বাংলা নিউজ > ময়দান > Syed Mushtaq Ali Trophy: তীব্র ঝামেলায় জড়ালেন রায়ডু-জ্যাকসন, শুরু নয়া বিতর্ক, বিশ্রি হার বরোদার

Syed Mushtaq Ali Trophy: তীব্র ঝামেলায় জড়ালেন রায়ডু-জ্যাকসন, শুরু নয়া বিতর্ক, বিশ্রি হার বরোদার

অম্বাতি রাইডু এবং শেলডন জ্যাকসনের মধ্যে ঝামেলাকে কেন্দ্র করে শুরু নয়া বিতর্ক।

বোলারের মুখোমুখি হওয়ার আগে সৌরাষ্ট্র ব্যাটসম্যান শেলডন জ্যাকসনের একটু বেশি সময় নেওয়াকে কেন্দ্র করে বিতর্ক শুরু হয়। এতেই রেগে যান বরোদার অধিনায়ক অম্বাতি রায়ডু। শুরু হয় উত্তপ্ত বাদানুবাদ।

সৈয়দ মুস্তাক আলি ট্রফির এলিট গ্রুপ ডি-তে সৌরাষ্ট্র বনাম বরোদার মধ্যে ম্যাচ চলাকালীন একটি বিতর্কিত বাদানুবাদে জড়ান শেলডন জ্যাকসন এবং অম্বাতি রায়ডু। বুধবার দুই তারকার মধ্যে উত্তপ্ত কথা কাটাকাটি হতে দেখা যায়। ঝামেলা এতটাই বেড়ে গিয়েছিল যে, উভয় খেলোয়াড় একে অপরের দিকে তেড়ে আসেন। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে আম্পায়ারকে হস্তক্ষেপ করতে হয়। ক্রুনাল পান্ডিয়াও এগিয়ে এসে দু'জনকে দূরে সরিয়ে দেওয়ার ব্যবস্থা করেন।

তখন ম্যাচের নবম ওভার চলছিল। সেই সময়ে দু'জনকে উত্তপ্ত বাদানুবাদে জড়াতে দেখা যায়। সেই সময়ে শেলডন জ্যাকসন সৌরাষ্ট্রের হয়ে ব্যাট করছিলেন। বরোদার অধিনায়ক জ্যাকসনের দিকে কোনও মন্তব্য ছুঁড়ে দেওয়ার পর, সৌরাষ্ট্রের তারকা ব্যাটার কভারে ফিল্ডিং করতে দাঁড়িয়ে থাকা রায়ডুর দিকে তেড়ে যান।

আরও পড়ুন: ভারতের জার্সিতে ব্যর্থ রুতু Syed Mushtaq Ali-তে ঝড় তুললেন,৫৯ বলে করলেন সেঞ্চুরি

বোলারের মুখোমুখি হওয়ার আগে সৌরাষ্ট্র ব্যাটসম্যান শেলডন জ্যাকসনের একটু বেশি সময় নেওয়াকে কেন্দ্র করে বিতর্ক শুরু হয়। এতেই রেগে যান বরোদার অধিনায়ক অম্বাতি রায়ডু। শেলডন জ্যাকসন তার কাছাকাছি এলে তিনি এই বিষয়ে আম্পায়ারের কাছে বিরক্তি প্রকাশ করছিলেন। এর পরেই দু'জনের মধ্যে তর্ক বাড়তে থাকে। তার আগেই ক্রুনাল পান্ডিয়া ছুটে এসে দলের অধিনায়ক অম্বাতি রায়ডুকে সরিয়ে নিয়ে যান। এর পর ক্রিজে ফিরে আসেন শেলডন জ্যাকসন। শেলডন ক্রিজে ফিরে গেলেও, রায়ডু আম্পায়ারদের সঙ্গে তর্ক চালিয়ে যান। তবে আম্পায়ারকে বরোদার অধিনায়ক রায়ডুকে সতর্ক করতে দেখা গিয়েছে।

