বাংলা নিউজ > ময়দান > মজা করতে গিয়ে সচিনকে কোলে তুলে ফেলে দিয়েছিলেন আখতার! তারপর কী হল...

মজা করতে গিয়ে সচিনকে কোলে তুলে ফেলে দিয়েছিলেন আখতার! তারপর কী হল...

সচিন তেন্ডুলকর ও শোয়েব আখতার

মজা করতে গিয়ে সচিনকে কোলে তুলে ফেলে দিয়েছিলেন আখতার! তারপর কী হয়েছিল? ব্যাখ্যা করলেন শোয়েব নিজেই। 

সালটা ছিল ২০০৭। সেই সময় পাকিস্তান ভারত সফরে এসেছিল। সেই সময় একটা ভুল করে ভয় পেয়ে গিয়েছিলেন পাকিস্তানের পেস বোলার শোয়েব আখতার। এক সাক্ষাতকারে নিজের ভুল স্বীকার করলেন বাইশ গজের রাওয়ালপিন্ডি এক্সপ্রেস। ২০০৭ সালের নভেম্বর-ডিসেম্বরে পাঁচটি একদিনের ম্যাচ ও তিনটি টেস্ট ম্যাচ খেলার জন্য ভারত সফরে এসেছিল পাকিস্তান টিম। সেই দলের অন্যতম সদস্য ছিলেন শোয়েব আখতার।

সেই সিরিজে ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে পাকিস্তানের ক্রিকেটারদের মধ্যে মাঠের বাইরের বন্ধুত্বটা জমে উঠেছিল। প্রত্যেকে একে অপরের সঙ্গে সময় কাটাতেন। এমন একদিনের ঘটনা ক্রিকেট ভক্তদের কাছে তুলে ধরলেন শোয়েব। তিনি জানালেন কী ভাবে তিনি সচিন তেন্ডুলকরকে কোলে তুলে নিয়েছিলেন। কিন্তু তারপরেই হঠাৎ করেই তার হাত থেকে সচিন স্লিপ খেয়ে পড়ে যান। তারপর বেশ ভয় পেয়ে গিয়েছিলেন পাক পেসার। একটা সময় ভেবেছিলেন তাকে ভারত থেকে তিনি নিজের দেশে ফিরতে পারবেন না। ফিরলেও আর জীবনেও ভারতের ভিসা পাবেন না। 

শোয়েব আখতার জানান, ‘যখন সে নিচে পড়ে গেল আমি সত্যিই ভাবলাম আমি জীবনের জন্য শেষ হয়ে গেছি। আমার মনে আছে হরভজন সিং এবং যুবরাজ সিংও সেখানে উপস্থিত ছিলেন এবং তারা আমাকে বলছিল, 'এটা তুমি কি করলে?' এবং আমি জবাব দিয়ে বলেছিলাম 'আমি সত্যিই বুঝতে পারিনি, এটা আচমকা হয়েগেছে।' তাই আমি গিয়ে তেন্ডুলকরকে জড়িয়ে ধরে জিজ্ঞেস করলাম সব ঠিক আছে তো। সৌভাগ্যক্রমে, তিনি বলেছিলেন যে তিনি ভাল আছেন। তারপরে আমি তাকে বললাম যদি কিছু ঘটত তাহলে অনেক বড় ক্ষতি হয়ে যেত। মিডিয়া এবং ভারতের সমস্ত ভক্তদের জন্য বড় সমস্যা তৈরি হয়ে যেত। তেন্ডুলকর পরবর্তী সময়ে সিরিজে আমাদেরকে আঘাত করেছিল। সেই সময়ে, আমি কামনা করতাম তিনি আঘাত পেলে ভালই হত(মজা করে)।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দেওরের বিয়েতে ঘুমে ঢুলে পড়ছেন শ্লোকা! ভিডিয়ো ভাইরাল হতেই কী বলছে নেটপাড়া? চলতি বছরে ৪০,০০০ ফ্রেশার নিয়োগ করবে টিসিএস, প্রচুর চাকরি আইটি সেক্টরে বার বার বারো বার, সুপ্রিম কোর্টে ফের পিছিয়ে গেল DA মামলার শুনানি অজি সফরের ভারতীয় দলে বাংলার সাইকা, দেখুন এ-দলের মাল্টি ফর্ম্যাট সিরিজের স্কোয়াড সারেগামাপা-র মঞ্চ তাঁকে ফিরিয়ে দিয়েছিল, মেয়ের হাত ধরেই স্বপ্ন পূরণ সানিয়ার মায়ের ধোনিকে বিহারি বলে কটাক্ষ করে জিভাকে আক্রমণ, বিতর্কিত পোস্টে চটল নেটপাড়া অনন্ত-রাধিকার বিয়ে দেখার বদলে স্ত্রীর সঙ্গে গল্পে মশগুল শাহরুখ! কলকাতার রাস্তা থেকে বন্ধ হতে পারে ট্রাম, চেপে নিন শেষবার! থাকবে শুধু জয়রাইড রথযাত্রা ২০২৫ সালে কবে পড়ছে? বহুদা যাত্রার দিনে দেখে নিন তারিখ, তিথি ইউভানের গালে আদুরে চুমু বোনের! ইয়ালিনির ২টো নতুন ছবি দিলেন শুভশ্রী, মুখ দেখালেন?

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.