বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10 League 2021: বাংলা টাইগার্সের সঙ্গে যুক্ত হলেন মহম্মদ আজহারউদ্দিন
বাংলা টাইগার্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মহম্মদ আজহারউদ্দিন (ছবি:গেটি ইমেজ)
বাংলা টাইগার্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মহম্মদ আজহারউদ্দিন (ছবি:গেটি ইমেজ)

Abu Dhabi T10 League 2021: বাংলা টাইগার্সের সঙ্গে যুক্ত হলেন মহম্মদ আজহারউদ্দিন

  • নভেম্বর মাসের ১৯ তারিখ থেকে আমিরশাহিতে শুরু হচ্ছে টি-১০ লিগ। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই ফ্রাঞ্চাইজি লিগ। আইসিসির অনুমতিপ্রাপ্ত এই টুর্নামেন্টের আয়োজক এমিরেটস ক্রিকেট বোর্ড। 

শুভব্রত মুখার্জি: আবুধাবি টি-১০ লিগের অন্যতম ফ্রাঞ্চাইজি বাংলা টাইগার্স। সোমবার সেই ফ্রাঞ্চাইজি দলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নাম ঘোষণা করা হল প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের। তিনি দলের সঙ্গে সরাসরি যুক্ত হলেন এবং দলের ক্রিকেটারদের অনুপ্রেরণা দেওয়ার কাজ করবেন।

নভেম্বর মাসের ১৯ তারিখ থেকে আমিরশাহিতে শুরু হচ্ছে টি-১০ লিগ। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই ফ্রাঞ্চাইজি লিগ। আইসিসির অনুমতিপ্রাপ্ত এই টুর্নামেন্টের আয়োজক এমিরেটস ক্রিকেট বোর্ড। বাংলা টাইগার্সের স্কোয়াড তারকাখচিত। এই দলে রয়েছেন টি-২০ বিশ্বকাপজয়ী পাক অলরাউন্ডার শাহিদ আফ্রিদি। রয়েছেন মহম্মদ আমির। আইকন ক্রিকেটার হিসেবে রয়েছেন ফাফ ডু'প্লেসি।

দলের হেড কোচের দায়িত্বে রয়েছেন প্রাক্তন বিশ্বকাপজয়ী অজি তারকা স্টুয়ার্ট ল। দলের নতুন ব্যাটিং কোচের দায়িত্বে রয়েছেন প্রাক্তন ইংলিশ উইকেট রক্ষক ব্যাটসম্যান পল নিক্সন। বোলিং কোচের দায়িত্ব সামলাচ্ছেন প্রাক্তন অজি তারকা পেসার শন টেট।

বন্ধ করুন