বাংলা নিউজ > ময়দান > ঐতিহাসিক লর্ডস টেস্ট জয়ের পরে শামি, সিরাজদের প্রশংসায় সৌরভ, লক্ষ্মণ, হরভজন, ভনরা
লর্ডসে টেস্ট ম্যাচ জয়ের পরে বিরাটদের সেলিব্রেশন (ছবি:রয়টার্স) (Action Images via Reuters)
লর্ডসে টেস্ট ম্যাচ জয়ের পরে বিরাটদের সেলিব্রেশন (ছবি:রয়টার্স) (Action Images via Reuters)

ঐতিহাসিক লর্ডস টেস্ট জয়ের পরে শামি, সিরাজদের প্রশংসায় সৌরভ, লক্ষ্মণ, হরভজন, ভনরা

  • লর্ডস টেস্টের নাটকীয় পঞ্চম দিনে রুট বাহিনীকে ১৫১ রানে হারাল টিম ইন্ডিয়া। বিরাট ব্রিগেডের জয়ের পরেই শুভেচ্ছার বার্তা ভেসে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

নটিংহ্যাম টেস্টে জয়ের কাছে পৌঁছেও জয় পায়নি বিরাট অ্যান্ড কোম্পানি। ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টির কারণে অমীমাংসিত থাকে। প্রথম টেস্টে জয় না পেলেও দ্বিতীয় টেস্টে জয় ছিনিয়ে নিল ভারত। লর্ডস টেস্টের নাটকীয় পঞ্চম দিনে রুট বাহিনীকে ১৫১ রানে হারাল টিম ইন্ডিয়া। বিরাট ব্রিগেডের জয়ের পরেই শুভেচ্ছার বার্তা ভেসে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

বিরাট কোহলিদের জন্য বিশেষ বার্তা দিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। বিসিসিআই -এর বর্তমান সভাপতি নিজের টুইটারে বিরাট কোহলিদের জয়কে কুর্নিশ জানিয়েছেন। তিনি জানান এটা সত্যি অসাধারণ একটা ম্যাচ। এমন ম্যাচ সামনে থেকে দেখতে পেয়ে নিজেকে ধন্য মনে করেন মহারাজ।

ভারতের প্রাক্তন ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ জানান, 'এ দিনে ম্যাচ বহুদিন মনে রাখবে ক্রিকেট প্রেমীরা।' ভারতীয় বোলারদের প্রশংসা করেছেন লক্ষ্মণ। বুমরাহ, শামি, সিরাজদের লড়াই যে কেউ ভুলতে পারবেনা সেটাই মনে করান ভারতের এই প্রাক্তন ক্রিকেটার। নিজের টুইটারে ভারতীয় দলকে শুভেচ্ছা জানান তিনি।

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন জানান, ভারত এ দিন প্রমাণ করল তারা কেন বর্তমানে ইংল্যান্ড দলের থেকে এগিয়ে। এ দিনের খেলাকে অসাধারণ বলে ব্যাখ্যা করেন তিনি।

বিসিসিআই-এর তরফ থেকে ১৫১ রানের জয়কে আলাদা করে কুর্নিশ করা হয়। তারা নিজের অফিসিয়াল সোশ্যাল মিডিয়াতে লর্ডসের জয়ের ছবি তুলে ধরে।

ভারতের প্রাক্তন ক্রিকেটার হরভজন সিংও নিজের সোশ্যাল মিডিয়াতে এই জয়কে কুর্নিশ জানান। এর পাশাপাশি বুমরাহ থেকে শামি এবং সিরাজ, ইশান্তদের প্রশংসা করেন।

বন্ধ করুন