বাংলা নিউজ > ময়দান > আফ্রিদি না আখতার, বেশি সুন্দর কে? ভাইরাল শোয়েবের উত্তর
শাহিদ আফ্রিদি আর শোয়েব আখতারের মধ্যে এখনও কি সসম্যা রয়েছে? (ছবি:রয়টার্স)
শাহিদ আফ্রিদি আর শোয়েব আখতারের মধ্যে এখনও কি সসম্যা রয়েছে? (ছবি:রয়টার্স)

আফ্রিদি না আখতার, বেশি সুন্দর কে? ভাইরাল শোয়েবের উত্তর

  • জানেন কি পাকিস্তানের প্রাক্তন তারকা ক্রিকেটার শাহিদ আফ্রিদি আর শোয়েব আখতারের মধ্যে কী কী সসম্যা রয়েছে? এবার সেই বিষয়ে মুখ খুললেন পাকিস্তানের প্রাক্তন স্পিড স্টার শোয়েব আখতার।

জানেন কি পাকিস্তানের প্রাক্তন তারকা ক্রিকেটার শাহিদ আফ্রিদি আর শোয়েব আখতারের মধ্যে কী কী সসম্যা রয়েছে? এবার সেই বিষয়ে মুখ খুললেন পাকিস্তানের প্রাক্তন স্পিড স্টার শোয়েব আখতার। সোশ্যাল মিডিয়াতে আখতার নিজের প্রকাশ করলেন সেই সমস্যার কথা। দুবাইতে এক টেবিলে দেখা যায় দুই তারকা ক্রিকেটারকে। সেই টেবিলে ছিলেন বাইশ গজের ‘ইউনিভার্স বস’ ক্রিস গেইলও।

একটি ভিডিয়োতে আখতার জানান তার সঙ্গে আফ্রিদির কী কী সমস্যা হয়েছিল। মোট চারটি সমস্যার কথা তিনি জানান। আখতার বলেন, ‘শাহিদের সাথে আমার একটাই সমস্যা হল যে সে দেখতে ভালো। এবং তারপর, আমার আরেকটি সমস্যা হল যে সে আমার চেয়ে বেশি বল হিট করে। মূল, সমস্যা হল তিনি আমার চেয়ে বেশি বিখ্যাত।’ তিনি আরও বলেন, ‘আরেকটি সমস্যা, সবচেয়ে বড়, তার সাথে আমার আছে যে তার চুল আমার চেয়ে বেশি। সেদিন ফ্লাইটে আমি তার ভাইকে বলেছিলাম যে তার আমার চেয়ে বেশি চুল আছে এবং সে আমার চেয়ে অনেক সুন্দর দেখতে।’ এর উত্তরে ভিডিয়োটি শেষে আফ্রিদি ঘরের শেষ প্রান্তের দিকে ইশারা করে বলেন, ‘লোকেরা আপনার জন্য অপেক্ষা করছে।’

আর একটি ভিডিয়োতে দেখা যায় পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার, প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি, অলরাউন্ডার শোয়েব মালিক ও ওয়েস্ট ইন্ডিজের মহাতারকা ক্রিস গেইল দুবাইতে একসঙ্গে আড্ডা দিচ্ছেন। শোয়েব আখতার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেন। এতে তাকে বলতে শোনা যায়, প্রাক্তন বন্ধুদের কাছে পাওয়া খুব মজার একটা মুহূর্ত। ভিডিয়োতে পাকিস্তানের প্রাক্তন এই স্পিড স্টার বলেন, আজ রাতে ভালো একটি সময় কাটাতে আমরা বাইরে যাচ্ছি। আমরা প্রচুর খাওয়া দাওয়া ও প্রচুর জুস খেতে যাচ্ছি। বয়সের এই পর্যায়ে আমরা শুধু এটাই করতে পারি। শোয়েব আখতার যখন কথা বলছিলেন আফ্রিদি তখন মজা করে বলছিলেন, এটা ইউটিউবের জন্য করা হচ্ছে তো। ভিডিয়োতে শহিদ আফ্রিদি আরও বলেন, এই লোকটা (শোয়েব আখতার) অবশেষে তার শার্ট পরিবর্তন করেছে। এ সময় আফ্রিদি  মজারছলে শোয়েব আখতারের কালো রঙের শার্ট পরিবর্তন করার কথাও বলেন।

বন্ধ করুন