বাংলা নিউজ > ময়দান > W,W,W,W,1,6: শেষ ওভারে দরকার ছিল ৭ রান, পরপর চার উইকেট হারিয়েও নাটকীয় জয় রোমার, ভিডিয়ো
রুদ্ধশ্বাস জয় রোমার। ছবি- টুইটার।

W,W,W,W,1,6: শেষ ওভারে দরকার ছিল ৭ রান, পরপর চার উইকেট হারিয়েও নাটকীয় জয় রোমার, ভিডিয়ো

  • ইতালির টি-১০ লিগের নাটকীয় শেষ ওভারের ভিডিয়ো দেখুন, এমন উত্তেজক ম্যাচ কখনও IPL-এও দেখা যায়নি।

ক্রিকেটের মাঠে টানটান উত্তেজক ম্যাচ নিতান্ত কম দেখা যায় না। তবে ইতালির ঘরোয়া টি-১০ লিগ ইসিএস ইতালিতে যে রকম ব্যাট-বলের নাটকীয় লড়াই দেখা যায়, তেমনটা আন্তর্জাতিক ক্রিকেট তো দূরের কথা, আইপিএলের মতো প্রথম সারির টি-২০ লিগেও কখনও দেখা গিয়েছে কিনা সন্দেহ।

কেন্ট লঙ্কা ও রোমা সিসি-র মধ্যে ম্যাচের শেষ ওভার ছিল চূড়ান্ত নাটকীয়। শেষ ওভারে জয়ের জন্য রোমার দরকার ছিল ৭ রান। হাতে ছিল ৮টি উইকেট। শেষ ওভারে কেন্টের দেনুয়ানের প্রথম চারটি বলে পরপর ৪টি উইকেট হারায় রোমা। কালুগামাগে, সমরাগে ও সমরাকুনকে ফিরিয়ে হ্যাটট্রিট পূর্ণ করেন দেনুয়ান। চতুর্থ বলে আহমেদের উইকেট তুলে নিয়ে ডাবল হ্যাটট্রিকের কৃতিত্বও অর্জন করেন দেনুয়ান।

আরও পড়ুন:- ৮ ম্যাচে ৭টি হাফ-সেঞ্চুরি, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শ্রেয়সের পারফর্ম্যান্স চমকে দেবে, নিজেই দেখে নিন পরিসংখ্যান

তবে নাটকের ক্লাইম্যাক্স আসে ঠিক তার পরেই। পঞ্চম বলে ১ রান নেন রিলাগোদাগে। শেষ বলে জয়ের জন্য ৬ রান দরকার ছিল রোমার। উল্লেখযোগ্য বিষয় হল, শেষ বলে ছক্কা হাঁকিয়ে রোমাকে জয় এনে দেন নাথথানদিগে।

প্রথমে ব্যাট করে কেন্ট লঙ্কা ১০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ৯৪ রান তোলে। সজিথ ফার্নান্ডো ৩১ ও সমারু নিমেশ ৩৪ রান করেন। ১৪ রানে ৩ উইকেট নেন রোমা সিসি-র প্রুথুভি সমরাগে।

আরও পড়ুন:- ভবিষ্যতে ফের বাংলায় ফিরতে পারেন, বঙ্গভূষণ হাতে নিয়ে মুখ্যমন্ত্রীকে জানালেন ঋদ্ধি

জবাবে ব্যাট করতে নেমে ম্যাচের শেষ বলে রোমাঞ্চকর জয় তুলে নেয় রোমা সিসি। তারা ১০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ৯৫ রান তোলে। অচিন্ত্য নাথথানদিগে অপরাজিত ৪০ ও কৃষাণ কালুগামাগে ৪৪ রান করেন। দেনুয়ান শেষ ওভারে ৪ উইকেট নিয়েও ম্যাচ জেতাতে পারেননি দলকে।

বন্ধ করুন