বাংলা নিউজ > ময়দান > ৬,৬,৬,০,৬,৬: এক ওভারে ৫টি ছক্কায় শাকিবকে চোখে সর্ষে ফুল দেখালেন পুরান

৬,৬,৬,০,৬,৬: এক ওভারে ৫টি ছক্কায় শাকিবকে চোখে সর্ষে ফুল দেখালেন পুরান

শাকিবের এক ওভারে ৫টি ছক্কা হাঁকালেন পুরান। ছবি- টুইটার।

Abu Dhabi T10: দল হারায় ব্যর্থ হয় ইফতিকারের অনবদ্য অর্ধশতরান, ব্যাট করার সুযোগই হয়নি সুরেশ রায়নার। 

চলতি আবু ধাবি টি-১০ লিগে দুর্দান্ত ফর্মে রয়েছেন নিকোলাস পুরান। একের পর এক ধ্বংসাত্মক ইনিংস খেলে চলেছেন ক্যারিবিয়ান তারকা। টিম আবু ধাবির বিরুদ্ধে প্রথম ম্যাচে ৩৩ বলে ৭৭ রান করেন পুরান। ওয়ারিয়র্সের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে ৩২ বলে ৮০ রান করেন তিনি। দিল্লি বুলসের বিরুদ্ধে চতুর্থ ম্যাচে ১৭ বলে ৩৪ রান করে মাঠ ছাড়েন নিকোলাস। এবার বাংলা টাইগার্সের বিরুদ্ধে নিজেদের ষষ্ঠ ম্যাচে মাত্র ১৬ বলে হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন তিনি।

উল্লেখযোগ্য বিষয় হল, এমন ধ্বংসাত্মক ইনিংস খেলার পথে পুরান শাকিব আল হাসানের এক ওভারে ৫টি ছক্কা মারেন। পুরানের এমন ব্যাটিং তাণ্ডবের সুবাদেই বাংলা টাইগার্সকে অনায়াসে পরাজিত করে ডেকান গ্ল্যাডিয়েটর্স।

শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে বাংলা টাইগার্স। তারা নির্ধারিত ১০ ওভারে ৭ উইকেটে ১০৮ রান সংগ্রহ করে। ইফতিকার আহমেদ ৩টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ২১ বলে ৫৪ রান করে অপরাজিত থাকেন। এছাড়া জো ক্লার্ক ২৩ ও ক্যাপ্টেন শাকিব ১৭ রানের যোগদান রাখেন। আন্দ্রে রাসেল ১ ওভারে ১২ রান খরচ করে ১টি উইকেট দখল করেন। ২টি করে উইকেট নেন মহম্মদ হাসনাইন ও ডেভিড ওয়াইজ।

আরও পড়ুন:- Abu Dhabi T10: এখনও ফুরিয়ে যাননি, মাত্র ১৯ বলে হাফ-সেঞ্চুরি করে বোঝালেন প্রাক্তন KKR দলনায়ক

জবাবে ব্যাট করতে নেমে ডেকান গ্ল্যাডিয়েটর্স মাত্র ৬.১ ওভারে বিনা উইকেটে ১০৯ রান তুলে ম্যাচ জিতে যায়। পুরান ১টি চার ও ৭টি ছক্কার সাহায্যে ৫০ রান করে অপরাজিত থাকেন। ইনিংসের পঞ্চম ওভারে শাকিবের প্রথম, দ্বিতীয়, তৃতীয়, পঞ্চম ও ষষ্ঠ বলে ৫টি ছক্কা মারেন তিনি। সেই ওভারে ৩০ রান ওঠে।

আরও পড়ুন:- Abu Dhabi T10: পার পেলেন না হরভজনও, ব্যাট হাতে তাণ্ডব চালিয়ে বাংলা টাইগার্সকে জেতালেন পাক তারকা

অপর ওপেনার টম কোহলার-ক্যাডমোরও ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি ৫টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ২১ বলে ৫০ রান করে নট-আউট থাকেন। কোনও উইকেট না পড়ায় ব্যাট করতে নামার সুযোগ হয়নি সুরেশ রায়না, আন্দ্রে রাসেলদের। ২৩ বল বাকি থাকতে ১০ উইকেটের বড় ব্যবধানে ম্যাচ জেতে ডেকান। সঙ্গত কারণেই ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন পুরান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'আমরা জয় সীতারাম বলি...', বজরংবলীর বেশে ২১ শে জুলাইয়ের সমাবেশে TMC কর্মী ছোটবেলার স্মৃতিতে ডুব! দুই ছেলেকে নিয়ে কলকাতার বাড়িতে ডিম্পি? 'বাংলায় আপনারা বিজেপিকে হটিয়েছেন..' ২১ শের মঞ্চ থেকে অখিলেশ দিলেন কোন বার্তা? গুরু পূর্ণিমায় গুরু মঙ্গলের বিরল সংযোগে রাশি অনুসারে করুন দান, আসবে সুখ সমৃদ্ধি কলের মুখ না থাকায় অপচয় হচ্ছে পরিশ্রুত জল, রুখতে সমীক্ষা করবে পুরসভা ২১শে শহিদ স্মরণে কবজি ডুবিয়ে মাংস-ভাত তৃণমূলের, ডিম্ভাত শুনতে হয় প্রতিবার! 'বৃষ্টি গায়ে লাগল তো? স্নানে ধুয়ে যাবে, কিন্তু নোংরা...' যা বললেন দিদি ‘গলা কেটে নিলেও জয় বাংলা বলব’ একুশের মঞ্চ থেকে BJP-কে নিশানা করে গর্জন অভিষেকের গুরু পূর্ণিমায় সকাল থেকেই ভক্তদের ঢল বেলুড় মঠে শুভেন্দুর নাম না করে নিশানা করলেন অভিষেক, একুশের মঞ্চ থেকে কী বার্তা দিলেন?‌

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.