বাংলা নিউজ > ময়দান > এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফিতে দলে ফিরলেন আকাশদীপ, নেই শ্রীজেশ, অধিনায়ক মনপ্রীত
দলে ফিরলেন আকাশদীপ সিং।
দলে ফিরলেন আকাশদীপ সিং।

এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফিতে দলে ফিরলেন আকাশদীপ, নেই শ্রীজেশ, অধিনায়ক মনপ্রীত

  • দলের সহ অধিনায়কের দায়িত্ব সামলাবেন স্টার ড্র্যাগফ্লিকার হরমনপ্রীত সিং ‌। ডিসেম্বর মাসের ১৪-২২ তারিখ বসবে এই টুর্নামেন্টের আসর। টোকিও অলিম্পিক্সের পর এটিই ভারতের প্রথম টুর্নামেন্ট হতে চলেছে। এই টুর্নামেন্টে ভারতীয় দলে একাধিক নতুন মুখ দেখতে পাওয়া যাবে।

শুভব্রত মুখার্জি: আসন্ন এশিয়ান চ্যাম্পিয়ান্স ট্রফি হকির দল ঘোষণা করল ভারত। অলিম্পিক্স গেমসে পদকজয়ী দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য গোলরক্ষক পিআর শ্রীজেশ খেলবেন না আগামী মাসের এই টুর্নামেন্টে। ২০ সদস্যের ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন মনপ্রীত সিং। উল্লেখ্য ডিসেম্বর মাসে বাংলাদেশের রাজধানী ঢাকাতে বসবে এই টুর্নামেন্টের আসর। এই টুর্নামেন্টের জন্য দলে ফিরলেন আকাশদীপ সিং।

দলের সহ অধিনায়কের দায়িত্ব সামলাবেন স্টার ড্র্যাগফ্লিকার হরমনপ্রীত সিং ‌। ডিসেম্বর মাসের ১৪-২২ তারিখ বসবে এই টুর্নামেন্টের আসর। টোকিও অলিম্পিক্সের পর এটিই ভারতের প্রথম টুর্নামেন্ট হতে চলেছে। এই টুর্নামেন্টে ভারতীয় দলে একাধিক নতুন মুখ দেখতে পাওয়া যাবে।

গোলরক্ষক শ্রীজেশকে বিশ্রাম দেওয়া হয়েছে। এই টুর্নামেন্টে গোলরক্ষক হিসেবে স্কোয়াডে রয়েছেন কৃষান বাহাদুর পাঠক এবং সুরজ কারকেরা। ডিফেন্ডিং চ্যাম্পিয়ান ভারত তাদের অভিযান শুরু করবে কোরিয়ার বিরুদ্ধে। এ ছাড়াও রয়েছে জাপান, মালয়েশিয়া, পাকিস্তান এবং আয়োজক বাংলাদেশ। ১৫ ডিসেম্বর বাংলাদেশ, ১৭ তারিখ পাকিস্তান, ১৮ তারিখ মালয়েশিয়া এবং ১৯ তারিখ জাপানের মুখোমুখি হবে ভারত। শেষ বার ওমানে এই টুর্নামেন্টের আসর বসেছিল। সেখানে ভারত এবং পাকিস্তান যৌথভাবে চ্যাম্পিয়ান হয়েছিল।

বন্ধ করুন