বাংলা নিউজ > ময়দান > বার্সা ছেড়ে যাবেন না মেসি, এমনটাই বিশ্বাস আলভেসের
আলভেসের সঙ্গে মেসি। ছবি: গেটি ইমেজেস
আলভেসের সঙ্গে মেসি। ছবি: গেটি ইমেজেস

বার্সা ছেড়ে যাবেন না মেসি, এমনটাই বিশ্বাস আলভেসের

  • গ্রানাডার কাছে শেষ ম্যাচে হেরে লা লিগায় বড় ধাক্কা খেয়েছে বার্সেলোনা। তবে এর মধ্যেই স্পেনের একটি রেডিয়ো চ্যানেল দাবি করেছে, নতুন মরসুমেও বার্সাতেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন লিয়োনেল মেসি।

লিওনেল মেসির বার্সেলোনা ছেড়ে দেওয়া প্রসঙ্গে তীব্র জলঘোলা চলছে। বার্সার সমর্থকরা রীতিমতো মুষড়ে পড়েছেন। এরই মধ্যে সুখবর দিলেন দানি আলভেস। তিনি দাবি করেছেন মেসি তাঁর প্রিয় ক্লাব ছেড়ে কোথাও যাবেন না।

আলভেস জানিয়েছেন, ‘আমি বিভিন্ন সময়ে মেসির সঙ্গে কথা বলেছি। ও বার্সেলোনায় খেলার জন্য জন্মেছে। আর বার্সলোনার জন্ম হয়েছে মেসির ক্লাব হওয়ার জন্য়ই।’ এরই সঙ্গে আলভেস বলেছেন, ‘ও আগে একবার আমাকে পরামর্শ দিয়েছিল, বার্সেলোনা না ছাড়ার জন্য। সেই কাজটাই এ বার আমি করছি। ও আমাকে বলেছিল, এটা ছাড়া ভাল কোনও জায়গা নেই। যেখানে গিয়ে আমি খুশি হতে পারি। ও আমাকে বার্সাতে থেকে যেতে বলেছিল।’

আলভেস আরও বলেছেন, ‘এখন আমি ওকে আমাদের পুরনো কথোপকথনগুলো মনে করিয়ে দিচ্ছি। এবং বলছি, আমাকে একজন বন্ধু পরামর্শ দিয়েছিল, বার্সেলোনা সব সময়ে সেরা ক্লাব। আমি অবশ্য ওর থেকে কোনও উত্তর পাইনি। কিন্তু বার্সেলোনা ছেড়ে চলে যাওয়ার পর বোঝা যায়, কতটা ভাল ছিল এই জায়গাটা। যাঁরা এর আগে বিভিন্ন কারণে বার্সেলোনা ছেড়ে গিয়েছে, তাঁরা প্রত্যেকেই কিন্তু আফসোস করে।’ নিজের উদাহরণ টেনে আলভেস বলেছেন, ‘আমি বার্সেলোনা ছেড়ে যাওয়ার পর ফিরতে চেয়েছিলাম। কিন্তু পারিনি। ’

গ্রানাডার কাছে শেষ ম্যাচে হেরে লা লিগায় বড় ধাক্কা খেয়েছে বার্সেলোনা। তবে এর মধ্যেই স্পেনের একটি রেডিয়ো চ্যানেল দাবি করেছে, নতুন মরসুমেও বার্সাতেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন লিয়োনেল মেসি। এর মধ্যে আলভেসের দাবিও যেন নতুন করে আশার আলো জাগিয়েছে বার্সা সমর্থকদের মনে।

বন্ধ করুন