বাংলা নিউজ > ময়দান > চুক্তিতে সই করেই নতুন মরসুমের ভাবনা শুরু করে দিলেন হাবাস
আন্তোনিও লোপেজ হাবাস।
আন্তোনিও লোপেজ হাবাস।

চুক্তিতে সই করেই নতুন মরসুমের ভাবনা শুরু করে দিলেন হাবাস

  • ইস্টবেঙ্গল যখন স্পনসরদের সঙ্গে সমস্যা কাটিয়েই উঠতে পারছে না, তখন এটিকে মোহনবাগান কিন্তু নতুন মরসুমের দল গড়ার কাজে নেমে পড়েছে।

যেমনটা হওয়ার ছিল, ঠিক তেমনটাই ঘটেছে। নতুন মরসুমের জন্য আন্তোনিও লোপেজ হাবাসকে সই করিয়ে নিল এটিকে মোহনবাগান। বুধবারই স্প্যানিশ কোচের সই করা চুক্তিপত্র হাতে পেয়েছেন এটিকে মোহনবাগান কর্তারা। হাবাসের সঙ্গে আরও এক বছরের চুক্তি করেছে এটিকে মোহনবাগান। এ বার তাঁরা কোচের সঙ্গে আলোচনা করে পরের মরসুমে দল গড়ার কাজ শুরু করে দিতে চান।

হাবাসের কোচিংয়েই এটিকে প্রথম আইএসএল চ্যাম্পিয়ন হওয়ার স্বাদ পেয়েছে। ২০১৯-'২০ সালেও এই স্প্যানিশ কোচের সৌজন্যেই তৃতীয় বার আইএসএল চ্যাম্পিয়ন হয়েছিল তারা। এ বছর মোহনবাগানের সঙ্গে গাঁটছড়া বেধে আইএসএল অভিযান শুরু করে ফাইনালেও উঠেছিল। কিন্তু মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হেরে যায় এটিকে মোহনবাগান। 

নতুন মরসুমে অবশ্য নতুন লড়াই। এ বছর হাবাসের হাত ধরে ফের আইএসএল চ্যাম্পিয়ন হতে মরিয়া মোহনবাগান। তিনি নিজেও বলছিলেন, ‘এ বছর খুব অল্পের জন্য আমরা নিজেদের লক্ষ্যে পৌঁছতে পারিনি। সেই হতাশা কাটিয়ে নতুন মরসুমে আবার নিজেদের লক্ষ্যে পৌঁছতে হবে। দলগত ভাবে লড়াই করব। ভুলভ্রান্তি কাটিয়ে নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করব।’

শুধু আইএসএল নয়, আন্তর্জাতিক স্তরে এটিকে মোহনবাগানকে সাফল্য এনে দিতে বদ্ধপরিকর হাবাস। তাঁর এই মুহূর্তে প্রাথমিক লক্ষ্য, এএফসি কাপ। তিনি বলেও দিয়েছেন, ‘আমি খুশি এই কারণে যে আমার এবং আমাদের টেকনিক্যাল স্টাফেদের উপর কর্তারা ভরসা রেখেছেন। এএফসি কাপের আগে এটা সকলকেই উদ্বুদ্ধ করবে। মনোবল বাড়াতে সাহায্য করবে। আন্তর্জাতিক স্তরে সাফল্য এনে দেওয়াই এখন আমাদের লক্ষ্য।’

বন্ধ করুন