বাংলা নিউজ > ময়দান > পিএসএল ৭: মরশুমের বাকি ম্যাচের জন্য ফের ইসলামাবাদ দলে ফিরলেন অ্যালেক্স হেলস
অ্যালেক্স হেলস (AFP)

পিএসএল ৭: মরশুমের বাকি ম্যাচের জন্য ফের ইসলামাবাদ দলে ফিরলেন অ্যালেক্স হেলস

  • খেলার লক্ষ্যে তিনি ফিরে এলেন পাকিস্তান সুপার লিগে

শুভব্রত মুখার্জি: হঠাৎ করেই চলতি মরশুমের পিএসএল চলাকালীন টুর্নামেন্ট ছেড়েছিলেন মারকুটে স্বভাবের ইংল্যান্ড ব্যাটার আ্যালেক্স হেলস। যেমন সবাইকে হতবাক করে টুর্নামেন্টের মাঝপথে তিনি বেরিয়ে গিয়েছিলেন কার্যত সেই ভঙ্গিমাতেই এই মরশুমের শেষ দিকের ম্যাচগুলো খেলার লক্ষ্যে তিনি ফিরে এলেন পাকিস্তান সুপার লিগে।

৩৩ বছর বয়সি এই ইংল্যান্ড ব্যাটার পিএসএলের সপ্তম মরশুমের বাকি ম্যাচগুলো ইসলামাবাদের হয়ে খেলার উদ্দেশ্যে পাকিস্তানে ফিরেছেন। উল্লেখ্য তিনি গত সপ্তাহেই ফিরে গিয়েছিলেন ইংল্যান্ডে। দীর্ঘদিন ধরে বায়ো বাবলে থেকে খেলার ফলে তিনি মানসিকভাবে ক্লান্ত। এই যুক্তি দেখিয়েই তিনি ছেড়েছিলেন পিএসএল। তবে আজ অর্থাৎ বুধবার তার পিএসএল ফ্রাঞ্চাইজি ইসলামাবাদ ইউনাইটেডের তরফে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

তবে বায়ো বাবল ছাড়লেও তাকে প্রত্যাবর্তনের পরে তিনদিনের আইসোলেশনে থাকতে হবে না। উল্লেখ্য বিগ ব্যাশের শেষের দিকে তিনি কোভিড পজিটিভ হয়ার পরবর্তীতে তাকে আর এই আইসোলেশনে থাকতে হচ্ছে না। এলিমিনেটর ১'এ ইসলামাবাদ ইউনাইটেড মুখোমুখি হবে পেশোয়ার জালমির। চোট আঘাতে জর্জরিত ইসলামাবাদে হেলস যোগদান করার ফলে স্বাভাবিকভাবেই তাদের বেশ সুবিধা হবে। ইসলামাবাদের হয়ে ৭ ইনিংসে ইতিমধ্যেই তিনি ৪২.৫০ গড়ে করে ফেলেছেন ২৫৫ রান। ইসলামাবাদের হয়ে চলতি মরশুমে তিনিই সর্বোচ্চ স্কোরার।

বন্ধ করুন