বাংলা নিউজ > ময়দান > আউট হয়ে ক্রিজে দাঁড়িয়ে থাকলেন কোহলি! পরে তর্ক শুরু করলেন আম্পায়ারের সঙ্গে
আউট হওয়ার পরে বিরাট কোহলি (ছবি-স্ক্রিনগ্র্যাব)

আউট হয়ে ক্রিজে দাঁড়িয়ে থাকলেন কোহলি! পরে তর্ক শুরু করলেন আম্পায়ারের সঙ্গে

  • আউট হয়ে চটলেন বিরাট কোহলি। আউট হওয়ার পরে বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে থাকলেন ক্রিজে। তারপরেই আম্পায়ারের সঙ্গে কথা বলতে শুরু করলে। জিজ্ঞাসা করলেন আউট হওয়ার কারণ। টিভি আম্পায়ার বা তৃতীয় আম্পায়ার না থাকার কারণে, শেষ পর্যন্ত ফিল্ড আম্পায়ারের সিদ্ধান্ত মেনে নিয়ে সাজঘরের দিকে রওনা দেন।

আউট হয়ে চটলেন বিরাট কোহলি। আউট হওয়ার পরে বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে থাকলেন ক্রিজে। তারপরেই আম্পায়ারের সঙ্গে কথা বলতে শুরু করলে। জিজ্ঞাসা করলেন আউট হওয়ার কারণ। টিভি আম্পায়ার বা তৃতীয় আম্পায়ার না থাকার কারণে, শেষ পর্যন্ত ফিল্ড আম্পায়ারের সিদ্ধান্ত মেনে নিয়ে সাজঘরের দিকে রওনা দেন। 

আরও পড়ুন… Roman Walker- প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হয়নি, আউট করলেন রোহিত-হনুমা-জাদেজাকে

আসলে ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্টের প্রস্তুতি হিসাবে লেস্টারশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাবের বিরুদ্ধে চার দিনের অনুশীলন ম্যাচ খেলছে ভারত। বৃহস্পতিবার শুরু হয়েছে ভারতের অনুশীলন ম্যাচ। এদিনের ম্যাচে টস জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন রোহিত শর্মা। তবে এদিনের শুরুটা ভালো করতে পারেনি টিম ইন্ডিয়া। প্রথমে মাত্র ৫৫ রানেই চার উইকেট হারিয়েছিল ভারত। সেখানে থেকে রবীন্দ্র জাদেজা ও কেএস ভরতকে সঙ্গে নিয়ে ইনিংসকে সামলে নিয়ে এগোচ্ছিলেন বিরাট কোহলি। ৬৯ বলে ৩৩ রান করেন তিনি। 

আরও পড়ুন… Roman Walker- প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হয়নি, আউট করলেন রোহিত-হনুমা-জাদেজাকে

৪০.৩ ওভারে রোমান ওয়াকারের বলে LBW হন বিরাট কোহলি। এরপরেই জোড়াল আবেদন উঠে। আম্পায়ার নিজের সিদ্ধান্ত আঙুল তুলে জানিয়ে দেন। আম্পায়ারের এই সিদ্ধান্ত মানতে পারেননি বিরাট। তবে এই ম্যাচে তৃতীয় আম্পায়ার বা টিভি আম্পায়ারের কোনও সুযোগ নেই তাই শেষ পর্যন্ত সাজঘরে ফিরে আসেন বিরাট কোহলি। এদিনও বড় রান পেলেন না তিনি।   

বন্ধ করুন