বাংলা নিউজ > ময়দান > ঋদ্ধির পর এ বার নিজের রাজ্য ছাড়ছেন CSK তারকা, অন্ধ্র ছেড়ে খেলবেন বরোদার হয়ে

ঋদ্ধির পর এ বার নিজের রাজ্য ছাড়ছেন CSK তারকা, অন্ধ্র ছেড়ে খেলবেন বরোদার হয়ে

অম্বাতি রাইডু।

অম্বাতি রায়ডু ২০১৭ সালের নভেম্বর থেকে প্রথম-শ্রেণীর ক্রিকেট খেলেননি। তবে ঘরোয়া ক্রিকেটে তাঁর অনেক অভিজ্ঞতা রয়েছে। ৩৬ বছরের তারকা ক্রিকেটার ইতিমধ্যেই ২০১২ থেকে ২০১৪ পর্যন্ত দু' বছর বরোদার হয়ে খেলেছেন। এবং আবারও সেই দলে যোগ দিতে তিনি উন্মুখ।

প্রবীণ ভারতীয় ক্রিকেটার আম্বাতি রায়ডুকে আসন্ন ঘরোয়া মরশুমে বরোদার হয়ে খেলতে দেখা যাবে। অম্বাতি রায়ডু ইতিমধ্যেই অন্ধ্রপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন এনওসি পেয়ে গিয়েছে এবং এখন বরোদার হয়ে খেলতে তাঁর আর কোনও বাধা নেই।

ডানহাতি ব্যাটসম্যান ২০১৭ সালের নভেম্বর থেকে প্রথম-শ্রেণীর ক্রিকেট খেলেননি। তবে ঘরোয়া ক্রিকেটে তাঁর অনেক অভিজ্ঞতা রয়েছে। ৩৬ বছরের তারকা ক্রিকেটার ইতিমধ্যেই ২০১২ থেকে ২০১৪ পর্যন্ত দু' বছর বরোদার হয়ে খেলেছেন। এবং আবারও সেই দলে যোগ দিতে তিনি উন্মুখ।

আরও পড়ুন: ‘সচিন-রাহুল-আমিও এমন খারাপ সময়ের মধ্যে দিয়ে গিয়েছি’, কোহলির পাশে দাঁড়ালেন সৌরভ

ডানহাতি ব্যাটসম্যান আম্বাতি রায়ডু শেষ বার ২০১৭ সালে প্রথম-শ্রেণীর ম্যাচ খেলেছিলেন। এ বার তিনি আসন্ন ঘরোয়া মরসুমের জন্য বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশন দ্বারা অন্তর্ভুক্ত হয়েছেন।

এ দিকে তৎকালীন অধিনায়ক ক্রুণাল পান্ডিয়ার সঙ্গে বিবাদের জেরে বরোদা ছেড়ে যাওয়া দীপক হুডাকেও ফিরিয়ে আনার চেষ্টা করা হচ্ছে। বরোদা ছাড়ার পর দীপক হুডা রাজস্থানের সঙ্গে ভালো মরশুম কাটিয়েছেন।

আরও পড়ুন: ঝোড়ো অর্ধশতরান করে নয়া রেকর্ড রোহিতের, পিছনে ফেললেন কোহলি-দ্রাবিড়কে

বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রধান কার্যনির্বাহী শিশির হাত্তাঙ্গাদি নিশ্চিত করেছেন যে, রায়ডু এখন বরোদার হয়ে খেলবেন এবং দীপক হুডাকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে। শিশির হাত্তাঙ্গাদি এনডিটিভিকে বলেছেন, ‘আম্বাতি রায়ডু আগামী মরশুমে আমাদের সঙ্গে যোগ দেবেন। দীপক হুডার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চলছে, কিন্তু আমরা এখনও নিশ্চিত নই।’

দীপক হুডা এবং ক্রুনাল পান্ডিয়ার মধ্যে সমীকরণ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, হাত্তাঙ্গাদি বলেন, ‘ওরা একই আইপিএল ফ্র্যাঞ্চাইজির (লখনউ সুপার জায়ান্টস) হয়ে খেলছে, তাহলে সমস্যা কোথায়।’

হাত্তাঙ্গাদি এও নিশ্চিত করেছেন যে, ভারতের প্রাক্তন অলরাউন্ডার ইউসুফ পাঠান বরোদার পরামর্শদাতা হিসেবে যোগ দিচ্ছেন। এবং তরুণদের সাহায্য করবেন।

রায়ডুর অন্তর্ভুক্তি বরোদাকে একটি শক্তিশালী ইউনিট করে তুলবে কিনা, এমন প্রশ্নের জবাবে হাত্তাঙ্গাদি বলেছেন, ‘আমি শক্তি সম্পর্কে জানি না কারণ এটি ফর্মের উপর নির্ভর করে এবং এটি ভালো বা খারাপ হতে পারে।’

বন্ধ করুন