বাংলা নিউজ > ময়দান > ছেলেদের T20 ক্রিকেটে যা কেউ কখনও করে দেখাতে পারেননি, তেমনই অবিশ্বাস্য রেকর্ড গড়লেন বিদর্ভের অক্ষয়
অক্ষয় কারনেওয়ার। ছবি- টুইটার।
অক্ষয় কারনেওয়ার। ছবি- টুইটার।

ছেলেদের T20 ক্রিকেটে যা কেউ কখনও করে দেখাতে পারেননি, তেমনই অবিশ্বাস্য রেকর্ড গড়লেন বিদর্ভের অক্ষয়

  • মণিপুরের বিরুদ্ধে সৈয়দ মুস্তাক আলি ট্রফির ম্যাচে দুরন্ত নজির অক্ষয় কারনেওয়ারের।

ছেলেদের T20 ক্রিকেটে আজ পর্যন্ত যা কেউ কখনও করে দেখাতে পারেননি, তেমনই অবিশ্বাস্য রেকর্ড গড়লেন অক্ষয় কারনেওয়ার। বিদর্ভের বাঁ-হাতি স্পিনার বিশ্বের প্রথম বোলার হিসেবে কোটার চারটি ওভারই মেডেন নেন। অর্থাৎ, নিজের বোলিং কোটার চার ওভার বল করে কোনও রান খরচ করেননি তিনি।

মণিপুরের বিরুদ্ধে সৈয়দ মুস্তাক আলি ট্রফির ম্যাচে এমন দুর্দান্ত নজির গড়েন অক্ষয়। সঙ্গে তিনি ২টি উইকেটও নিয়েছেন। প্লেট গ্রুপের ম্যাচে বিদর্ভ ১৬৭ রানের বিশাল ব্যবধানে পরাজিত করে মণিপুরকে।

প্রথমে ব্যাট করে বিদর্ভ নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ২২২ রান তোলে। ওপেনার অথর্ব করেন ৪৬ রান। ক্যাপ্টেন অক্ষয় ওয়াদকর করেন ২৮ রান। শুভম দুবের অবদান ১৮ রান। জীতেশ শর্মা ৩১ বলে ৭১ রান করে অপরাজিত থাকেন। তিনি ৫টি চার ও ৫টি ছক্কা মারেন। ১টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ১৬ বলে ৪৯ রান করে নট-আউট থাকেন অপূর্ব ওয়াংখেড়ে।

জবাবে ব্যাট করতে নেমে মণিপুর ১৬.৩ ওভারে ৫৫ রানে অল-আউট হয়ে যায়। করণজিৎ করেন ১৮ রান। ১০ রান করেন নরিসিং যাদব। ১ ওভার বল করে শূন্য রানে ২টি উইকেট নিয়েছেন অথর্বও।

বন্ধ করুন