বাংলা নিউজ > ময়দান > LBW-র আবেদনে ব্যস্ত অ্যামেলিয়াকে সতীর্থরা জানালেন, হ্যাটট্রিক করেছেন তিনি, দেখুন ভিডিও
হ্যাটট্রিকের পর অ্যামেলিয়া। ছবি- টুইটার।
হ্যাটট্রিকের পর অ্যামেলিয়া। ছবি- টুইটার।

LBW-র আবেদনে ব্যস্ত অ্যামেলিয়াকে সতীর্থরা জানালেন, হ্যাটট্রিক করেছেন তিনি, দেখুন ভিডিও

  • দল ম্যাচ হেরে বসায় ব্যর্থ হয় নিউজিল্যান্ড তারকার দুরন্ত বোলিং।

হ্যাটট্রিকের সম্ভাবনা রয়েছে জানতেন। স্টাম্প টু স্টাম্প বল করেন। ব্যাটার পরাস্ত হয়েছেন, বুঝতে অসুবিধা হয়নি বোলারের। তবে বোল্ড করেছেন, সেটা ঠিকমতো অনুধাবন করতে পারেননি। ফলে এলবিডব্লিউয়ের জন্য জোরালো আবেদন জানান নিউজিল্যান্ডের স্পিনার অ্যামেলিয়া কের। সতীর্থরা এসে ২০ বছর বয়সী তারকাকে জানান যে, তিনি যথাযথ হ্যাটট্রিক পূর্ণ করেছেন।

নিউজিল্যান্ডের ঘরোয়া মহিলা টি-২০ লিগের ফাইনাল ম্যাচে দুরন্ত হ্যাটট্রিক করেন ওয়েলিংটনের অ্যামেলিয়া। তিনি ইনিংসের দশম ওভারের তৃতীয়, চতুর্থ ও পঞ্চম বলে সাজঘরে ফেরান যথাক্রমে ফ্রান্সিস ম্যাকায় (২৪), ক্রিশ্চি নেশন (০) ও এমা কেঞ্চকে। তিনজনকেই বোল্ড করেন অ্যামেলিয়া।

যদিও তাঁর হ্যাটট্রিক ব্যর্থ হয় দল ফাইনাল ম্যাচ হেরে বসায়। প্রথমে ব্যাট করে ওয়েলিংটনের মেয়েরা ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১২৫ রান তোলে। সোফি ডিভাইন ৪৭, ম্যাডি গ্রিন ২২ ও অ্যামেলিয়া কের ৩১ রান করেন।

জবাবে ব্যাট করতে নেমে ক্যান্টারবারি ১৯.৪ ওভারে ৬ উইকেটের বিনিময়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১২৬ রান তুলে নেয়। কেট এব্রাহিম ৪৫ ও তাহুহু ৩৮ রানে অপরাজিত থাকেন। কের ৪ ওভারে ১৯ রানের বিনিময়ে ৩ উইকেট নেন।

ছেলেদের ফাইনালে সম্পূর্ণ ভিন্ন ছবি ধরা পড়ে। ক্যান্টারবারিকে ৫ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ওয়েলিংটন। প্রথমে ব্যাট করে ক্যান্টারবারি ৮ উইকেটে ১৭৫ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে ডেভন কনওয়ের ৯৩ রানের অপরাজিত ইনিংসের সুবাদে ওয়েলিংটন ১৯.৪ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৭৮ রান তুলে ম্যাচ জিতে যায়।

বন্ধ করুন