বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: আউট করেই পূজারার ঘাড়ে উঠে পড়লেন শামি, দেখুন সেই মজার সেলিব্রেশন
আউট করেই পূজারার ঘাড়ে উঠে পড়লেন শামি

ভিডিয়ো: আউট করেই পূজারার ঘাড়ে উঠে পড়লেন শামি, দেখুন সেই মজার সেলিব্রেশন

  • লেস্টারশায়ারের অধিনায়ককে সাজঘরে ফিরিয়ে দেন মহম্মদ শামি। এরপরেই লেস্টারশায়ারের হয়ে মাঠে নামেন চেতেশ্বর পূজারা। ভারতের এই ব্যাটারকে নিয়ে প্রত্যেকের অনেক আশা ছিল। কিন্তু এদিন নিজেকে সেভাবে মেলে ধরতে পারলেন না পূজারা। মাত্র ছয় বল খেলে শূন্য রানে সাজঘরে ফিরে যান তিনি।

লেস্টারশায়ারের বিরুদ্ধে অনুশীলন ম্যাচের দ্বিতীয় দিনের শুরুতেই ইনিংসের ডিক্লিয়ার করলেন রোহিত শর্মা অ্যান্ড কোম্পানি। এদিন নিজেদের বোলিং শক্তিকে পরখ করতেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। তবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হল না লেস্টারশায়ারের। ১৪ রানের মধ্যেই প্রথম উইকেট হারাল লেস্টারশায়ার।

লেস্টারশায়ারের অধিনায়ককে সাজঘরে ফিরিয়ে দেন মহম্মদ শামি। এরপরেই লেস্টারশায়ারের হয়ে মাঠে নামেন চেতেশ্বর পূজারা। ভারতের এই ব্যাটারকে নিয়ে প্রত্যেকের অনেক আশা ছিল। কিন্তু এদিন নিজেকে সেভাবে মেলে ধরতে পারলেন না পূজারা। মাত্র ছয় বল খেলে শূন্য রানে সাজঘরে ফিরে যান তিনি।

আরও পড়ুন… লেস্টারশায়ারের চতুর্থ উইকেটের পতন, সিরাজ নিলেন দ্বিতীয় উইকেট

আরও পড়ুন… লেস্টারশায়ারের চতুর্থ উইকেটের পতন, সিরাজ নিলেন দ্বিতীয় উইকেট

এদিন চেতেশ্বর পূজারাকে শূন্য রানে আউট করেন মহম্মদ শামি। ইনিংসের ৮.২ ওভারে শামির শিকার হন পূজারা। এদিন খাতা না খুলেই সাজঘরে ফিরে যান তিনি। শামির বলে ডিফেন্স করতে গেলে ব্যাটে লেগে বল উইকেটে লাগে। বোল্ড হন চেতেশ্বর পূজারা। এরপরেই সতীর্থকে আউট করেই অভিনব সেলিব্রেশন করেন মহম্মদ শামি। আউট করে দৌড়ে যান পূজারার দিকে। সেখানে গিয়ে সতীর্থের ঘাড়ের উপর উঠে পড়েন শামি। এরপরে পূজারাকে কিছু একটা বলেন। এই ভিডিয়ো মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

বন্ধ করুন