বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10: ২ বলে দরকার ছিল ১০ রান, ব্র্যাভোকে জোড়া ছক্কা হাঁকিয়ে ম্যাচ জেতালেন ওভার্টন, দেখুন ভিডিও
রুদ্ধশ্বাস জয় টিম আবু ধাবির। ছবি- আবু ধাবি টি-১০।
রুদ্ধশ্বাস জয় টিম আবু ধাবির। ছবি- আবু ধাবি টি-১০।

Abu Dhabi T10: ২ বলে দরকার ছিল ১০ রান, ব্র্যাভোকে জোড়া ছক্কা হাঁকিয়ে ম্যাচ জেতালেন ওভার্টন, দেখুন ভিডিও

  • আবু ধাবি টি-১০ লিগে নাটকীয় জয় ক্রিস গেইলদের।

আবু ধাবি টি-১০ লিগে ফের একবার দমবন্ধ করা ক্রিকেট ম্যাচের সাক্ষী থাকল জায়েদ স্টেডিয়াম। শেষ বলের থ্রিলারে এবার টিম আবু ধাবিকে জেতালেন জেমি ওভার্টন। জয়ের জন্য ম্যাচের শেষ ২ বলে ১০ রান দরকার ছিল টিম আবু ধাবির। ডোয়েন ব্র্যাভোর ওভারের শেষ ২ বলে জোড়া ছক্কা হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করেন জেমি।

প্রথমে ব্যাট করে ডোয়েন ব্র্যাভোর নেতৃত্বাধীন দিল্লি বুলস নির্ধারিত ১০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১২১ রান তোলে। রহমানুল্লাহ গুরবাজ ২২, রিলি রসউ ২০, লিউক রাইট ২৫, ইয়ন মর্গ্যান ৭ ও রোমারিও শেফার্ড অপরাজিত ৩৯ রান করেন। শেফার্ড ১১ বলের ইনিংসে ৩টি চার ও ৪টি ছক্কা মারেন।

ড্যানি ব্রিগস ২ ওভারে ২০ রানের বিনিময়ে ২টি উইকেট নেন। ১টি করে উইকেট দখল করেন মার্চেন্ট ডি'ল্যাঙ্গ ও লিয়াম লিভিংস্টোন।

জবাবে ব্যাট করতে নেমে টিম আবু ধাবি ৯ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১০৪ রান তোলে। সুতরাং শেষ ওভারে জয়ের জন্য ১৮ রান দরকার ছিল আবু ধাবির। প্রথম বলে ছক্কা মারেন ক্রিস গেইল। চতুর্থ বলে রান-আউট হন দ্য ইউনিভার্স বস। শেষ ২ বলে পরপর ছয় মেরে ম্যাচ জেতান ওভার্টন।

ফিল সল্ট টিম আবু ধাবির হয়ে ২৩ বলে ৫৬ রান করে আউট হন। তিনি ৩টি চার ও ৫টি ছক্কা মারেন। লিভিংস্টোন ২৫ রান করে সাজঘরে ফেরেন। গেইল ১৫ রানের মূল্যবান অবদান রাখেন। ওভার্টন ৩টি ছক্কার সাহায্যে ৫ বলে ২০ রান করে নট-আউট থাকেন। ৪ উইকেটে ১২৪ রান তুলে ম্যাচ জিতে যায় টিম আবু ধাবি। টুর্নামেন্টে এটি ৫ ম্যাচে পঞ্চম জয় তাদের। ম্যাচের সেরা হয়েছেন সল্ট।

বন্ধ করুন