বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10 League 2021: বাংলা টাইগার্সের সঙ্গে যুক্ত হলেন মহম্মদ আজহারউদ্দিন

Abu Dhabi T10 League 2021: বাংলা টাইগার্সের সঙ্গে যুক্ত হলেন মহম্মদ আজহারউদ্দিন

বাংলা টাইগার্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মহম্মদ আজহারউদ্দিন (ছবি:গেটি ইমেজ)

নভেম্বর মাসের ১৯ তারিখ থেকে আমিরশাহিতে শুরু হচ্ছে টি-১০ লিগ। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই ফ্রাঞ্চাইজি লিগ। আইসিসির অনুমতিপ্রাপ্ত এই টুর্নামেন্টের আয়োজক এমিরেটস ক্রিকেট বোর্ড। 

শুভব্রত মুখার্জি: আবুধাবি টি-১০ লিগের অন্যতম ফ্রাঞ্চাইজি বাংলা টাইগার্স। সোমবার সেই ফ্রাঞ্চাইজি দলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নাম ঘোষণা করা হল প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের। তিনি দলের সঙ্গে সরাসরি যুক্ত হলেন এবং দলের ক্রিকেটারদের অনুপ্রেরণা দেওয়ার কাজ করবেন।

নভেম্বর মাসের ১৯ তারিখ থেকে আমিরশাহিতে শুরু হচ্ছে টি-১০ লিগ। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই ফ্রাঞ্চাইজি লিগ। আইসিসির অনুমতিপ্রাপ্ত এই টুর্নামেন্টের আয়োজক এমিরেটস ক্রিকেট বোর্ড। বাংলা টাইগার্সের স্কোয়াড তারকাখচিত। এই দলে রয়েছেন টি-২০ বিশ্বকাপজয়ী পাক অলরাউন্ডার শাহিদ আফ্রিদি। রয়েছেন মহম্মদ আমির। আইকন ক্রিকেটার হিসেবে রয়েছেন ফাফ ডু'প্লেসি।

দলের হেড কোচের দায়িত্বে রয়েছেন প্রাক্তন বিশ্বকাপজয়ী অজি তারকা স্টুয়ার্ট ল। দলের নতুন ব্যাটিং কোচের দায়িত্বে রয়েছেন প্রাক্তন ইংলিশ উইকেট রক্ষক ব্যাটসম্যান পল নিক্সন। বোলিং কোচের দায়িত্ব সামলাচ্ছেন প্রাক্তন অজি তারকা পেসার শন টেট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.