বাংলা নিউজ > ময়দান > ব্রায়ান লারার পরে এবার বর্ধমানে আসছেন ‘দ্য ইউনিভার্স বস’ ক্রিস গেইল

ব্রায়ান লারার পরে এবার বর্ধমানে আসছেন ‘দ্য ইউনিভার্স বস’ ক্রিস গেইল

এবার বর্ধমানে আসছেন ‘ইউনিভার্স বস’ ক্রিস গেইল 

ক্রিস গেইল আগামী রবিবার ২৯ জানুয়ারি বর্ধমানে আসছেন। বর্ধমানের মালির মাঠে অনুষ্ঠিত হচ্ছে চারদিনের টেনিস বলের ক্রিকেট টুর্নামেন্ট। এই টুর্নামেন্টে রাজ্যের বিভিন্ন দল অংশ নিয়েছে। সেই অনুষ্ঠানের শেষ দিনে ক্রিস গেইল বর্ধমানে উপস্থিত থাকবেন। উদ্যোক্তাদের পক্ষ থেকেও এটি দাবি করা হয়েছে।

২৯ জানুয়ারি বর্ধমানে উঠতে চলেছে গেইল ঝড়। বর্ধমানে আসছেন দ্য ইউনিভার্স বস। গেইল নিজেই জানিয়েছেন এই খবর। ক্রিস গেইল আগামী রবিবার ২৯ জানুয়ারি বর্ধমানে আসছেন। বর্ধমানের মালির মাঠে অনুষ্ঠিত হচ্ছে চারদিনের টেনিস বলের ক্রিকেট টুর্নামেন্ট। এই টুর্নামেন্টে রাজ্যের বিভিন্ন দল অংশ নিয়েছে। সেই অনুষ্ঠানের শেষ দিনে ক্রিস গেইল বর্ধমানে উপস্থিত থাকবেন। উদ্যোক্তাদের পক্ষ থেকেও এটি দাবি করা হয়েছে।

আরও পড়ুন… মাহির শহরে ধোনির সামনেই রায়নাকে পিছনে ফেলে এমএস-এর রেকর্ড ভাঙলেন সূর্যকুমার

উল্লেখ্য, স্থানীয় ব্যবসায়ীদের উদ্যোগে প্রতি বছরই বর্ধমানের মালির মাঠে আয়োজিত হয় রাজনন্দিনী কাপ ক্রিকেট টুর্নামেন্ট। এ বার সেখানেই অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ক্যারিবিয়ান কিংবদন্তি গেইল। বর্ধমানে জাঁকজমকের সঙ্গে এই রাজনন্দিনী কাপ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। গত দু'বছর করোনার কারণে সেই টুর্নামেন্ট স্থগিত রাখা হয়েছিল। শেষ বার অনুষ্ঠিত এই টুর্নামেন্টে যোগ দিয়েছিলেন ক্রিকেটে রাজপুত্র ব্রায়ান লারা। তার আগে এই রাজনন্দিনী কাপের মাঠে এসেছিলেন ভারতের বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক তথা সর্বকালের অন্যতম সেরা অলরাউন্ডার কপিল দেব। এই টুর্নামেন্টে এসেছিলেন গৌতম গম্ভীর, হরভজন সিং সহ বহু তারকা। রাজনন্দিনী কাপ আসলে টেনিস বল টুর্নামেন্ট। ২০২০ সালে রাজনন্দিনী কাপে প্রথম কোনও বিদেশি ক্রিকেটার এসেছিলেন। সে বার টুর্নামেন্ট এসেছিলেন ওয়েস্ট ইন্ডিজের তারকা ব্রায়ান লারা।

আরও পড়ুন… আমরা এবার হারব না: বর্ডার-গাভাসকর ট্রফি শুরুর আগে অজি অলরাউন্ডারের হুঙ্কার

এবার জামাইকান বংশোদ্ভূত ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের প্রাক্তন নেতা ও মারকুটে ব্যাটসম্যান হিসেবে পরিচিত ক্রিস গেইল আসার খবরে বর্ধমান শহর জুড়ে শুরু হয়েছে উন্মাদনা। সোশ্যাল মিডিয়াতে তাঁর বর্ধমানে আসার বার্তা বাসিন্দাদের হাতে হাতে ঘুরছে। টি-টোয়েন্টি ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান হিসেবে পরিচিত ক্রিস্টোফার হেনরি ক্রিস গেইল। টেস্ট ওয়ান ডে বা টি-টোয়েন্টি, তিন ঘরানার ক্রিকেটেই অসংখ্য রেকর্ড করেছেন তিনি। ওয়েস্ট ইন্ডিজ দলের হয়ে সবচেয়ে বেশিবার আন্তর্জাতিক ক্রিকেটে প্রতিনিধিত্ব করেছেন।

সূত্রের খবর, রবিবার দুপুর নাগাদ বর্ধমানের মাটিতে পা দেবেন ক্রিস গেইল। সে দিন রাজনন্দিনী কাপের শেষ দিনের খেলা। উদ্যোক্তাদের তরফ থেকে জানা গিয়েছে, সেই খেলার ফাঁকে হুড খোলা গাড়িতে তাঁকে মাঠ প্রদক্ষিণ করতে দেখা যাবে। ক্রিস গেইলের নিরাপত্তা সুনিশ্চিত করতে বাড়তি পুলিশ মোতায়েন থাকবে। এই প্রতিযোগিতায় বিভিন্ন রাজ্যের ক্রিকেটাররা বিভিন্ন দলের হয়ে প্রতিনিধিত্ব করে। প্রতিবারই তারকা ক্রিকেটারদের এই প্রতিযোগিতায় নিয়ে আসা হয়। এবারও তেমন উদ্যোগ নেওয়া হয়েছে। স্বাভাবিকভাবেই তাঁর আসার খবরে বর্ধমানের ক্রিকেটপ্রেমীদের মধ্যে উন্মাদনা তৈরি হয়েছে।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাধা দূর হওয়ার সময় আসছে, পেতে পারেন নয়া চাকরির অফার! শুক্রের কৃপায় লাকি কারা? বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট সোনুর গানে পাহাড়ি সুর মেশালেন আরিয়ান! সারেগামাপায় টক্কর দিতে পারবেন দিবাকরকে? কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? NSG-র নামে ভুয়ো অ্যাকাউন্ট ধরতে ব্যর্থ, ১.৬৬ কোটির জরিমানা অ্যাক্সিস ব্যাঙ্ককে প্যারেন্টাল বার্নআউট কী? এইসব লক্ষণ সম্পর্কে আপনাকে সচেতন হতে হবে বেশি চিন্তা করলে উদ্বেগ বাড়বে, কীভাবে সামলাতে বলছেন মনোবিজ্ঞানীরা ‘ভীষণ স্বার্থপর…', মা'র সাথে সম্পর্ক ভেঙে ডিভোর্সির সঙ্গে সহবাস, জবাব অহনার

T20 WC 2024

বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.