বাংলা নিউজ > ময়দান > পিছিয়ে গিয়েছে জিম্বাবোয়ে সিরিজ, তাই সাদা বলের সিরিজ খেলতে বাংলাদেশ যাচ্ছে আফগানিস্তান

পিছিয়ে গিয়েছে জিম্বাবোয়ে সিরিজ, তাই সাদা বলের সিরিজ খেলতে বাংলাদেশ যাচ্ছে আফগানিস্তান

আফগানিস্তান টিম।

২৩ ফেব্রুয়ারি থেকে চট্টগ্রামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হওয়ার কথা রয়েছে। আর ঢাকার শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে ৩ এবং ৫ মার্চ দু'টি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

আফগানিস্তানের এই মাসে জিম্বাবোয়ে সফরে যাওয়ার কথা ছিল। কিন্তু জিম্বাবোয়ের বিরুদ্ধে আফগানিস্তানের সীমিত ওভারের সিরিজটি স্থগিত করা হয়েছে। কারণ আয়োজক বোর্ড ডিআরএস-এর জন্য প্রয়োজনীয় সম্প্রচার পরিষেবার ব্যবস্থা করতে পারেনি। কারণ জিম্বাবোয়েতে করোনা সংক্রমণ মারাত্মক হারে বেড়েছে। যে কারণে এই সিরিজ পিছিয়ে গিয়েছে। তবে হাত গুটিয়ে বসে নেই আফগানিস্তান ক্রিকেট বোর্ড। তারা সীমিত ওভারের সিরিজ খেলতেই বাংলাদেশ সফরের ব্যবস্থা করে ফেলেছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) তরফে এই বিষয়টি নিশ্চিত করা হয়েছে। জানানো হয়েছে, আফগানিস্তান এই মাসেই তিনটি একদিনের ম্যাচ এবং দু'টি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে বাংলাদেশ সফর করবে।

তবে এই সিরিজটি মূলত ডিসেম্বরে হওয়ার কথা ছিল। কিন্তু জিম্বাবোয়েতে ওমিক্রন করোনভাইরাস মারাত্মক হারে ছড়িয়ে পড়ার পরে স্থগিত হয়ে যায় সেই সফর। বৃহস্পতিবার এক বিবৃতিতে বিসিবি জানিয়েছে, আফগান দল ২ ফেব্রুয়ারি ঢাকায় পৌঁছাবে। এবং চট্টগ্রামে যাওয়ার আগে সিলেটে তারা অনুশীলন করবে। ২৩ ফেব্রুয়ারি থেকে চট্টগ্রামে ওয়ানডে সিরিজ শুরু হওয়ার কথা রয়েছে। আর ঢাকার শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে ৩ এবং ৫ মার্চ দু'টি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.