বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10: চার-ছক্কার ঝড় তুললেন গেইল-স্টার্লিং, ২ ওভারে ৫ উইকেট নিয়ে ম্যাচের সেরা ডি'ল্যাঙ্গ

Abu Dhabi T10: চার-ছক্কার ঝড় তুললেন গেইল-স্টার্লিং, ২ ওভারে ৫ উইকেট নিয়ে ম্যাচের সেরা ডি'ল্যাঙ্গ

ক্রিস গেইল। ছবি- আবু ধাবি টি-১০।

আবু ধাবি টি-১০ লিগে ধ্বংসাত্মক ক্রিকেট গেইলদের।

আবু ধাবি টি-১০ লিগের প্রথম দিনেই মারকাটারি ক্রিকেট দেখা গেল জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে। বিশ্বকাপে চেনা ছন্দে ধরা দিতে না পারলেও ১০ ওভারের ক্রিকেটে চার-ছক্কার ফুলঝুরি ক্রিস গেইলের ব্যাটে। কম গেলেন না পল স্টার্লিংও। আইরিশ তারকাও ব্যাট হাতে মরুঝড় তোলেন আবু ধাবিতে।

যদিও গেইল ও স্টার্লিংয়ের অসাধারণ ইনিংস ঢাকা পড়ে যায় মার্চেন্ট ডি'ল্যাঙ্গের আগুনে বোলিংয়ে। ১০ ওভারের ক্রিকেটে একজন বোলার মোটে ২ ওভার বল করার সুযোগ পান। সেই ১২টি বলের মধ্যেই কোনও বোলার ৫ উইকেট দখল করতে পারেন, চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন তিনি। সব মিলিয়ে বাংলা টাইগার্সকে কার্যত উড়িয়ে দিয়ে টি-১০ লিগ অভিযান শুরু করে টিম আবু ধাবি।

টস হেরে প্রথমে ব্যাট করতে নামে টিম আবু ধাবি। তারা নির্ধারিত ১০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৪৫ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। পল স্টার্লিং ৬টি চার ও ৫টি ছক্কার সহায্যে ২২ বলে ৫৯ রান করে আউট হন। গেইলকে থেমে যেতে হয় ব্যক্তিগত হাফ-সেঞ্চুরির দোরগোড়ায়। ২টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ২৩ বলে ৪৯ রান করে নট-আউট থাকেন দ্য ইউনিভার্স বস। ১টি করে উইকেট নেন ফকনার, উদানা ও হাওয়েল।

জবাবে ব্যাট করতে নেমে বাংলা টাইগার্স ১০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১০৫ রান তোলে। ৪০ রানের বড় ব্যবধানে ম্যাচ জেতে টিম আবু ধাবি। আন্দ্রে ফ্লেচার করেন ২৪ রান। খাতা খুলতে পারেননি ক্যাপ্টেন ডু'প্লেসি। হজরতউল্লাহ জাজাই করেন ১৮ রান। উদানা ও হাওয়েল উভয়েই ১৫ রানের যোগদান রাখেন।

ডি'ল্যাঙ্গ ২ ওভারে ২৩ রানের বিনিময়ে ৫টি উইকেট নেন। ১টি করে উইকেট দখল করেন লিভিংস্টোন, ওভার্টন ও ব্রিগস। ম্যাচের সেরা হয়েছেন ডি'ল্যাঙ্গ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মাঘী পূর্ণিমা ২০২৪ সালে কখন পড়ছে, তিথি কতক্ষণ থাকবে? ১২০ বছর পর কী ঘটবে? সন্দেশখালির পরিস্থিতি বুঝতে জেলাশাসক ও পুলিশকর্তাদের সঙ্গে তড়ঘড়ি কমিশনের বৈঠক ভোটের আগে বাড়বে বেতন! ডিএ-র পাশাপাশি সরকারি কর্মীদেরা পাবেন আরও 'উপহার'? শাহজাহানকে এনকাউন্টার করে দিতে পারে ওরা, উদ্বিগ্ন সিপিএম নেতা সেলিম মেট্রোয় করে গঙ্গার নীচ দিয়ে যাবেন মোদী? গেল প্রস্তাব, ১ ঘণ্টায় ৩ লাইনের সূচনা? পন্তের ক্যাপ্টেন্সি ও নরকিয়ার ফিটনেস নিয়ে বড় আপডেট দিলেন DC-র কর্ণধার দিদি নম্বর ওয়ানে এসে ধামসা বাজালেন মমতা, নাচলেন রচনা-ডোনার হাত ধরে ১৫ মার্চ মীন রাশিতে উদয় বুধের,২রাশি হবে ভাগ্যবান, আয় বাড়বে বিপুল 'দাদু হওয়ার বয়সে এখনও...' গঙ্গাবক্ষে রোম্যান্টিক মুডে কাঞ্চন, হলেন ট্রোল্ড ছিটকে দিলেন ক্রলির স্টাম্প, রাঁচির ১ম স্পেলেই ৩ উইকেট বাংলার আকাশ দীপের- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.