বাংলা নিউজ > ময়দান > ভারতকে সাহায্যের জন্য গোটা বিশ্বের কাছে আবেদন অ্যালান বর্ডারদের, দেখুন ভিডিয়ো
জস হ্যাজেলউড এবং অ্যালান বর্ডার।
জস হ্যাজেলউড এবং অ্যালান বর্ডার।

ভারতকে সাহায্যের জন্য গোটা বিশ্বের কাছে আবেদন অ্যালান বর্ডারদের, দেখুন ভিডিয়ো

  • করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পরে ভারতের পরিস্থিতি খুবই শোচনীয়। গোটা দেশ জুড়ে সংক্রমণ এতটাই বেশি মাত্রায় ছড়িয়েছে, যার সঙ্গে মানুষ লড়াই করে হাঁপিয়ে উঠছেন। সব রোগীকে প্রয়োজনীয় স্বাস্থ্য পরিষেবাটুকুও দেওয়া সম্ভব হচ্ছে না। ওষুধ নেই, অক্সিজেন নেই। চারিদিকে শুধু মৃত্যু মিছিল।

ভারতের পাশে দাঁড়ানোর জন্য এ বার গোটা বিশ্বকে বার্তা দিলেন অ্যালান বর্ডার, জস হ্যাজেলউড, ব্রেট লি, প্যাট কামিন্স, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মাইক হাসি, অ্যালেক্স ব্ল্যাকওয়েল সহ একাধিক তারকা অস্ট্রেলিয়ান।

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পরে ভারতের পরিস্থিতি খুবই শোচনীয়। গোটা দেশ জুড়ে সংক্রমণ এতটাই বেশি মাত্রায় ছড়িয়েছে, যার সঙ্গে মানুষ লড়াই করে হাঁপিয়ে উঠছেন। সব রোগীকে প্রয়োজনীয় স্বাস্থ্য পরিষেবাটুকুও দেওয়া সম্ভব হচ্ছে না। ওষুধ নেই, অক্সিজেন নেই। চারিদিকে শুধু মৃত্যু মিছিল। এই পরিস্থিতিতে ভারতের পাশে গোটা বিশ্বকে দাঁড়ানোর জন্য আবেদন করেছেন অ্যালান বর্ডাররা। প্রত্যেকের কাছে তাঁদের একটাই অনুরোধ, ভারত যে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে, সবাই যেন ভারতকে নিজের ক্ষমতা অনুযায়ী সাহায্য করে। ক্রিকেট অস্ট্রেলিয়া এবং অস্ট্রেলিয়ার ইউনিসেফের তরফে এই ভিডিয়ো বার্তাটি টুইটারে শেয়ার করা হয়েছে।

আইপিএলের জন্য ব্রেট লি, প্যাট কামিন্স, স্টিভ স্মিথরা ভারতেই ছিলেন। চেন্নাই সুপার কিংসের  ব্যাটিং কোচ মাইক হাসি তো করোনায় আক্রান্ত হয়ে এখনও ভারতেই রয়েছেন। তাঁরা প্রত্যেকেই খুব সামনে থেকে ভারতের পরিস্থিতি দেখেছে। যে কারণে ভারতকে সাহায্যের জন্য গোটা বিশ্বের কাছে আবেদন জানিয়েছেন। ব্রেট লি বা প্যাট কামিন্সরা কিন্তু এখনও বাড়ি ফিরতে পারেননি। মলদ্বীপেই কোয়ারেন্টাইনে রয়েছেন। তবুও তাঁরা ভারতের পরিস্থিতি নিয়ে রীতিমতো চিন্তিত।

বন্ধ করুন