বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10: মইন আলির লড়াই ব্যর্থ করে ব্র্যাভোদের জেতালেন আফগান তারকা, শুরুতেই নজর কাড়লেন হাফিজ

Abu Dhabi T10: মইন আলির লড়াই ব্যর্থ করে ব্র্যাভোদের জেতালেন আফগান তারকা, শুরুতেই নজর কাড়লেন হাফিজ

প্রথম ম্যাচে জয় দিল্লি বুলসের। ছবি- আবু ধাবি টি-১০।

ভারতের অভিমন্যু মিঠুন ১৬ রানের বিনিময়ে ১টি উইকেট নিয়েছেন।

আবু ধাবি টি-১০ লিগের শুরুতেই দাপুটে জয় ডোয়েন ব্র্যাভোর নেতৃত্বাধীন দিল্লি বুলসের। উদ্বোধনী ম্যাচে তারা ১ ওভার বাকি থাকতেই ৬ উইকেটে হারিয়ে দেয় রোভম্যান পাওয়েলের নর্দার্ন ওয়ারিয়র্সকে।

আবু ধাবিতে টস জিতে ওয়ারিয়র্সকে শুরুতে ব্যাট করতে পাঠান ব্র্যাভো। নির্ধারিত ১০ ওভারে ওয়ারিয়র্স ৪ উইকেটের বিনিময়ে ১০৭ রান তোলে। ক্যাপ্টেন পাওয়েল দলের হয়ে সর্বোচ্চ ৩৮ রান করেন। ১৯ বলের ইনিংসে তিনি ৩টি চার ও ২টি ছক্কা মারেন।

এছাড়া মইন আলি ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২১ বলে ৩৫ রান করে আউট হন। সমিত প্যাটেল করেন ১৫ রান। ১টি করে উইকেট নেন শিরাজ আহমেদ, রবি রামপাল, রোমারিও শেফার্ড ও ডোয়েন ব্র্যাভো।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ঝড় তোলেন দিল্লির আফগান তারকা রহমানুল্লাহ গুরবাজ। তিনি ১টি চার ও ৪টি ছক্কার সাহায্যে মাত্র ১০ বলে ৩০ রান করে আউট হন। তাঁকে আউট করেন ইমরান তাহির। মহম্মদ হাফিজ ১৮ বলে ৩১ রানের অনবদ্য ইনিংস খেলেন। শেরফান রাদারফোর্ড ১৫ বলে ২৯ রানের যোগদান রাখেন।

দিল্লি বুলস ৯ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১১০ রান তুলে ম্যাচ জিতে যায়। তাহির ছাড়া ১টি করে উইকেট নিয়েছেন জোস লিটল, অভিমন্যু মিঠুন ও ক্রিস জর্ডন। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন গুরবাজ।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শালিসি সভায় কুপ্রস্তাব, রাজি না হওয়ায় প্রাণনাশের হুমকি, কাঠগড়ায় BJP নেতা ধোনির ডেরায় ব্যাট হাতে বিরাট নজির গড়তে পারেন রোহিত শর্মা, দরকার মাত্র ২২ রান নবম থেকে দ্বাদশ শ্রেণির জন্যে 'ওপেন-বুক' পরীক্ষার প্রস্তাব বোর্ডের: রিপোর্ট জনজাতি–কুড়মিদের নিয়ে বৈঠকে মুখ্যমন্ত্রী, জেলা সফরের আগে নবান্নে আদিবাসী সংগঠন TRP: পর্ণার কেরামতিতে উপরে নিম ফুলের মধু, ফুলকি-জগদ্ধাত্রীকে হারিয়ে টিআরপি টপার? মায়ের সঙ্গে প্রথমবার হাইকিংয়ে কোথায়? প্রিয়াঙ্কার সঙ্গে কেমন সময় কাটল খুদে মালতীর হেরে সরাসরি প্যারিসের টিকিট পেল না ভারতের TT দল, তবে এখনও সুযোগ আছে উজবেকিস্তানে তুষারঝড়ে মৃত্যু পূর্ব মেদিনীপুরের ২ শ্রমিকের, সামনে ভয়াবহ ভিডিয়ো পিঠে করতে TMC অফিসে যেতে রাজি না হওয়ায় মহিলাকে বন্দুক দেখিয়ে ধমক, কাঠগড়ায় উদয়ন নারকেল তেলে জাদু আছে, সারা রাত মেখে রাখলে মিলবে চমৎকার ত্বক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.