বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10: থমাসের হ্যাটট্রিকে প্রথম জয় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন নর্দার্ন ওয়ারিয়র্সের

Abu Dhabi T10: থমাসের হ্যাটট্রিকে প্রথম জয় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন নর্দার্ন ওয়ারিয়র্সের

হ্যাটট্রিক থমাসের। ছবি- আবু ধাবি টি-১০।

হাই-স্কোরিং ম্যাচে চেন্নাই ব্রেভসকে পরাজিত করে ওয়ারিয়র্স।

ওশেন থমাসের হ্যাটট্রিকে ভর করে চলতি আবু ধাবি টি-১০ লিগে প্রথম জয়ের মুখ দেখল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন নর্দার্ন ওয়ারিয়র্স। হাই-স্কোরিং ম্যাচে চেন্নাই ব্রেভসকে তারা হারিয়ে দেয় ১৯ রানের ব্যবধানে।

টুর্নামেন্টের ১৪তম ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে নর্দার্ন ওয়ারিয়র্স। দুই ওপেনার কেনার লুইস ও মইন আলির ব্যাটে ভর করে বড় রানের ইনিংস গড়ে তারা। নির্ধারিত ১০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৫২ রান তোলে ওয়ারিয়র্স।

কাকতলীয়ভাবে লুইস ও মইন উভয়েই ১৯টি করে বল খেলেন ও ব্যক্তিগত ৪৯ রানে আউট হন। দু'জনকেই সাজঘরে ফেরান মার্ক দেয়াল। তফাৎ শুধু এই যে, লুইস ৬টি চার ও ৩টি ছক্কা মারেন। মইন মারেন ৩টি চার ও ৫টি ছক্কা।

এছাড়া ক্যাপ্টেন রোভম্যান পাওয়েল ২৮ ও সমিত প্যাটেল অপরাজিত ১৭ রান করেন। ক্যাম্পহার ও মার্ক দেয়াল ২টি করে উইকেট দখল করেন।

জবাবে ব্যাট করতে নেমে চেন্নাই ব্রেভস ৯.৫ ওভারে ১৩৩ রানে অল-আউট হয়ে যায়। ভানুকা রাজাপক্ষে ৩৪ ও রবি বোপারা ৩০ রান করেন। ওশেন থমাস হ্যাটট্রিক করেন। তিনি সপ্তম ওভারের শেষ তিন বলে আউট করেন মার্ক দেয়াল, ওয়েবস্টার ও ক্যাম্পহারকে।

এছাড়া ২টি করে উইকেট নেন জোস লিটল ও উমর আলি। অভিমন্যু মিঠুন ১২ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন। ম্যাচের সেরা হয়েছেন লুইস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুনের রাশিফল কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত বেড়ে ৪৯, প্রাণ হারানো অধিকাংশ শ্রমিক ভারতের কোন রাজ্যের মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুনের রাশিফল লোকসভায় ঘাটাল সহ ৪ আসনের ফল নিয়ে চাঞ্চল্যকর দাবি, CBI তদন্ত চেয়ে আদালতে যাবে BJP ‘চাপের সময় এমন ইনিংস খেলার জন্যই তো ওকে প্রয়োজন’, সতীর্থকে প্রশংসায় ভরালেন রোহিত বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুনের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুনের রাশিফল সোহম কাণ্ডে দেবের সুরেই সুর মেলালেন রচনা, তীব্র নিন্দে করে বললেন, ‘যেটা হয়েছে…’ নেপোটিজম নিয়ে হয়েছিলেন অপমান! কঙ্গনার চড় কাণ্ডে বড় সুযোগ পেলেন করণ জোহর 17 ওভার শেষে West Indies-র স্কোর 107/8

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.