বাংলা নিউজ > ময়দান > ফরাসি ওপেনের সেমিফাইনালে চোট, গোড়ালিতে অপারেশন হল জেরেভের
অ্যালেকজান্ডার জেরে (USA TODAY Sports)

ফরাসি ওপেনের সেমিফাইনালে চোট, গোড়ালিতে অপারেশন হল জেরেভের

  • ২৫ বছর বয়সি তারকা তার প্রথম গ্রান্ড স্ল্যাম জয়ের লড়াই চালাচ্ছিলেন। যেখানে কিছুটা হলেও দুর্ভাগ্য গ্রাস করে তাকে। জেরেভ নিজের ইন্সটাগ্রাম থেকে একটি পোস্ট করেছেন। যেখানে হাসপাতালের বিছানায় অপারেশনের পর তার একটি ছবি তিনি আপলোড করেছেন।

শুভব্রত মুখার্জি: বিশ্ব ক্রমপর্যায়ে তিন নম্বরে থাকা অ্যালেকজান্ডার জেরেভ ফরাসি ওপেনের পুরুষ সিঙ্গেলস সেমিফাইনাল চলাকালীন গোড়ালিতে চোট পান। রাফায়েল নাদালের বিরুদ্ধে টানা তিন ঘণ্টার লড়াই চালানোর পরে তিনি চোট পান। চোটের স্ক্যান করানো হলে ধরা পড়ে তার গোড়ালির লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে। এবার সেই ছিঁড়ে যাওয়া লিগামেন্টে অস্ত্রোপচার হল তার।

২৫ বছর বয়সি নাদালের বিরুদ্ধে ম্যাচে ৭-৬, ৬-৬ গেমে পিছিয়ে থাকাকালীন ম্যাচ বন্ধ হয়ে গিয়েছিল তার চোটের জন্য। ২৫ বছর বয়সি তারকা তার প্রথম গ্রান্ড স্ল্যাম জয়ের লড়াই চালাচ্ছিলেন। যেখানে কিছুটা হলেও দুর্ভাগ্য গ্রাস করে তাকে। জেরেভ নিজের ইন্সটাগ্রাম থেকে একটি পোস্ট করেছেন। যেখানে হাসপাতালের বিছানায় অপারেশনের পর তার একটি ছবি তিনি আপলোড করেছেন।

ক্যাপশনে লিখেছেন পরের সপ্তাহে বিশ্ব ক্রমতালিকায় দুই নম্বরে পৌঁছব। যা আমার কেরিয়ারের সেরা রাঙ্কিং হতে চলেছে। আজ সকালে আমার অপারেশন হল। জার্মানিতে পরীক্ষা করার পরে জানতে পারি আমার গোড়ালির তিনটে ল্যাটারাল লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে। তিনি দ্রুত সুস্থ হয়ে কোর্টে ফেরার অঙ্গীকারও করেন। তবে আমি সময় নেব আমার গোড়ালিকে সম্পূর্ণ সুস্থ হতে।

বন্ধ করুন