বাংলা নিউজ > ময়দান > W,W,W,W,1,6: শেষ ওভারে দরকার ছিল ৭ রান, পরপর চার উইকেট হারিয়েও নাটকীয় জয় রোমার, ভিডিয়ো

W,W,W,W,1,6: শেষ ওভারে দরকার ছিল ৭ রান, পরপর চার উইকেট হারিয়েও নাটকীয় জয় রোমার, ভিডিয়ো

রুদ্ধশ্বাস জয় রোমার। ছবি- টুইটার।

ইতালির টি-১০ লিগের নাটকীয় শেষ ওভারের ভিডিয়ো দেখুন, এমন উত্তেজক ম্যাচ কখনও IPL-এও দেখা যায়নি।

ক্রিকেটের মাঠে টানটান উত্তেজক ম্যাচ নিতান্ত কম দেখা যায় না। তবে ইতালির ঘরোয়া টি-১০ লিগ ইসিএস ইতালিতে যে রকম ব্যাট-বলের নাটকীয় লড়াই দেখা যায়, তেমনটা আন্তর্জাতিক ক্রিকেট তো দূরের কথা, আইপিএলের মতো প্রথম সারির টি-২০ লিগেও কখনও দেখা গিয়েছে কিনা সন্দেহ।

কেন্ট লঙ্কা ও রোমা সিসি-র মধ্যে ম্যাচের শেষ ওভার ছিল চূড়ান্ত নাটকীয়। শেষ ওভারে জয়ের জন্য রোমার দরকার ছিল ৭ রান। হাতে ছিল ৮টি উইকেট। শেষ ওভারে কেন্টের দেনুয়ানের প্রথম চারটি বলে পরপর ৪টি উইকেট হারায় রোমা। কালুগামাগে, সমরাগে ও সমরাকুনকে ফিরিয়ে হ্যাটট্রিট পূর্ণ করেন দেনুয়ান। চতুর্থ বলে আহমেদের উইকেট তুলে নিয়ে ডাবল হ্যাটট্রিকের কৃতিত্বও অর্জন করেন দেনুয়ান।

আরও পড়ুন:- ৮ ম্যাচে ৭টি হাফ-সেঞ্চুরি, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শ্রেয়সের পারফর্ম্যান্স চমকে দেবে, নিজেই দেখে নিন পরিসংখ্যান

তবে নাটকের ক্লাইম্যাক্স আসে ঠিক তার পরেই। পঞ্চম বলে ১ রান নেন রিলাগোদাগে। শেষ বলে জয়ের জন্য ৬ রান দরকার ছিল রোমার। উল্লেখযোগ্য বিষয় হল, শেষ বলে ছক্কা হাঁকিয়ে রোমাকে জয় এনে দেন নাথথানদিগে।

প্রথমে ব্যাট করে কেন্ট লঙ্কা ১০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ৯৪ রান তোলে। সজিথ ফার্নান্ডো ৩১ ও সমারু নিমেশ ৩৪ রান করেন। ১৪ রানে ৩ উইকেট নেন রোমা সিসি-র প্রুথুভি সমরাগে।

আরও পড়ুন:- ভবিষ্যতে ফের বাংলায় ফিরতে পারেন, বঙ্গভূষণ হাতে নিয়ে মুখ্যমন্ত্রীকে জানালেন ঋদ্ধি

জবাবে ব্যাট করতে নেমে ম্যাচের শেষ বলে রোমাঞ্চকর জয় তুলে নেয় রোমা সিসি। তারা ১০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ৯৫ রান তোলে। অচিন্ত্য নাথথানদিগে অপরাজিত ৪০ ও কৃষাণ কালুগামাগে ৪৪ রান করেন। দেনুয়ান শেষ ওভারে ৪ উইকেট নিয়েও ম্যাচ জেতাতে পারেননি দলকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.