বাংলা নিউজ > ময়দান > কোহলির অবসর নিয়ে জ্ঞান দিয়েছিলেন আফ্রিদি, মিষ্টি মুখে ক্লাস নিলেন অমিত মিশ্র
কোহলির অবসর প্রসঙ্গে আফ্রিদির ক্লাস নিলেন অমিত মিশ্র (ছবি--ইনস্টাগ্রাম, এপি, পিটিআই)

কোহলির অবসর নিয়ে জ্ঞান দিয়েছিলেন আফ্রিদি, মিষ্টি মুখে ক্লাস নিলেন অমিত মিশ্র

  • পাকিস্তানের এই প্রাক্তন অধিনায়ক সম্প্রতি বিরাট কোহলির অবসরের বিষয়ে জ্ঞান দিয়েছিলেন। তবে এবার তাঁকে মুখের উপর কড়া জবাব দিয়েছেন ভারতের প্রাক্তন স্পিনার অমিত মিশ্র। নিজের টুইটারের মাধ্যমে আফ্রিদিকে এমন জবাব দিয়েছেন অমিত মিশ্র, যা বর্তমানে ভাইরাল হচ্ছে।

কোহলির অবসর নিয়ে জ্ঞান দিয়েছিলেন শাহিদ আফ্রিদি, এবার পাকিস্তানের প্রাক্তন তারকার ক্লাস নিলেন অমিত মিশ্র। যদিও বিশ্বে এমন অনেক ক্রিকেটার আছেন যারা নিজেদের অবসর ভেঙে ফের খেলায় ফিরে এসেছেন। এবং নিজেদের দলের হয়ে ম্যাচ খেলেছেন। ক্রিকেটারদের এই তালিকায় সকলের শীর্ষে থাকবেন শাহিদ আফ্রিদি। কারণ পাকিস্তানের ক্রিকেটার শাহিদ আফ্রিদি এমন কাজ অনেকবার করেছেন। তাই এমন ঘটনা ঘটলেই তাঁর নাম অবশ্যই শিরোনামে চলে আসে।

পাকিস্তানের এই প্রাক্তন অধিনায়ক সম্প্রতি বিরাট কোহলির অবসরের বিষয়ে জ্ঞান দিয়েছিলেন। তবে এবার তাঁকে মুখের উপর কড়া জবাব দিয়েছেন ভারতের প্রাক্তন স্পিনার অমিত মিশ্র। নিজের টুইটারের মাধ্যমে আফ্রিদিকে এমন জবাব দিয়েছেন অমিত মিশ্র, যা বর্তমানে ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… রাসেল-নারিন-পোলার্ডের নাইট রাইডার্সকে গুঁড়িয়ে দিল মুজিবের স্পিন ও মেয়ার্সের বাউন্ডারি

আসলে একটি নিউজ ওয়েবসাইট টুইটারে বিরাট কোহলির অবসর নিয়ে আফ্রিদির বক্তব্যের খবরকে শেয়ার করেছিল। অমিত মিশ্র দেরি না করে সেই খবরের উপরে লেখেন, ‘প্রিয় আফ্রিদি, কিছু লোক একবারই অবসর নিচ্ছেন তাই দয়া করে বিরাট কোহলিকে এই সব থেকে রেহাই দিন’

আফ্রিদি সম্প্রতি বলেছেন যে বিরাট ফর্মে ফিরেছেন এবং তাঁর ক্যারিয়ারের উচ্চতায় অবসর নেওয়া উচিত। ২০১৯সালের নভেম্বরের পরে ২০২২ এশিয়া কাপ চলাকালীন বিরাট কোহলি নিজের ৭১তম আন্তর্জাতিক সেঞ্চুরিটি করেন। বিরাট এশিয়া কাপের আগে বিরতিতে ছিলেন এবং শক্তিশালী প্রত্যাবর্তন করেছিলেন। সবচেয়ে বেশি রান করার ক্ষেত্রে,২০২২ সালের এশিয়া কাপে বিরাট রয়েছেন দুই নম্বরে।

আরও পড়ুন… হরমনপ্রীত-জেমিমাদের পিছনে ফেলে মিতালির রেকর্ড ছুঁয়ে ফেললেন স্মৃতি মান্ধানা

এমন অবস্থায় বিরাটের অবসর নিয়ে আফ্রিদির কথা কোনও কোহলি ভক্তই মানতে পারছেন না। সেই কারণেই আফ্রিদির ক্লাস নিয়ে নিলেন অমিত মিশ্র। ভারতের স্পিনার বুঝিয়ে দিলেন আফ্রিদি অতীতে কী করে এসেছেন। তাই তাঁকে কোহলির অবসর নিয়ে কথা বলতে মানা করেছেন অমিত মিশ্র।

বন্ধ করুন