বাংলা নিউজ > ময়দান > সামনেই শ্রীলঙ্কা সিরিজ, অনুশীলন শুরু করে দিল বাংলাদেশ

সামনেই শ্রীলঙ্কা সিরিজ, অনুশীলন শুরু করে দিল বাংলাদেশ

অনুশীলন শুরু করে দিল বাংলাদেশ (ছবি: গুগল)

হাতে রয়েছে আর মাত্র কয়েকটা দিন। তারপরেই নিজেদের ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের একদিনের সিরিজের লড়াইয়ে নামবেন বাংলাদেশ। আজ অর্থাৎ শুক্রবার থেকে অনুশীলন শুরু করে দিয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। উল্লেখ্য ওয়ানডে সিরিজটি আইসিসি সুপার লিগের অর্ন্তভুক্ত।

শুভব্রত মুখার্জি : হাতে রয়েছে আর মাত্র কয়েকটা দিন। তারপরেই নিজেদের ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের একদিনের সিরিজের লড়াইয়ে নামবেন শাকিবরা। কাল অর্থাৎ বৃহস্পতিবার বিশেষ চাটার্ড বিমানে দেশে ফিরেছেন আইপিএলে খেলা দুই বাংলাদেশি ক্রিকেটার শাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। তাদেরকে কঠোর নিভৃতবাসে থাকতে হবে ১৪ দিন। ফলে তাদের ছাড়াই আজ অর্থাৎ শুক্রবার থেকে অনুশীলন শুরু করে দিয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। উল্লেখ্য ওয়ানডে সিরিজটি আইসিসি সুপার লিগের অর্ন্তভুক্ত।

২রা  মে থেকে বাংলাদেশ দলের অনুশীলন শুরু হয়েছিল। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে যারা অংশ নিয়েছিলেন তারা অনুশীলনে যোগ দিতে পারেননি সেই সময়। শ্রীলঙ্কা ফেরত ক্রিকেটারদের ১৪ দিনের বদলে তিন দিনের হোম নিভৃতবাসে পাঠানো হয়েছিল।

শুক্রবার অনুশীলনে যোগ দিয়েছিলেন মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নঈম শেখ, সৌম্য সরকার, মসাদ্দেক হোসেন, ইমরুল কায়েস এবং অন্যান্য যারা টেস্ট স্কোয়াডে ছিলেন না সেইসব ক্রিকেটাররা। আইপিএল স্থগিত হওয়ার পর চার্টার্ড ফ্লাইটে ফিরে আসার পরেও শাকিব, মুস্তাফিজের ক্ষেত্রে নিভৃতবাস নীতি শিথিল করেনি সরকার। সরকারী নির্দেশ অনুসারে, ভারত এবং দক্ষিণ আফ্রিকা থেকে আগত বাংলাদেশি নাগরিকদের ১৪ দিনের জন্য নিভৃতবাসে থাকতে হবে।

ঈদের পর আগামী ১৭ মে করোনা পরীক্ষা হবে ক্রিকেটারদের। রিপোর্ট নেগেটিভ আসার পরেই তারা পুনরায় অনুশীলনে যোগ দিতে পারবেন। বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলতে আগামী ১৬ মে ঢাকায় আসছে শ্রীলঙ্কা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সরকারি কর্মীদের বেতন,ডিএ নিয়ে বড় ঘোষণা রাজ্যের 'দ্বিতীয় সবচেয়ে ক্ষমতাবান' নেতার এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান সরকারি কর্মীদের জন্য বড় আপডেট! নয়া বেতন কমিশনের প্রস্তাব জমা পড়ল সরকারের কাছে মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল

T20 WC 2024

এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.