বাংলা নিউজ > ময়দান > All England Open: ইতিহাস তৈরি করলেন পুল্লেলা গোপীচাঁদের মেয়ে গায়ত্রী গোপীচাঁদ

All England Open: ইতিহাস তৈরি করলেন পুল্লেলা গোপীচাঁদের মেয়ে গায়ত্রী গোপীচাঁদ

গায়ত্রী গোপীচাঁদ ও ত্রিশা জলি (ছবি:টুইটার)

জাতীয় দলের প্রধান কোচ পুলেলা গোপীচাঁদের মেয়ে গায়ত্রী গোপীচাঁদ এবং ত্রিশা জলি ভারতীয় ব্যাডমিন্টনে ইতিহাস তৈরি করেছেন।

জাতীয় দলের প্রধান কোচ পুলেলা গোপীচাঁদের মেয়ে গায়ত্রী গোপীচাঁদ এবং ত্রিশা জলি ভারতীয় ব্যাডমিন্টনে ইতিহাস তৈরি করেছেন। গায়ত্রী এবং ত্রিশা বিশ্ব নংদুইকোরিয়ান জুটিকে পরাজিত করে মহিলাদের ডাবলসের সেমিফাইনালে জায়গা করে নিয়েছে৷এই প্রথমবার ভারতীয় মহিলারা এই মর্যাদাপূর্ণ টুর্নামেন্টের মহিলা ডাবলস ইভেন্টের শেষ চারেরটিকিট পাকা করেছেন। গায়ত্রী গোপীচাঁদ এবং ত্রিশা জলি দক্ষিণ কোরিয়ার লি সোহি এবং শিন সেউংচান জুটিকে হারান। খেলার ফল ছিল ১৪-২১, ২২-২০, ২১-১৫। কোরিয়ান জুটিকে পরাজিত করে সেমিফাইনালে তাদের জায়গা নিশ্চিত করেছেন গায়ত্রী ও ত্রিশা।

অন্যদিকে, ভারতের পঞ্চম বাছাই সাত্ত্বিক সাইরাজ রনকিরেডি এবং চিরাগ শেট্টি কোয়ার্টার ফাইনালে ইন্দোনেশিয়ার মার্কাস ফার্নাল্ডি গুইডন এবং কেভিন সঞ্জয়া সুকামুজোর কাছে ২২-২৪, ১৭-২১হেরেছেন। এর আগে মহিলাদের এককের দ্বিতীয় রাউন্ডে হেরে যেতে হয়েছিল দুইবারের অলিম্পিক পদকজয়ী পিভি সিন্ধু ও সাইনা নেহওয়ালকে।

ভারতের তরুণ শাটলার লক্ষ্য সেন অল ইংল্যান্ড ওপেন ২০২২-এর সেমিফাইনালে প্রবেশ করেছেন। বিশ্ব চ্যাম্পিয়নশিপের ব্রোঞ্জ পদক জয়ী লক্ষ্য পুরুষদের কোয়ার্টার ফাইনাল ম্যাচে চীনের লু গুয়াং জু-এর মুখোমুখি হওয়ার কথা ছিল, কিন্তু চোটের কারণে চাইনিজ শাটলার কোর্টে যেতে পারেননি। এমন পরিস্থিতিতে লক্ষ্য ওয়াকওভার পেয়ে অনায়াসে শেষচারেউঠতে সক্ষম হয়েছেন। এর মাধ্যমে ব্রোঞ্জ পদক নিশ্চিত করেছেন ২০ বছর বয়সী লক্ষ্য।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ধরমশালায় পঞ্চম টেস্টের আগে একাই অনুশীলন গিলের, তারকার নিষ্ঠায় মুগ্ধ সমর্থকেরা ২০০৬ সালের পর এমনটা হল! ১৭২ রানে কিউয়িদের হারাল অজিরা, ১০ উইকেট নিলেন লিয়ন বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল রঞ্জিতে না খেলে কেকেআর অ্যাকাডেমিতে গিয়েছিলেন আইয়ার, এতে খেপে লাল আগরকার শ্রীলঙ্কার বিরুদ্ধে T20I সিরিজের দল ঘোষণা বাংলাদেশের, প্রত্যাবর্তন জাকের আলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.