বাংলা নিউজ > ময়দান > Asia Cup 2022: ভারতের কাছে হেরেও আক্ষেপ নেই, অনুশীলনের ফাঁকে পাক ক্রিকেটার বলে উঠলেন, 'I Love India', ভিডিয়ো

Asia Cup 2022: ভারতের কাছে হেরেও আক্ষেপ নেই, অনুশীলনের ফাঁকে পাক ক্রিকেটার বলে উঠলেন, 'I Love India', ভিডিয়ো

হাসান আলি ও তাঁর মহিলা ভক্ত। ছবি- টুইটার।

পাকিস্তানের কোনও ক্রিকেটারের মুখে এমন কথা শুনতে পাওয়া মোটেও প্রত্যাশিত নয়। সেদিক থেকে কার্যত অভাবনীয় কাণ্ড ঘটালেন তারকা পেসার।

একদিকে শাহিদ আফ্রিদির মতো প্রাক্তন তারকারা মাঠের বাইরে বসে ভারতের বিরুদ্ধে তোপ দেগে চলেছেন। অন্যদিকে মাঠের লড়াইয়ে যুযুধান ভারত-পাক ক্রিকেটাররা কখনও বাউন্ডারি লাইনের বাইরে আবার কখনও বা বাউন্ডারির ভিতরেই সৌভাতৃত্বের নমুনা পেশ করে চলেছেন।

কখনও বাবর আজম ও বিরাট কোহলিকে সৌজন্য বিনিময় করতে দেখা গিয়েছে, আবার কখনও শাহিন আফ্রিদিকে দেখা গিয়েছে বিরাটের সাফল্য কামনা করতে। ব্যাট করার সময় হার্দিক পান্ডিয়ার মহম্মদ রিজওয়ানের সঙ্গে মজা করার ছবিও আপ্লুত করে ক্রিকেটপ্রেমীদের।

বন্ধুত্বপূর্ণ আবহে দু'দেশের উত্তেজক ক্রিকেটীয় লড়াই উপভোগ করছেন সবাই। তবে পাক পেসার হাসান আলি আরও এক পা এগিয়ে ভারতীয়দের মন জিতে নিলেন।

আরও পড়ুন:- AUS vs ZIM: দুর্বল দলকে কীভাবে হারাতে হয়, দেখিয়ে দিল অস্ট্রেলিয়া, ১৫ ওভারের মধ্যেই ওয়ান ডে জিতলেন ফিঞ্চরা

হাসান প্রাথমিকভাবে পাকিস্তানের এশিয়া কাপের স্কোয়াডে ছিলেন না। তবে একে একে শাহিন আফ্রিদি ও মহম্মদ ওয়াসিম ছিটকে যাওয়ার পরে পরিবর্ত ক্রিকেটার হিসেবে পাকিস্তানের এশিয়া কাপ অভিযানে সামিল হন তিনি। ভারতের বিরুদ্ধে প্রথম ম্যাচে মাঠে নামার সুযোগ হয়নি হাসানের। তবে তিনি দলের সঙ্গে প্রস্তুতি চালিয়ে যাচ্ছেন বাকি টুর্নামেন্টের জন্য।

মঙ্গলবার আইসিসি ক্রিকেট অ্যাকাডেমিতে পাকিস্তানের অনুশীলনের মাঝে হাসান আলিকে স্পষ্ট বলতে শোনা যায় যে, ‘আই লভ ইন্ডিয়া’ অর্থাৎ আমি ভারতবর্ষকে ভালোবাসি।

আরও পড়ুন:- আরও পড়ুন:- India vs Hong Kong: জিতলেও পাকিস্তান ম্যাচে এই মারাত্মক ভুলগুলি করেন রোহিতরা, শুধরে না নিলে মহাবিপদ

হাসানের সঙ্গে ছবি তোলার জন্য মাঠের বাইরে অপেক্ষা করছিলেন এক ভারতীয় মহিলা ভক্ত। সেই মহিলার সঙ্গী হাসানকে উদ্দেশ্য করে বলেন যে, ভারতে তাঁর অনেক অনুরাগী রয়েছেন। জবাবে হাসান বলেন, ‘ভারতে তো অনুরাগী থাকবেই। আই লভ ইন্ডিয়া।’

পরে সেই মহিলা ভক্তের অনুরোধ রক্ষা করেন হাসান আলি। তিনি তাঁর সঙ্গে ছবি তোলেন। উল্লেখযোগ্য বিষয় হল, মাঠের বাইরে ভারতের সঙ্গে অন্য এক সম্পর্ক রয়েছে হাসানের। শোয়েব মালিকের মতোই হাসান আলিও ভারতের জামাই। তাঁর স্ত্রী সামিয়া আরজু ভারতীয় বংশোদ্ভূত।

বন্ধ করুন