বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10: ব্যর্থ মুনাফের লড়াই, ব্যাট হাতে দিল্লিকে জেতালেন ডোয়েন ব্র্যাভো
ডোয়েন ব্র্যাভো। ছবি- আবু ধাবি টি-১০।
ডোয়েন ব্র্যাভো। ছবি- আবু ধাবি টি-১০।

Abu Dhabi T10: ব্যর্থ মুনাফের লড়াই, ব্যাট হাতে দিল্লিকে জেতালেন ডোয়েন ব্র্যাভো

  • ১০ ওভারের খেলায় নজরকাড়া বোলিং ভারতীয় তারকার।

ব্যাট হাতে হাফ-সেঞ্চুরি করেন ভানুকা রাজাপক্ষে। বল হাতে মুনাফ প্যাটেল জোড়া উইকেট নিয়ে নজর কাড়েন। তা সত্ত্বেও আবু ধাবি টি-১০ লিগে হারতে হয় চেন্নাই ব্রেভসকে। জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে দিল্লি বুলসকে জয় এনে দেন ক্যাপ্টেন ডোয়েন ব্র্যাভো।

টস হেরে শুরুতে ব্যাট করতে নামে চেন্নাই ব্রেভস। নির্ধারিত ১০ ওভারে তারা ২ উইকেটের বিনিময়ে ১২৪ রান তোলে। ভানুকা ৬টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩১ বলে ৬৪ রান করেন। মার্ক দেয়াল করেন ২৯ রান। খাতা খুলতে পারেননি ক্যাপ্টেন শানাকা। বোপারা অপরাজিত থাকেন ১৯ রান করে। ১টি করে উইকেট নেন শিরাজ আহমেদ ও রোমারিও শেফার্ড।

জবাবে ব্যাট করতে নেমে দিল্লি বুলস ৯.৪ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১২৮ রান তুলে ম্যাচ জিতে যায়। ২ বল বাকি থাকতে ৫ উইকেটের উত্তেজক জয় ছিনিয়ে নেয় দিল্লি।

ডোয়েন ব্র্যাভো ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৭ বলে ৪৩ রান করে আউট হন। রহমানুল্লাহ গুরবাজ করেন ২৬ রান। ২৬ রান করে অপরাজিত থাকেন ইয়ন মর্গ্যান। মহম্মদ হাফিজের অবদান ১৫।

মুনাফ প্যাটেল ২ ওভারে ২০ রানের বিনিময়ে ২টি উইকেট নেন। ২টি উইকেট নিয়েছেন রোমান ওয়াকার। ১টি উইকেট ক্যাম্পহারের। ম্যাচের সেরা হয়েছেন ব্র্যাভো।

বন্ধ করুন