বাড়ি > ময়দান > IPL খেলতে আমিরশাহি উড়ে যাওয়ার আগে বাগদান সেরে রাখলেন বিজয় শঙ্কর
হবু স্ত্রী'র সঙ্গে বিজয় শঙ্কর। ছবি- ইনস্টাগ্রাম।
হবু স্ত্রী'র সঙ্গে বিজয় শঙ্কর। ছবি- ইনস্টাগ্রাম।

IPL খেলতে আমিরশাহি উড়ে যাওয়ার আগে বাগদান সেরে রাখলেন বিজয় শঙ্কর

  • বৈশালী বিশ্বেস্বরনের সঙ্গে আঙটি বদলের কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন তারকা অল-রাউন্ডার।

ক'দিন আগেই টিম ইন্ডিয়ার তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল বাগদান সেরেছেন। এবার ভারতের আরও এক তারকা ক্রিকেটার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তামিলনাড়ুর তারকা অল-রাউন্ডার বিজয় শঙ্কর নিজের বাগদানের কথা ঘোষণা করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ভারতের হয়ে ১২টি ওয়ান ডে ও ৯টি আন্তর্জাতিক টি-২০ খেলা বিজয় আইপিএলের ঠিক আগেই বৈশালী বিশ্বস্বরনের সঙ্গে আঙটি বদল করেন। ইনস্টাগ্রামে হবু স্ত্রী'র সঙ্গে নিজের দু'টি ছবি পোস্ট করেন তারকা ক্রিকেটা, যার ক্যাপশনে একটি আঙটির ইমোজিতেই তিনি বুঝিয়ে দিয়েছেন বাগদানের কথা।

বাগদানের খবর ঘোষণার পর থেকে শুভেচ্ছার বন্যায় ভাসছেন বিজয়। টিম ইন্ডিয়া ও রাজ্য দলের সতীর্থরা তো বটেই, বিজয়কে অভিনন্দন জানিয়েছে তাঁর আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদও।

সোশ্যাল মিডিয়ায় বিজয়কে অভিনন্দন জানিয়েছেন কেএল রাহুল, যুজবেন্দ্র চাহাল, শ্রেয়স আইয়ার, অভিনব মুকুন্দ, করুণ নায়ার, জয়ন্ত যাদবরা।

View this post on Instagram

💍 PC - @ne_pictures_wedding

A post shared by Vijay Shankar (@vijay_41) on

২০১৮ সালে কলম্বোয় শ্রীলঙ্কার বিরুদ্ধে জাতীয় দলের হয়ে টি-২০ অভিষেক হয় বিজয় শঙ্করের। গত বছর মেলবোর্নে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জাতীয় দলের জার্সিতে ওয়ান ডে ক্রিকেটে আত্মপ্রকাশ করেন তিনি। ২০১৯ বিশ্বকাপেও ভারতীয় দলে জায়গা করে নিয়েছিলেন তারকা অল-রাউন্ডার। যদিও চোটের জন্য মাঝপথেই টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হয় তাঁকে।

উইকএন্ডেই আইপিএলের জন্য সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে আমিরশাহি উড়ে যাওয়ার কথা বিজয় শঙ্করের।

বন্ধ করুন