টসে জিতে বরোদাকে ব্যাট করতে পাঠিয়েছিলেন সৌরাষ্ট্রের অধিনায়ক জয়দেব উনাদকাট। বরোদা নির্দিষ্ট ২০ ওভারে ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭৫ রান করে। বরোদার হয়ে মিতেশ প্যাটেল সর্বোচ্চ ৩৫ বলে ৬০ রান করেন, আর বিষ্ণু সোলাঙ্কি ৩৩ বলে ৫১ রান করেন। রায়ডু অবশ্য উনাদকাটের বলে গোল্ডেন ডাক করে আউট হয়ে যান। ক্রুনাল ১৫ বলে ১৭ করে অপরাজিত থাকেন। ভানু পানিয়া ১০ বলে ২৬ রানের ঝড়ো ইনিংস খেলেন।

আরও পড়ুন: দ্বিতীয় ম্যাচেও রান পেলেন না ঋদ্ধি, রজতকে নিয়ে ত্রিপুরাকে জেতালেন বাংলার সুদীপ

১৭৬ রান তাড়া করতে নেমে সৌরাষ্ট্রের দুই ওপেনার চূড়ান্ত ব্যর্থ হন। তার মধ্যে চেতেশ্বর পূজারা ১৮ বলে ১৪ করে আউট হয়ে যান। সমর্থ ব্যাস ৫২ বলে ৯৭ রানের ঝড়ো ইনিংস খেলে একা দায়িত্ব নিয়ে ম্যাচের রং বদলে দেন। তবে মাত্র ৩ রানের জন্য সেঞ্চুরি হাতছাড়া করেন তিনি। কিন্তু তাঁর দল ২ বল বাকি থাকতে ৪ উইকেটে জয় ছিনিয়ে নেয়।

শেলডন জ্যাকসন অবশ্য সে ভাবে রান করতে পারেননি। ১৬ বলে ১৭ করেই আউট হয়ে যান। জয় গোহিল করেন ১৩ বলে অপরাজিত ১৭ রান। এর বাইরে দুই অঙ্কের ঘরে পৌঁছতে পারেনি সৌরাষ্ট্রের বাকি ব্যাটাররা। তবে সমর্থের ঝড়ো ইনিংসের হাত ধরেই ১৯.৪ ওভারে ৬ উইকেটে ১৭৮ রান করে সৌরাষ্ট্র। বরোদার হয়ে ক্রুনাল পান্ডিয়া ২ উইকেট নেন। তবে ম্যাচ জিততে পারেনি বরোদা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পুলিশের গাড়ি সোজা ঢুকে গেল AIIMSএর ওয়ার্ডের ভিতর! লক্ষ্য এক অভিযুক্তকে পাকড়াও ভিডিয়ো শেয়ারিং নয়, ডেটিং অ্যাপ ছিল ইউটিউব! এই মাধ্যমের রয়েছে বহু অজানা রহস্য হার্ভার্ডের মত ভারতীয় কলেজে ডোনেশন হিসেবে শেয়ার নেওয়া হোক-নারায়ণমূর্তি যাদবপুরের CPIM প্রার্থীর হয়ে প্রচারে শ্রীলেখারা,তমলুকে সায়নের প্রচারে ‘জুন আন্ট’ সব ঝগড়ার পরিণতি শারীরিক সম্পর্ক, ভালো না খারাপ? জানুন… রথযাত্রা ২০২৪ কবে পড়ছে? দুর্গাপুজোর আগে এই বড় উৎসবের তারিখ, তিথি দেখে নিন টাকা নেওয়ায় আয়াদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গিয়েছিলেন সুপার, জুটল কিল-চড়-ঘুষি ভোটের জন্য হোটেল বুকিং দিঘায়, আবার চালু কবে? যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা সদ্যজাত শিশুদের কি AC-তে ঘুমানো উচিত? মেনে চলুন এইসব সতর্কতা

Latest IPL News

যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.