বাংলা নিউজ > ময়দান > রাহানের জন্য রেড কার্পেট, নটরাজনকে ঘিরে রাজপথে উন্মাদনা, দেখুন ভারতীয় তারকাদের স্বাগত জানানোর ভিডিও
বাড়ির পথে রাহানে। ছবি- টুইটার।
বাড়ির পথে রাহানে। ছবি- টুইটার।

রাহানের জন্য রেড কার্পেট, নটরাজনকে ঘিরে রাজপথে উন্মাদনা, দেখুন ভারতীয় তারকাদের স্বাগত জানানোর ভিডিও

  • অস্ট্রেলিয়া সফর থেকে দেশে ফিরে উষ্ণ অভ্যর্থনা পেলেন টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটাররা।

আইপিএল খেলেই আমিরশাহি থেকে অস্ট্রেলিয়া উড়ে গিয়েছিল ভারতীয় দল। দীর্ঘ দু'মাসের অজি সফর সেরে অবশেষে দেশে ফিরল টিম ইন্ডিয়া। বরং বলা ভালো, অস্ট্রেলিয়ার মাটিতে ইতিহাস গড়ে ঘরে ফিরলেন অজিঙ্কা রাহানেরা। স্বাভাবিকভাবেই ভারতীয় তারকাদের জন্য অপেক্ষা করেছিল উষ্ণ অভ্যর্থনা। জাতীয় নায়কদের স্বাগত জানাতে রীতিমতো উত্সবের মেজাজ দেখা গেল ভারতের দুই প্রান্তে।

অজিঙ্কা রাহানে, রোহিত শর্মা, রবি শাস্ত্রী, পৃথ্বী শ ও শার্দুল ঠাকুর বৃহস্পতিবার পা রাখেন মুম্বইয়ে। বিমানবন্দরেই টিম ইন্ডিয়ার তারকাদের বরণ করে নেয় মুম্বই ক্রিকেট সংস্থা। কেক কেটে সাফল্য উদযাপন করেন রাহানেরা। তবে নিজের আবাসনে প্রবেশ করার সময় ঢোল, নাকারা ও পুষ্প বৃষ্টিতে রাহানেকে স্বাগত জানাতে দেখা যায় প্রতিবেশীদের। ভিড় করেছিলেন তাঁর অনুরাগীরাও।

অন্যদিকে, চেন্নাইয়ে পৌঁছনোর পর নিজের গ্রামের পথে রওনা দেওয়ার সময় রাজপথেই উন্মাদনা দেখা যায় নটরাজনকে ঘিরে। সালেমের ৪০ কিলোমিটার দূরের চিন্নাপ্পামপট্টি গ্রামে ফেরার পথে ঘোড়ার গাড়িতে চড়িয়ে স্বাগত জানানো হয় তিন ফর্ম্যাটেই অস্ট্রেলিয়া সফরে জাতীয় দলে আত্মপ্রকাশ করা নটরাজনকে। ফুলের মালা ও বাজি-বাজনায় পরিবেশ ছিল রীতিমতো উত্সবমুখর।

বীরেন্দ্র সেহওয়াগ নটরাজনকে স্বাগত জানানোর ভিডিও সোস্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, ‘স্বাগত জানাবেন না? এটাই ভারত। এখানে ক্রিকেট শুধুমাত্র খেলা নয়। এটা আরও অনেক কিছু। সালেম জেলায় তার চিন্নাপ্পামপট্টি গ্রামে ফেরার সময় নটরাজনকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। কী অসাধরাণ গল্প।’

বন্ধ করুন