বাংলা নিউজ > ময়দান > IPL ফাইনালের পর ‘আইডল’ সৌরভের থেকে পরামর্শ নিয়েছিলেন, নিজেই জানালেন ভেঙ্কটেশ
সৌরভের থেকে পরামর্শ নেন ভেঙ্কটেশ আইয়ার।
সৌরভের থেকে পরামর্শ নেন ভেঙ্কটেশ আইয়ার।

IPL ফাইনালের পর ‘আইডল’ সৌরভের থেকে পরামর্শ নিয়েছিলেন, নিজেই জানালেন ভেঙ্কটেশ

  • সৌরভ কী ভাবে ছক্কা হাঁকাতেন, কী ভাবে বড় শট খেলতেন। সমস্তটাই তিনি সৌরভকে নকল করার চেষ্টা করতেন। সে কারণে তাঁর ব্যাটিং-এ সৌরভের বড় প্রভাব রয়েছে বলে দাবি কলকাতা নাইট রাইডার্সের তারকা ক্রিকেটার বেঙ্কটেশ আইয়ারের।

শুভব্রত মুখার্জি: সদ্য শেষ হওয়া আইপিএলের ১৪তম সংস্করণে কলকাতা নাইট রাইডার্স দলের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন বাঁ-হাতি ওপেনার বেঙ্কটেশ আইয়ার। তাঁর সেই পারফরম্যান্সের স্বীকৃতি পেলেন তিনি। ঘরের মাঠে নিউজিল্যান্ড দলের বিরুদ্ধে টি-২০ সিরিজে ভারতীয় দলের জন্য নির্বাচিত হয়েছেন তিনি। তার পরেই আইয়ার জানিয়ে দিলেন, আইপিএলের চেন্নাই বনাম কলকাতা ফাইনাল শেষ হওয়ার পরেই তার সঙ্গে দীর্ঘক্ষণ কথা হয়েছে তাঁর আইডল বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে।

উল্লেখ্য তিনটি টি-২০ ম্যাচের সিরিজের জন্য সদ্য নির্বাচিত ভারতীয় দলে নির্বাচিত হয়েছেন তিন ক্রিকেটার, যাঁদের এটাই অভিষেক সিরিজ হতে চলেছে। যার মধ্যে রয়েছেন বেঙ্কটেশ আইয়ার। ১৭ নভেম্বর থেকে শুরু হতে চলেছে টি-২০ সিরিজ। আইয়ার জানান, ছোট থেকেই প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কে আইডল হিসেবে মেনে এসেছেন। আইপিএলে ১০ ম্যাচে ৩৭০ রান করেছিলেন আইয়ার।

বেঙ্কটেশ আইয়ার বলেন, 'একটা সময় ছিল যখন আমি ছোট ছিলাম তখন ডান হাতে ব্যাট করতাম। দাদাকে ব্যাট করতে দেখার পর আমি ওঁকে নকল করা শুরু করি। তার পরেই আমি বাঁ-হাতে ব্যাট করা শুরু করি। খুব ভাল লাগে যখন লোকে আমাকে ওঁর সাথে তুলনা করে। আইপিএল ফাইনাল হওয়ার পরে আমি ওঁর সঙ্গে কথা বলি। ওঁর সাথে কথা বলতে পারাটা আমার জন্য সৌভাগ্যের। আমাদের মধ্যে স্বাভাবিক কথাবার্তা হয়েছে। আমাকে উনি রেজাল্টের কথা মাথায় না রেখে নিজের কাজটা ভাল করে করার উপদেশ দিয়েছেন। সেটা করলেই স্বাভাবিক ভাবেই আমি ভাল ফল পাব।'

বন্ধ করুন