বাংলা নিউজ > ময়দান > দাদারা হারছে ভিয়েতনামের কাছে! কুয়েতকে ৩-০ গোলে উড়িয়ে দিল ভাইয়েরা

দাদারা হারছে ভিয়েতনামের কাছে! কুয়েতকে ৩-০ গোলে উড়িয়ে দিল ভাইয়েরা

কুয়েতকে ৩-০ গোলে একেবারে উড়িয়ে দিয়েছে ভারতীয় দল। ছবি টুইটার

থাঙ্গলালসুন গাঙটের জোড়া গোল এবং দ্বিতীয়ার্ধে করা করু সিংয়ের গোলে বড় ব্যবধানে জয় পেল ভারতীয় দল। শুক্রবার অর্থাৎ কাল ভারতীয় দল আবার মুখোমুখি হবে মায়ানমারের।

শুভব্রত মুখার্জি: ভারতীয় ফুটবলে বড়রা যেটা করে দেখাতে পারছেন না। ঠিক সেটাই যেন অবলীলায় করে দেখাচ্ছেন ছোটরা। ২০২৩ সালের অনুর্ধ্ব-১৭ পর্যায়ের এএফসি এশিয়ান কাপের কোয়ালিফায়ারের খেলা চলছে এই মুহূর্তে। সেখানেই কুয়েতকে ৩-০ গোলে একেবারে উড়িয়ে দিয়েছে ভারতীয় দল। কুয়েতকে হারানো নিঃসন্দেহে ভারতীয় ফুটবলের ইতিহাসে এক গুরুত্বপূর্ণ ঘটনা।

থাঙ্গলালসুন গাঙটের জোড়া গোল এবং দ্বিতীয়ার্ধে করা করু সিংয়ের গোলে বড় ব্যবধানে জয় পেল ভারতীয় দল। শুক্রবার অর্থাৎ কাল ভারতীয় দল আবার মুখোমুখি হবে মায়ানমারের। গ্রুপ-ডি'তে রয়েছে ভারতীয় দল। সেখানে এখন পর্যন্ত তারা তাদের সবকটি ম্যাচেই জয় পেয়েছে। সৌদি আরবের আল খোবারের প্রিন্স সদ বিন জালাওই স্টেডিয়ামে ভারত এএফসি আয়োজিত ২০২৩ অনুর্ধ্ব-১৭ বিশ্বকাপের ম্যাচে ৩-০ গোলে হারিয়ে দিয়েছে কুয়েতকে।

প্রসঙ্গত নিজেদের প্রথম গ্রুপ ম্যাচে ভারতীয় দল ৫-০ গোলে হারিয়েছিল মালদ্বীপ দলকে। কুয়েতকে হারিয়ে তারা ডি গ্রুপে দ্বিতীয় স্থানে উঠে এসেছে। এই গ্রুপের শীর্ষে রয়েছে সৌদি আরব। এদিন ম্যাচের ১৬ মিনিটেই লিড নিয়ে নেয় ভারতীয় দল। গাংটের গোলে এগিয়ে যায় তারা। প্রথমার্ধে আর কোনও গোল হয়নি। বিরতিতে ১-০ ফলে এগিয়ে থেকে গিয়েছিল ভারতীয় দল।

বিরতির পরে ৬৬ মিনিটে ভারতের ব্যবধান দ্বিগুণ করেন করু সিং। ৭১ মিনিটে দলের তৃতীয় এবং ম্যাচে নিজের দ্বিতীয় গোল করে ভারতের জয় সুনিশ্চিত করেন গাংটে। এদিন প্রথম থেকেই আক্রমণাত্মক খেলা শুরু করে ভারতীয় দল। প্রথমার্ধে ৯ এবং ১২ মিনিটে তারা দুটি ভালো সুযোগ পেলেও গোল করতে পারেনি। তবে ম্যাচের ১৬ মিনিটেই তারা অচলাবস্থা ভাঙতে সক্ষম হয়। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি ভারতকে। ফলে ম্যাচ থেকে তারা পুরো তিন পয়েন্ট তুলে নিতে সক্ষম হয়। শুক্রবার ভারত, মায়ানমারের বিরুদ্ধে খেলবে। রবিবার তারা খেলবে দুই বারের চ্যাম্পিয়ন দল সৌদি আরবের বিরুদ্ধে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘অনেকদিন ধরেই আলাদা…’, Bigg Boss OTT-তে সলমনের জায়গায় আসা নিয়ে জবাব অনিলের দলীয় কর্মীকে দিয়ে নিজের পা ধোয়ানোর অভিযোগ! বিতর্কে মুখ খুললেন কংগ্রেস নেতা সন্টারিং মানে জানেন? কেন পালন করা হয় বিশ্ব সান্টারিং দিবস? ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল রাতের তাপমাত্রা রেকর্ড গড়ছে বহু রাজ্যে! বুধের বাংলায় বৃষ্টির পূর্বাভাস কী? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল ‘বিমানবন্দরে বিস্ফোরক লুকনো আছে, সবাই মরে যাবে’, দেশের ৪১ এয়ারপোর্টে হুমকি মেইল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল ঘূর্ণাবর্তের ফাঁড়া কাটল না! বাংলায় প্রবল ভারী বৃষ্টি চলবে, কোথায় আরও বেশি হবে? ‘অনুকূল’ পরিস্থিতি, বর্ষা আসছে অবশেষে, বৃষ্টি চলবে, ৫০ কিমিতে ঝড়, কবে গরম কমবে?

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.