বাংলা নিউজ > ময়দান > AFC Cup 2021: এএফসি কাপের জন্য বিদেশি চূড়ান্ত এটিকে-মোহনবাগানের, জায়গা পেলেন না এক তারকা
এএফসি কাপের জন্য বিদেশি চূড়ান্ত এটিকে-মোহনবাগানের, জায়গা পেলেন না এক তারকা। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
এএফসি কাপের জন্য বিদেশি চূড়ান্ত এটিকে-মোহনবাগানের, জায়গা পেলেন না এক তারকা। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

AFC Cup 2021: এএফসি কাপের জন্য বিদেশি চূড়ান্ত এটিকে-মোহনবাগানের, জায়গা পেলেন না এক তারকা

  • আইএসএলের ফাইনালে হার ভুলে এএফসি কাপে নজর সবুজ-মেরুন ব্রিগেডের।

শুভব্রত মুখার্জি

আইএসএল সদ্য শেষ হয়েছে। ফাইনালে হাড্ডাহাড্ডি লড়াই করেও হারের মুখ মুখতে হয়েছে আন্তোনিও হাবাসের ছেলেদের। ফাইনালে গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্যের ক্ষণিকের ভুলে শিরোপা জয়ের স্বপ্নভঙ্গ হয় এটিকে-মোহনবাগানের। আইএসএল ট্রফি আসেনি ঠিক। তবে হাবাসের ছেলেদের সামনে রয়েছে আরও এক চ্যালেঞ্জ। আর কয়েকদিন বাদেই শুরু হবে এএফসি কাপ।

আর প্রতিযোগিতা শুরুর আগেই এএফসি কাপের বিদেশি চূড়ান্ত করল এটিকে-মোহনবাগান। সবুজ-মেরুন দলের হয়ে রয় কৃষ্ণা, ডেভিড উইলিয়ামস, কার্ল ম্যাকহিউ এবং তিরিকে এএফসি কাপের জন্য রেজিস্ট্রেশন করার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছে এটিকে মোহনবাগান ।

এটিকে-মোহনবাগানের সামনের লক্ষ্য এএফসি কাপ। আর মাত্র মাস দেড়েক বাদেই তথা মে'তেই এএফসি কাপের ম্যাচ খেলতে মাঠে নামবে সবুজ-মেরুন ব্রিগেড‌। মালদ্বীপে গ্রুপ পর্বের ম্যাচ খেলবে এটিকে-মোহনবাগান। এটিকে-মোহনবাগানের সঙ্গে এক গ্রুপে রয়েছে বাংলাদেশের বসুন্ধরা কিংস, মালদ্বীপের মেজিয়া স্পোর্টস। এই তিনদল ছাড়াও এএফসি কাপে যোগ্যতা অর্জনকারী আরও একটি দল থাকবে এই গ্রুপে। আগামী ১৪ মে এটিকে-মোহনবাগানের প্রথম ম্যাচ। তাদের প্রতিপক্ষ যোগ্যতা অর্জনকারী দলের বিরুদ্ধে। এরপর ১৭ তারিখ মেজিয়া এবং ২০ তারিখ বসুন্ধরা কিংসের বিরুদ্ধে খেলবে মোহনবাগান।

চার বিদেশিকে রেজিস্ট্রেশন করানো হলেও এডু গার্সিয়াকে মালদ্বীপে সঙ্গে নিয়ে যেতে চাইছেন হাবাস। এএফসির প্রস্তুতি কলকাতার বুকেই করতে মনস্থির করেছে টিম ম্যানেজমেন্ট। শহরে জৈব সুরক্ষা বলয় থেকে অনুশীলন করার কথা ভেবে রেখেছে এটিকে মোহনবাগান।

বন্ধ করুন