বাংলা নিউজ > ময়দান > সব দ্বিধা দূর করে ২৪বছর পর পাক সফরে গেল অজিরা, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট স্মিথের
স্টিভ স্মিথ।

সব দ্বিধা দূর করে ২৪বছর পর পাক সফরে গেল অজিরা, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট স্মিথের

  • দীর্ঘ ২৪ বছর পর পূর্ণাঙ্গ সিরিজ খেলতে পাকিস্তান সফরে যাচ্ছে অস্ট্রেলিয়া। পাক সফরে তিনটি টেস্ট, তিনটি ওয়ান ডে ও একটি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া।

সব দ্বিধা কাটিয়ে অবশেষে পাকিস্তান সফরে উড়ে গেল অস্ট্রেলিয়া। দীর্ঘ ২৪ বছর পর অবশেষে পাকিস্তান সফরে গেল ক্রিকেটের প্রথম সারির দল অস্ট্রেলিয়া। স্টিভ স্মিথের পাকিস্তান উড়ে যাওয়ার একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে স্মিথকে দেখা গিয়েছে ফ্লাইটে বসে রয়েছেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর নিউজিল্যান্ড দল পাকিস্তান থেকে সিরিজ না খেলেই দেশে ফিরেছে। সফর বাতিল করেছে ইংল্যান্ডও। ওয়েস্ট ইন্ডিজ ছাড়া আর কোনও দলকেই নির্ভয়ে পাক সফরে ক্রিকেট খেলতে দেখা যায়নি। যদিও শ্রীলঙ্কা, জিম্বাবোয়ে ও বাংলাদেশ ইতিমধ্যেই পাকিস্তানের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছে। তবে অস্ট্রেলিয়ার মতো প্রথমসারির দেশ দীর্ঘদিন পর পাক সফরে যেতে সম্মত হয়েছে। অস্ট্রেলিয়া শেষবার পাকিস্তান সফরে উড়ে গিয়েছিল ১৯৯৮ সালে।

সুতরাং, দীর্ঘ ২৪ বছর পর পূর্ণাঙ্গ সিরিজ খেলতে পাকিস্তান সফরে যাচ্ছে অস্ট্রেলিয়া। পাক সফরে তিনটি টেস্ট, তিনটি ওয়ান ডে ও একটি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। ৪ মার্চ রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট দিয়ে সফর শুরু হবে। ১২ মার্চ থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট। ২৯ মার্চ, ৩১ মার্চ এবং ২ এপ্রিল তিনটি একদিনের সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। ৫ এপ্রিল একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া-পাকিস্তান।

বন্ধ করুন