বাংলা নিউজ > ময়দান > ৬,৬,৬,০,৬,৬: এক ওভারে ৫টি ছক্কায় শাকিবকে চোখে সর্ষে ফুল দেখালেন পুরান

৬,৬,৬,০,৬,৬: এক ওভারে ৫টি ছক্কায় শাকিবকে চোখে সর্ষে ফুল দেখালেন পুরান

শাকিবের এক ওভারে ৫টি ছক্কা হাঁকালেন পুরান। ছবি- টুইটার।

Abu Dhabi T10: দল হারায় ব্যর্থ হয় ইফতিকারের অনবদ্য অর্ধশতরান, ব্যাট করার সুযোগই হয়নি সুরেশ রায়নার। 

চলতি আবু ধাবি টি-১০ লিগে দুর্দান্ত ফর্মে রয়েছেন নিকোলাস পুরান। একের পর এক ধ্বংসাত্মক ইনিংস খেলে চলেছেন ক্যারিবিয়ান তারকা। টিম আবু ধাবির বিরুদ্ধে প্রথম ম্যাচে ৩৩ বলে ৭৭ রান করেন পুরান। ওয়ারিয়র্সের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে ৩২ বলে ৮০ রান করেন তিনি। দিল্লি বুলসের বিরুদ্ধে চতুর্থ ম্যাচে ১৭ বলে ৩৪ রান করে মাঠ ছাড়েন নিকোলাস। এবার বাংলা টাইগার্সের বিরুদ্ধে নিজেদের ষষ্ঠ ম্যাচে মাত্র ১৬ বলে হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন তিনি।

উল্লেখযোগ্য বিষয় হল, এমন ধ্বংসাত্মক ইনিংস খেলার পথে পুরান শাকিব আল হাসানের এক ওভারে ৫টি ছক্কা মারেন। পুরানের এমন ব্যাটিং তাণ্ডবের সুবাদেই বাংলা টাইগার্সকে অনায়াসে পরাজিত করে ডেকান গ্ল্যাডিয়েটর্স।

শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে বাংলা টাইগার্স। তারা নির্ধারিত ১০ ওভারে ৭ উইকেটে ১০৮ রান সংগ্রহ করে। ইফতিকার আহমেদ ৩টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ২১ বলে ৫৪ রান করে অপরাজিত থাকেন। এছাড়া জো ক্লার্ক ২৩ ও ক্যাপ্টেন শাকিব ১৭ রানের যোগদান রাখেন। আন্দ্রে রাসেল ১ ওভারে ১২ রান খরচ করে ১টি উইকেট দখল করেন। ২টি করে উইকেট নেন মহম্মদ হাসনাইন ও ডেভিড ওয়াইজ।

আরও পড়ুন:- Abu Dhabi T10: এখনও ফুরিয়ে যাননি, মাত্র ১৯ বলে হাফ-সেঞ্চুরি করে বোঝালেন প্রাক্তন KKR দলনায়ক

জবাবে ব্যাট করতে নেমে ডেকান গ্ল্যাডিয়েটর্স মাত্র ৬.১ ওভারে বিনা উইকেটে ১০৯ রান তুলে ম্যাচ জিতে যায়। পুরান ১টি চার ও ৭টি ছক্কার সাহায্যে ৫০ রান করে অপরাজিত থাকেন। ইনিংসের পঞ্চম ওভারে শাকিবের প্রথম, দ্বিতীয়, তৃতীয়, পঞ্চম ও ষষ্ঠ বলে ৫টি ছক্কা মারেন তিনি। সেই ওভারে ৩০ রান ওঠে।

আরও পড়ুন:- Abu Dhabi T10: পার পেলেন না হরভজনও, ব্যাট হাতে তাণ্ডব চালিয়ে বাংলা টাইগার্সকে জেতালেন পাক তারকা

অপর ওপেনার টম কোহলার-ক্যাডমোরও ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি ৫টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ২১ বলে ৫০ রান করে নট-আউট থাকেন। কোনও উইকেট না পড়ায় ব্যাট করতে নামার সুযোগ হয়নি সুরেশ রায়না, আন্দ্রে রাসেলদের। ২৩ বল বাকি থাকতে ১০ উইকেটের বড় ব্যবধানে ম্যাচ জেতে ডেকান। সঙ্গত কারণেই ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন পুরান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

চলছে চৈত্র নবরাত্রি, রাশি অনুসারে দেবীর কোন রূপের পুজো করলে মিলবে সুফল, জেনে নিন পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট কেন চৈত্র সংক্রান্তিতে তেতো খাওয়া হয়? এই দিনে আর কী কী খাবেন দক্ষিণবঙ্গে আরও ৫ ডিগ্রি বাড়বে পারদ, সঙ্গে জেলায় জেলায় বৃষ্টির পূর্বাভাস ভ্রমণের জন্য 'বিপজ্জনক’ দেশের তালিকায় পাকিস্তানকে যুক্ত করল ব্রিটেন কাঞ্চন অতীত! নতুন সম্পর্কে পিঙ্কি? রাতের পোস্ট উধাও সকালে, হ্যাক হয়েছে ফেসবুক? দেশি ঘিতেই ঠিকরে পড়বে ত্বকের জেল্লা! হাতের তালু থেকে ঠোঁট হবে কোমল, রইল টিপস ‘রামায়ণ’এর শ্যুটিং চলছে, এর মাঝে পরিচালক নীতিশকে কোন বিষয়ে সোজা 'না' বললেন রণবীর সুদীপ অনুগামীদের বিরুদ্ধে কাজে বাধার অভিযোগ,ধর্নায় TMC কাউন্সিলর ফের মা হল শীলা, শিলিগুড়ির বেঙ্গল সাফারিতে কতটা বাড়ল বাঘেদের সংসার?

Latest IPL News

পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.