বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10: থমাসের হ্যাটট্রিকে প্রথম জয় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন নর্দার্ন ওয়ারিয়র্সের

Abu Dhabi T10: থমাসের হ্যাটট্রিকে প্রথম জয় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন নর্দার্ন ওয়ারিয়র্সের

হ্যাটট্রিক থমাসের। ছবি- আবু ধাবি টি-১০।

হাই-স্কোরিং ম্যাচে চেন্নাই ব্রেভসকে পরাজিত করে ওয়ারিয়র্স।

ওশেন থমাসের হ্যাটট্রিকে ভর করে চলতি আবু ধাবি টি-১০ লিগে প্রথম জয়ের মুখ দেখল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন নর্দার্ন ওয়ারিয়র্স। হাই-স্কোরিং ম্যাচে চেন্নাই ব্রেভসকে তারা হারিয়ে দেয় ১৯ রানের ব্যবধানে।

টুর্নামেন্টের ১৪তম ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে নর্দার্ন ওয়ারিয়র্স। দুই ওপেনার কেনার লুইস ও মইন আলির ব্যাটে ভর করে বড় রানের ইনিংস গড়ে তারা। নির্ধারিত ১০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৫২ রান তোলে ওয়ারিয়র্স।

কাকতলীয়ভাবে লুইস ও মইন উভয়েই ১৯টি করে বল খেলেন ও ব্যক্তিগত ৪৯ রানে আউট হন। দু'জনকেই সাজঘরে ফেরান মার্ক দেয়াল। তফাৎ শুধু এই যে, লুইস ৬টি চার ও ৩টি ছক্কা মারেন। মইন মারেন ৩টি চার ও ৫টি ছক্কা।

এছাড়া ক্যাপ্টেন রোভম্যান পাওয়েল ২৮ ও সমিত প্যাটেল অপরাজিত ১৭ রান করেন। ক্যাম্পহার ও মার্ক দেয়াল ২টি করে উইকেট দখল করেন।

জবাবে ব্যাট করতে নেমে চেন্নাই ব্রেভস ৯.৫ ওভারে ১৩৩ রানে অল-আউট হয়ে যায়। ভানুকা রাজাপক্ষে ৩৪ ও রবি বোপারা ৩০ রান করেন। ওশেন থমাস হ্যাটট্রিক করেন। তিনি সপ্তম ওভারের শেষ তিন বলে আউট করেন মার্ক দেয়াল, ওয়েবস্টার ও ক্যাম্পহারকে।

এছাড়া ২টি করে উইকেট নেন জোস লিটল ও উমর আলি। অভিমন্যু মিঠুন ১২ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন। ম্যাচের সেরা হয়েছেন লুইস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'কর্মফল...' সর্বজিৎ হত্যাকারীকে গুলি করে খুন, কী প্রতিক্রিয়া দিলেন রণদীপ? ‘উস্তাদ ইয়ে ম্যাচ মুঝে দে দো’, ময়দানের ইতিহাস শোনালেন পিকে-কন্যা পলা T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে বাংলা 'প্ল্যান' করার আগেই কারখানার জায়গা বাছবে টেসলা? কী বলছেন কেন্দ্রীয় মন্ত্রী গাড়ি-বাড়ি কেনা, চাকরিতে প্রমোশনের সুযোগ! বিরল চতুর্গ্রহী যোগে লাভ পর পর রাশির বাইকে বসেই সলমনের বাড়িতে গুলি বিষ্ণোই গ্যাংয়ের! প্রকাশ্যে হাড়হিম করা ফুটেজ এদিক নেই, ওদিক আছে! কথায় কথায় ভারতকে 'তোপ' দাগা মুইজ্জুর নয়া আবদার দিল্লির কাছে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap সেলসের চাকরি ছেড়ে গানের জগতে শ্রীকান্ত,গায়কের গল্প শুনে সৌরভ বললেন 'এটা ভাগ্য…' ৩০০ মিসাইল হামলা সামলে এবার ইরানকে জবাব দেবে ইজরায়েল? নেওয়া হল কোন সিদ্ধান্ত?

Latest IPL News

T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.