অনুষ্কার সঙ্গে বাড়িতে সময় কাটাচ্ছেন বিরাট। ছবি- টুইটার।
অনুষ্কার সঙ্গে বাড়িতে সময় কাটাচ্ছেন বিরাট। ছবি- টুইটার।

নকল হাসি কিন্তু আসল মানুষ, বিরাটের হেঁয়ালি ভরা মন্তব্য

কারও কারও কাছে সব কাজকর্ম ছেড়ে বাড়িতে আটকে থাকা বিরক্তিকর হলেও ভারত অধিনায়ক বিরাট কোহলি ও তাঁর বলিউড তারকা স্ত্রী অনুষ্কা শর্মার কাছে বিষয়টা ততটা বিরক্তির নয়।

করোনা ভাইরাসের জেরে লকডাউনের সময় সবাইকে এখন বাধ্যতামূলক গৃহবন্দি জীবন কাটাতে হচ্ছে। কারও কারও কাছে সব কাজকর্ম ছেড়ে বাড়িতে আটকে থাকা বিরক্তির হলেও ভারত অধিনায়ক বিরাট কোহলি ও তাঁর বলিউড তারকা স্ত্রী অনুষ্কা শর্মার কাছে বিষয়টা ততটা বিরক্তির নয়। পড়ে পাওয়া এই অবসরে বিরুষ্কা একান্তে দাম্পত্য জীবন উপভোগ করছেন।

মহামারী নিয়ে চিন্তিত হলেও অনুষ্কা আগেরদিনই জানিয়েছিলেন যে, এই কঠিন সময়টাই জীবনের প্রকৃত গুরুত্বপূর্ণ বিষয়গুলিকে চিনতে শিখিয়েছে তাঁকে। সদাব্যস্ত থাকায় পরিবারের জন্য কার্যত সময়ই থাকে না যাঁদের, তাঁদের কাছে এই লকডাউন নিঃসন্দেহে অন্য এক উপলব্ধি।

বিরাট ও অনুষ্কা নিজেদের পারিবারিক জীবন যাপণের বেশ কিছু ছবি ইতিমধ্যেই সোশ্যল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। কখনও অনুষ্কাকে দেখা গিয়েছে বিরাটের চুল কেটে দিতে। আবার কখনও বা পোষ্য কুকুরের সঙ্গে খেলায় মাততে দেখা গিয়েছে বিরুষ্কাকে।

বলা বাহুল্য, বিরাট-অনুষ্কার যে কোনও ছবি বা ভিডিও, সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই ভাইরাল হয়ে যায়। এবার তেমনই দু'টি ছবি টুইটারে পোস্ট করলেন কোহলি। অনুষ্কার সঙ্গে তাঁর ছবি দু'টির ক্যাপশনে কোহলি লেখেন, 'আমাদের হাসি মেকি হতে পারে, তবে আমরা নই।'

কোহলি ছবিটি পোস্ট করার এক ঘণ্টার মধ্যেই ২৫ হাজার লাইক ও ২ হাজার রি-টুইট হয়। কমেন্ট পড়ে হাজারেরও বেশি।

এর আগে অনুষ্কা একটি টুইট বার্তায় লেখেন, 'আমার কাছে প্রাথমিক প্রয়োজন হল খাদ্য, জল, মাথার উপর ছাদ ও প্রিয়জনদের সুস্থতা। বাড়তি যা কিছু পেয়েছি, তার জন্য আমি কৃতজ্ঞ। তবে আমার কাছে যেগুলি প্রাথমিক প্রয়োজন, তার জন্য মানুষকে কষ্ট পেতে দেখে মনে হয়েছে, সবার কাছে সেগুলি প্রাথমিক নয়। সেই সব মানুষ ও তাঁদের পরিবারের জন্য আমার প্রার্থণা রইল। সবাই নিরাপদে থাকন, সুস্থ থাকুন।'

বন্ধ করুন