বাংলা নিউজ > ময়দান > ১২ বছর পরে গম্ভীর-ইশান্তের সঙ্গে ঝগড়া প্রসঙ্গে মুখ খুললেন কামরান আকমল

১২ বছর পরে গম্ভীর-ইশান্তের সঙ্গে ঝগড়া প্রসঙ্গে মুখ খুললেন কামরান আকমল

গম্ভীর-ইশান্তের সঙ্গে ঝগড়া প্রসঙ্গে মুখ খুললেন কামরান আকমল (ছবি:পিটিআই)

২০১০ এশিয়া কাপের ঘটনা নিয়ে মুখ খুললেন কামরান আকমল। তিনি জানান বর্তমানে গৌতম গম্ভীরের সঙ্গে তার খুব ভালো বন্ধুত্ব। লেজেন্ডস লিগ ক্রিকেটের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে যেখানে আকমল অতীতের ঘটনার কথা বলেন। 

ভারত বনাম পাকিস্তানের ম্যাচে সর্বদাই উত্তেজনার পারদ থাকে চরমে। দুই দলের খেলোয়াড়দের মধ্যে মাঠের লড়াইটা হয় অন্য যে কোনও লড়াইয়ে থেকে বেশি উত্তেজনার। এই ম্যাচ নিয়ে মাঠের বাইরে দর্শকরা যেমন তাততে থাকেন, তেমনই মাঠের ভিতরে খেলোয়াড়রাও মানসিক ভাবে প্রচন্ড উত্তপ্ত থাকেন। কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়েন না। খেলাধুলার মঞ্চে এই প্রতিযোগিতার গুরুত্ব অন্য রকম। এর অনেক কারণও রয়েছে। ক্রিকেট অনুরাগীরা এর একটা উদাহরণ পেয়েছিল ২০১০ এশিয়া কাপে। যখন প্রাক্তন ভারতীয় বিস্ফোরক ওপেনার গৌতম গম্ভীর এবং প্রাক্তন পাকিস্তানের উইকেটরক্ষক কামরান আকমল একে অপরের সামনে চলে আসেন। ঘটনাটি ঘটেছিল ম্যাচের ড্রিঙ্কস বিরতির সময়। সংঘর্ষে জড়িয়ে পড়েছিলেন দুই দলের দুই তারকা। এই ঘটনাকে এখনও ক্রিকেটের অন্যতম বড় বিতর্ক হিসেবে গণ্য করা হয়।

১২ বছর পরে সেই ঘটনা নিয়ে মুখ খুললেন কামরান আকমল। তিনি জানান বর্তমানে গৌতম গম্ভীরের সঙ্গে তার খুব ভালো বন্ধুত্ব। লেজেন্ডস লিগ ক্রিকেটের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে যেখানে আকমল অতীতের ঘটনার কথা বলেন। সাক্ষাৎকার দেওয়ার সময় পাকিস্তানের ক্রিকেটার জানান ভুল বোঝাবুঝির কারণেই সেই সময়ে গম্ভীরের সঙ্গে তার ঝগড়া হয়েছিল।

আকমল আরও বলেছেন যে দুই খেলোয়াড়ের মধ্যে একটি ভালো সম্পর্ক রয়েছে এবং তারা উভয়েই অনেক ম্যাচে একসাথে খেলেছেন। আকমল আরও জানিয়েছেন যে ইশান্ত শর্মার সঙ্গেও তার কোনও বিরোধ নেই। ২০১২-১৩ সালে ব্যাঙ্গালোরে ভারত ও পাকিস্তানের মধ্যে একটি T20 আন্তর্জাতিক ম্যাচ খেলার সময় আকমল এবং ইশান্তের মধ্যে বিবাদ হয়েছিল। তবে পাকিস্তানের এই উইকেটরক্ষক ব্যাটসম্যান স্পষ্ট করে দিয়েছেন যে ভারতীয় খেলোয়াড়দের সঙ্গে তার ভালো সম্পর্ক রয়েছে। কামরান আকমল বলেন, ‘২০১০ এশিয়া কাপে-তে গৌতম গম্ভীরের সঙ্গে বিরোধ হয়েছিল, কিন্তু ভুল বোঝাবুঝির কারণে তা হয়েছিল। তারা খুব ভালো বন্ধু। আমরা একসঙ্গে অনেক এ ক্রিকেট খেলেছি। ইশান্ত শর্মার সঙ্গেও কোনও বিরোধ নেই।’

বন্ধ করুন