বাড়ি > ময়দান > আইসোলেশনে না থেকে পার্টিতে জেরেভ, জার্মান টেনিস তারকাকে নিয়ে সমালোচনার ঝড়
পার্টিতে আলেকজান্ডার জেরেভ। ছবি- ইনস্টাগ্রাম।
পার্টিতে আলেকজান্ডার জেরেভ। ছবি- ইনস্টাগ্রাম।

আইসোলেশনে না থেকে পার্টিতে জেরেভ, জার্মান টেনিস তারকাকে নিয়ে সমালোচনার ঝড়

  • আদ্রিয়া ট্যুরে অংশ নেওয়ায় দুঃখ প্রকাশ করেছিলেন জেরেভ। সপ্তাহ ঘোরার আগেই ভুলে গেলেন প্রতিশ্রুতি।

ভুল স্বীকার করে ক্ষমা চেয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। সপ্তাহ ঘুরতে না ঘুরতে একই ভুলের পুনরাবৃত্তি করলেন জার্মান টেনিস তারকা আলেকজান্ডার জেরেভ। প্রথমবার অজান্তেই ভুল করার জন্য অনুরাগীরা ক্ষমা করে দিতে পারেন জেরেভকে। তবে এবার সচেতনে তিনি যা করলেন, তার জন্য রীতিমতো সোশ্যাল মিডিয়ায় মুণ্ডপাত চলছে টেনিস তারকার।

নোভাক জকোভিচ আয়োজিত আদ্রিয়া ট্যুর টেনিস টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন জেরেভ। আদ্রিয়া ট্যুর করোনা হটস্পটের রূপ নেওয়ায় মাঝপথেই বন্ধ করে দিতে হয় টুর্নামেন্ট। আদ্রিয়া ট্যুরে খেলতে নামা গ্রিগর দিমিত্রভ, বোরনা কোরিচ, ভিক্টর ট্রোইকির পাশাপাশি করোনা পজিটিভ বলে চিহ্নিত হন নোভাক জকোভিচও। পরে টুর্নামেন্টের ডিরেক্টর তথা জকোভিচের কোচ ইভানিসেভিচও করোনা আক্রান্ত হন।

টুর্নামেন্টে করোনা আক্রান্ত তারকাদের সঙ্গে সময় কাটানো জেরেভকে সেলফ আইসোলেশনে থাকার নির্দেশ দেওয়া হয়েছিল। ২৩ বছর বয়সী জার্মান তারকা নিজেও সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়েছিলেন আদ্রিয়া ট্যুরে খেলতে নামার জন্য। তিনি এও জানিয়েছিলেন যে, আপাতত নেগেটিভ হলেও ডাক্তারের পরামর্শ মেনে আইসোলেশনে থাকবেন।

দুঃখ প্রকাশ করার ৬ দিনের মাথায় জেরেভকে ফ্রেঞ্চ রিভেরায় ভিড়ে ঠাসা বারে বন্ধুদের সঙ্গে পার্টি করতে দেখা যায়। জেরেভ যদি শেষমেশ করোনা পজিটিভ প্রামণিত হন, তবে পার্টিতে উপস্থিত বহু মানুষকে তিনি সংক্রামিত করবেন নিশ্চিত।

জেরেভের পার্টির ভিডিও সোশ্যল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই রীতিমতো হইচই শুরু হয়। নিক কির্গিয়সের মতো তারকা জেরেভকে চূড়ান্ত স্বার্থপর আখ্যা দেন। ইতিমধ্যেই জেরেভকে নিয়ে সমালোচনা যে ঝড় বইতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়, তা কীভাবে সামলান জার্মান তারকা, সেটাই এখন দেখার।

বন্ধ করুন