বাংলা নিউজ > ময়দান > মেক্সিকান-বসনিয়ান জুটিকে পর্যুদস্ত করে অ্যাডিলেডের ফাইনালে বোপান্না-রামানাথান জুটি
রোহন বোপান্না এবং রামানাথান জুটি (ছবি:টুইটার)
রোহন বোপান্না এবং রামানাথান জুটি (ছবি:টুইটার)

মেক্সিকান-বসনিয়ান জুটিকে পর্যুদস্ত করে অ্যাডিলেডের ফাইনালে বোপান্না-রামানাথান জুটি

  • টুর্নামেন্টের সেমিফাইনালে বসনিয়ান- মেক্সিকান প্রতিপক্ষকে কার্যত উড়িয়ে দিয়ে তারা পৌঁছে গেল অ্যাডিলেড ইন্টারন্যাশনাল ১ ২৫০ এটিপি মেন্স প্রতিযোগিতার ফাইনালে। খেলার ফল ভারতীয় জুটির পক্ষে ৬-২,৬-৪।

শুভব্রত মুখার্জি: অস্ট্রেলিয়ান ওপেন শুরুর আগে বেশ ভালো ফর্মে রয়েছেন প্রথমবার জুটি বাঁধা দুই ভারতীয় রোহন বোপান্না এবং রামকুমার রামানাথান। সেমিফাইনালে বসনিয়ান- মেক্সিকান প্রতিপক্ষকে কার্যত উড়িয়ে দিয়ে তারা পৌঁছে গেল অ্যাডিলেড ইন্টারন্যাশনাল ১ ২৫০ এটিপি মেন্স প্রতিযোগিতার ফাইনালে। খেলার ফল ভারতীয় জুটির পক্ষে ৬-২,৬-৪। ভারতীয় জুটির আক্রমণাত্মক খেলার বিরুদ্ধে যেন কোন উত্তর মজুত ছিল না স্যান্টিয়াগো গঞ্জালেস এবং টমিস্লাভ বারকিচ জুটির।

ফাইনালে বোপান্নারা মুখোমুখি হবেন ক্রোয়েশিয়ার ইভান ডডিচ এবং ব্রাজিলিয়ান মার্সেলো মেলো জুটির। উল্লেখ্য এর আগে একটা সময় ৪১ বছর বয়সী বোপান্নার ডাবলস পার্টনার ছিলেন ডডিচ। গত সেপ্টেম্বরে ও তারা জুটি বেঁধে ইউএস ওপেনে খেলেছেন। তৃতীয় রাউন্ডেই সেবার বোপান্না-ডডিচ জুটির অভিযান শেষ হয়ে গিয়েছিল।

প্রসঙ্গত সেমিফাইনালের আগে কোয়ার্টার ফাইনালে বোপান্নারা মুখোমুখি হয়েছিলেন বেঞ্জামিন বোঞ্জি এবং হুগো নিস জুটির বিরুদ্ধে। সেই ম্যাচেও কার্যত একপেশে ম্যাচে বিপক্ষকে উড়িয়ে দেন বোপান্নারা। অ্যাডিলেড ইন্টারন্যাশনাল ১ এটিপি ২৫০ মেন্স টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে ম্যাচের ফল বোপান্নাদের পক্ষে ছিল ৬-১,৬-৩।

বন্ধ করুন