বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10: মইন আলির লড়াই ব্যর্থ করে ব্র্যাভোদের জেতালেন আফগান তারকা, শুরুতেই নজর কাড়লেন হাফিজ
প্রথম ম্যাচে জয় দিল্লি বুলসের। ছবি- আবু ধাবি টি-১০।
প্রথম ম্যাচে জয় দিল্লি বুলসের। ছবি- আবু ধাবি টি-১০।

Abu Dhabi T10: মইন আলির লড়াই ব্যর্থ করে ব্র্যাভোদের জেতালেন আফগান তারকা, শুরুতেই নজর কাড়লেন হাফিজ

  • ভারতের অভিমন্যু মিঠুন ১৬ রানের বিনিময়ে ১টি উইকেট নিয়েছেন।

আবু ধাবি টি-১০ লিগের শুরুতেই দাপুটে জয় ডোয়েন ব্র্যাভোর নেতৃত্বাধীন দিল্লি বুলসের। উদ্বোধনী ম্যাচে তারা ১ ওভার বাকি থাকতেই ৬ উইকেটে হারিয়ে দেয় রোভম্যান পাওয়েলের নর্দার্ন ওয়ারিয়র্সকে।

আবু ধাবিতে টস জিতে ওয়ারিয়র্সকে শুরুতে ব্যাট করতে পাঠান ব্র্যাভো। নির্ধারিত ১০ ওভারে ওয়ারিয়র্স ৪ উইকেটের বিনিময়ে ১০৭ রান তোলে। ক্যাপ্টেন পাওয়েল দলের হয়ে সর্বোচ্চ ৩৮ রান করেন। ১৯ বলের ইনিংসে তিনি ৩টি চার ও ২টি ছক্কা মারেন।

এছাড়া মইন আলি ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২১ বলে ৩৫ রান করে আউট হন। সমিত প্যাটেল করেন ১৫ রান। ১টি করে উইকেট নেন শিরাজ আহমেদ, রবি রামপাল, রোমারিও শেফার্ড ও ডোয়েন ব্র্যাভো।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ঝড় তোলেন দিল্লির আফগান তারকা রহমানুল্লাহ গুরবাজ। তিনি ১টি চার ও ৪টি ছক্কার সাহায্যে মাত্র ১০ বলে ৩০ রান করে আউট হন। তাঁকে আউট করেন ইমরান তাহির। মহম্মদ হাফিজ ১৮ বলে ৩১ রানের অনবদ্য ইনিংস খেলেন। শেরফান রাদারফোর্ড ১৫ বলে ২৯ রানের যোগদান রাখেন।

দিল্লি বুলস ৯ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১১০ রান তুলে ম্যাচ জিতে যায়। তাহির ছাড়া ১টি করে উইকেট নিয়েছেন জোস লিটল, অভিমন্যু মিঠুন ও ক্রিস জর্ডন। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন গুরবাজ।

বন্ধ করুন