বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10: ১৬ বলে হাফ-সেঞ্চুরি, টি-১০ লিগে ব্যাট হাতে তাণ্ডব মইন আলির

Abu Dhabi T10: ১৬ বলে হাফ-সেঞ্চুরি, টি-১০ লিগে ব্যাট হাতে তাণ্ডব মইন আলির

ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে ম্যাচ জেতালেন মইন। ছবি- আবু ধাবি টি-১০।

হাই স্কোরিং ম্যাচে টিম আবু ধাবিকে ১০ উইকেটে পরাজিত করে নর্দার্ন ওয়ারিয়র্স।

আবু ধাবি টি-১০ লিগে ধ্বংসাত্মক ক্রিকেট দেখা গেল শনিবার। টিম আবু ধাবি বনাম নর্দার্ন ওয়ারিয়র্স ম্যাচে আক্ষরিক অর্থেই চার-ছক্কার ফুলঝুরি ফোটে। হাই-স্কোরিং ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ওয়ারিয়র্স ১০ উইকেটের বড় ব্যবধানে পরাজিত করে লিগ টপার টিম আবু ধাবিকে।

টস হেরে শুরুতে ব্যাট করতে নামে টিম আবু ধাবি। নির্ধারিত ১০ ওভারে তারা ৬ উইকেটের বিনিময়ে ১৪৫ রান তোলে। কলিন ইনগ্রাম ৫টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ২৫ বলে ৬১ রান করে আউট হন। পল স্টার্লিং করেন ১১ বলে ২৮ রান। তিনি ২টি চার ও ৩টি ছক্কা মারেন। ১১ বলে ২৭ রান করেন ক্যাপ্টেন লিয়াম লিভিংস্টোন। তিনি ২টি চার ও ২টি ছক্কা হাঁকিয়েছেন। ইমরান তাহির ২৫ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন।

জবাবে ব্যাট করতে নেমে ওয়ারিয়র্স ৯.১ ওভারে কোনও উইকেট না হারিয়েই জয়ের জন্য প্রয়োজনীয় ১৪৬ রান তুলে নেয়। মইন আলি মাত্র ১৬ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। শেষমেশ ৩টি চার ও ৯টি ছক্কার সাহায্যে ২৩ বলে ৭৭ রান করে অপরাজিত থাকেন মইন। অপর ওপেনার কেনার লুইস নট-আউট থাকেন ৩২ বলে ৬৫ রান করে। তিনি ৪টি চার ও ৬টি ছক্কা মারেন। সঙ্গত কারণেই ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন মইন।

চলতি টুর্নামেন্টে দ্রুততম হাফ-সেঞ্চুরির রেকর্ড গড়লেন মইন। সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংসের নজিরও গড়ে ফেললেন তিনি। লুইসকে সঙ্গে নিয়ে টুর্নামেন্টের ইতিহাসে সর্বোচ্চ পার্টনারশিপ গড়েন ব্রিটিশ তারকা। এক ইনিংসে সবথেকে বেশি ছক্কার রেকর্ডও যায় তাঁর দখলে।

এই নিয়ে চলতি আবু ধাবি টি-১০ লিগে পরপর ২টি ম্যাচ হারে টিম আবু ধাবি। যদিও তারা ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে এক নম্বরেই থেকে যায়। অন্যদিকে নর্দার্ন ওয়ারিয়র্সের এটি ৭ ম্যাচে দ্বিতীয় জয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বিয়ে হচ্ছিল না এলাকার ছেলেদের! ঘটকালির পথ সুগম করলেন বিধায়ক, ২ কোটি দিলেন 'দিদি' বল হাতে ৫ উইকেট, ব্যাট হাতে হাফ-সেঞ্চুরি, রঞ্জি কোয়ার্টারে জ্বলে উঠলেন সাই কিশোর আইপ্যাক কর্মী সেজে 'পকেট টাকা' হল হুমায়ুন কবীরের, মন্ত্রী করতে নেওয়া হল ঘুষ! চা পান করতে পছন্দ করেন, কিন্তু এই ‘চা’ শব্দের অর্থ জানেন কি ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল পরপর সিনেমায় ব্যর্থতা! ‘মিস্টার পারফেকশনিস্ট’ তকমা নিয়ে মুখ খুললেন আমির IPL-এর ব্যাটিং কোচ ঝড় তুললেন PSL-এ, পোলার্ড একাই ধ্বংস করলেন আফ্রিদির লাহোরকে সকালে ঘুম থেকে উঠলেই থাকবেন তরতাজা!জেনে নিন ভোরবেলা ঘুম থেকে ওঠার উপায় মহিলাদের এই সব ভিটামিনের ঘাটতি হলেই বিপদ! হতে পারে ব্রেস্ট ক্যান্সারও সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.