বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10: থমাসের হ্যাটট্রিকে প্রথম জয় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন নর্দার্ন ওয়ারিয়র্সের
হ্যাটট্রিক থমাসের। ছবি- আবু ধাবি টি-১০।
হ্যাটট্রিক থমাসের। ছবি- আবু ধাবি টি-১০।

Abu Dhabi T10: থমাসের হ্যাটট্রিকে প্রথম জয় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন নর্দার্ন ওয়ারিয়র্সের

  • হাই-স্কোরিং ম্যাচে চেন্নাই ব্রেভসকে পরাজিত করে ওয়ারিয়র্স।

ওশেন থমাসের হ্যাটট্রিকে ভর করে চলতি আবু ধাবি টি-১০ লিগে প্রথম জয়ের মুখ দেখল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন নর্দার্ন ওয়ারিয়র্স। হাই-স্কোরিং ম্যাচে চেন্নাই ব্রেভসকে তারা হারিয়ে দেয় ১৯ রানের ব্যবধানে।

টুর্নামেন্টের ১৪তম ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে নর্দার্ন ওয়ারিয়র্স। দুই ওপেনার কেনার লুইস ও মইন আলির ব্যাটে ভর করে বড় রানের ইনিংস গড়ে তারা। নির্ধারিত ১০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৫২ রান তোলে ওয়ারিয়র্স।

কাকতলীয়ভাবে লুইস ও মইন উভয়েই ১৯টি করে বল খেলেন ও ব্যক্তিগত ৪৯ রানে আউট হন। দু'জনকেই সাজঘরে ফেরান মার্ক দেয়াল। তফাৎ শুধু এই যে, লুইস ৬টি চার ও ৩টি ছক্কা মারেন। মইন মারেন ৩টি চার ও ৫টি ছক্কা।

এছাড়া ক্যাপ্টেন রোভম্যান পাওয়েল ২৮ ও সমিত প্যাটেল অপরাজিত ১৭ রান করেন। ক্যাম্পহার ও মার্ক দেয়াল ২টি করে উইকেট দখল করেন।

জবাবে ব্যাট করতে নেমে চেন্নাই ব্রেভস ৯.৫ ওভারে ১৩৩ রানে অল-আউট হয়ে যায়। ভানুকা রাজাপক্ষে ৩৪ ও রবি বোপারা ৩০ রান করেন। ওশেন থমাস হ্যাটট্রিক করেন। তিনি সপ্তম ওভারের শেষ তিন বলে আউট করেন মার্ক দেয়াল, ওয়েবস্টার ও ক্যাম্পহারকে।

এছাড়া ২টি করে উইকেট নেন জোস লিটল ও উমর আলি। অভিমন্যু মিঠুন ১২ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন। ম্যাচের সেরা হয়েছেন লুইস।

বন্ধ করুন