বাংলা নিউজ > ময়দান > বিগ ব্যাশে খেলতে গিয়ে করোনা আক্রান্ত আফগান স্পিনার, নিয়ে যাওয়া হল হাসপাতালে
মুজিব উর রহমান ও রশিদ খান। ছবি- টুইটার।
মুজিব উর রহমান ও রশিদ খান। ছবি- টুইটার।

বিগ ব্যাশে খেলতে গিয়ে করোনা আক্রান্ত আফগান স্পিনার, নিয়ে যাওয়া হল হাসপাতালে

  • গোল্ড কোস্টের হোটেলে কোয়ারান্টাইনে ছিলেন ১৯ বছর বয়সী আফগান তারকা।

বিগ ব্যাশ লিগে খেলতে গিয়ে করোনা আক্রান্ত হলেন আফগানিস্তানের তারকা স্পিনার মুজিব উর রহমান। উপসর্গ দেখা দেওয়ায় তাঁকে কুইন্সল্যান্ডের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ব্রিসবেন হিটের হয়ে মাঠে নামার জন্য গত সপ্তাহেই অস্ট্রেলিয়ায় পৌঁছন বিশ্বের ২ নম্বর আন্তর্জাতিক টি-২০ বোলার। ১৯ বছর বয়সী তারকা গোল্ড কোস্টের হোটেলে কোয়ারান্টাইনে ছিলেন।

মুজিবের উপসর্গ দেখা দেওয়া মাত্রই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সুস্থ হওয়া পর্যন্ত তাঁকে হাসপাতালেই রেখে দেওয়া হবে। কুইন্সল্যান্ড ক্রিকেটের চিফ এক্সিকিউটিভ টেরি জানান যে, তরুণ ক্রিকেটার এমন কঠিন সময়ে বাড়ি থেকে দূরে থাকলেও তাঁর যথাযথ পরিচর্চা করা হবে।

সুস্থ হয়ে মাঠে ফিরতে যতদিন সময় লাগবে মুজিবের, ততদিনে বিগ ব্যাশে ব্রিসবেন অন্তত দু'টি ম্যাচ খেলে ফেলবে। সুতরাং, দলের হয়ে প্রথম দু'টি ম্যাচে মাঠে নামতে পারবেন না তারকা স্পিনার।

আইসিসির তরফেও সোশ্যাল মিডিয়ায় মুজিব উর রহমানের করোনা আক্রান্ত হওয়ার কথা জানানো হয়েছে। আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে আফগানিস্তানের জার্সিতে মুজিবের একটি ছবি পোস্ট করে লেখে, ‘আফগান স্পিনার মুজিব উর রহমান করোনা পজিটিভ চিহ্নিত হয়েছেন। আমরা ওঁর দ্রুত সুস্থতা কামনা করি।’

বন্ধ করুন