বাংলা নিউজ > ময়দান > ‘TV-তে বসে সবকিছুই সহজ মনে হয়,’ কোহলির কৌশল নিয়ে বিরাটের পাশে দাঁড়ালেন জাদেজা
বিরাট কোহলি (ছবি-রয়টার্স)

‘TV-তে বসে সবকিছুই সহজ মনে হয়,’ কোহলির কৌশল নিয়ে বিরাটের পাশে দাঁড়ালেন জাদেজা

  • ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির ব্যাট এই মুহূর্তে সম্পূর্ণ নীরব রয়েছে। এই কারণেই বিরাট কোহলির চারিদিকে সমালোচনা হচ্ছে। এদিকে কোহলিকে নিয়ে বড়সড় প্রতিক্রিয়া দিয়েছেন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার অজয় ​​জাদেজা। তিনি বলেন, বিরাট কোহলির জন্য কিছুই বদলায়নি, শুধু তিনি রান পাচ্ছেন না।

বিরাট কোহলির জন্য কিছুই বদলায়নি, কেবল তিনি রান পাচ্ছেন না। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ককে নিয়ে ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটারের বড় মন্তব্য। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির ব্যাট এই মুহূর্তে সম্পূর্ণ নীরব রয়েছে। এই কারণেই বিরাট কোহলির চারিদিকে সমালোচনা হচ্ছে। এদিকে বিরাট কোহলিকে নিয়ে বড়সড় প্রতিক্রিয়া দিয়েছেন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার অজয় ​​জাদেজা। তিনি বলেছেন, বিরাট কোহলির জন্য কিছুই বদলায়নি, শুধু তিনি রান পাচ্ছেন না।

আরও পড়ুন… ৪০০ মিলিয়ন ব্যাঙ্কে ছিল, ৪৭৬ বিলিয়নের ধনসম্পদ বানিয়ে এসেছিলাম, BCCI নিয়ে দাবি ললিতের

প্রাক্তন ক্রিকেটার সহ ক্রিকেট বিশেষজ্ঞরা বিরাট কোহলির খারাপ ফর্ম নিয়ে সমালোচনা করছেন। প্রত্যেকই বিরাট কোহলির কৌশল নিয়ে প্রশ্ন তুলছেন। কিন্তু ভারতের প্রাক্তন ক্রিকেটার অজয় ​​জাদেজা মনে করেন অন্য কথা। অজয় জাদেজা বিশ্বাস করেন, বিরাট কোহলির কৌশলে কোনো ত্রুটি নেই। এই কৌশলের মাধ্যেই তিনি প্রচুর রান করেছেন এবং ৭০টি সেঞ্চুরিও করেছেন। জেদাজে মনে করেন কোহলির একমাত্র সমস্যা হল তার ব্যাট থেকে রান আসছে না।

আরও পড়ুন… ৪০০ মিলিয়ন ব্যাঙ্কে ছিল, ৪৭৬ বিলিয়নের ধনসম্পদ বানিয়ে এসেছিলাম, BCCI নিয়ে দাবি ললিতের

ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার অজয় ​​জাদেজা সনি স্পোর্টস নেটওয়ার্কে কথা বলার সময় বলেছিলেন, ‘বিরাট কোহলির কৌশলে কোনও ঘাটতি নেই। লোকে বলে সে ব্যাকফুটে পাঞ্চ খেলে না, কাটে না। তিনি কখনও কাট শট খেলেননি। এর আগেও সে কোনও কাট শট খেলেননি।’ অজয় জাদেজা আরও বলেন, ‘আমি জানি মানুষ বিশ্বাস করে যে তার ব্যাকফুটে খেলা উচিত। স্পষ্টতই, এখানে টেলিভিশনে বসে সবকিছু সহজ দেখায়। আপনি ২২ গজে গিয়ে ভিন্ন জিনিস দেখতে পাবেন। আপনি একটি ভিন্ন লাইন দেখতে পারেন। হয়তো তার ব্যাকফুট খেলাটা সেভাবে হচ্ছে না।’ 

বন্ধ করুন