বাংলা নিউজ > ময়দান > কার জন্য সংসার ভাঙছে সানিয়া-শোয়েবের? একটি বিখ্যাত নাম শোনা যাচ্ছে, Viral হল ছবিও

কার জন্য সংসার ভাঙছে সানিয়া-শোয়েবের? একটি বিখ্যাত নাম শোনা যাচ্ছে, Viral হল ছবিও

কার জন্য সানিয়া-শোয়েবের সম্পর্ক ভাঙছে বলে শোনা যাচ্ছে?

Sania Mirza and Shoaib Malik divorce: সানিয়া আর শোয়েবের সম্পর্ক ভাঙার পিছনে নাকি ভূমিকা রয়েছে তৃতীয় একজনের। কে তিনি? দেখে নিন তাঁর ছবি।

টেনিস তারকা সানিয়া মির্জা এবং ক্রিকেটার শোয়েব মালিকের বিবাহবিচ্ছেদের গুঞ্জন তো রয়েছেই। এবং এর জন্য এবার তৃতীয় ব্যক্তিকে দায়ী করা হচ্ছে। অনেকেরই ধারণা, তাঁর কারণেই সম্পর্ক ভাঙছে এই দু’জনের। এবং তিনি নামজাদা একজনই।

সানিয়া মির্জা ও শোয়েব মালিক নাকি বিবাহবিচ্ছেদ করতে চলেছেন। এবং অনেকের দাবি, এই বিষয়ের কাগজপত্রের প্রক্রিয়াও সম্পন্ন হয়েছে। এই খবরে হতবাক সানিয়া ও শোয়েবের ভক্তরা। তাঁদের বিয়ের সিদ্ধান্তের ব্যাপক সমালোচনা হয়েছিল। তার মধ্যেও একে অপরের সঙ্গে থেকে যাওয়া এবং বিয়ে করা এই দু’জন হঠাৎ করে কীভাবে এমন সিদ্ধান্ত নিলেন, তা নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন ভক্তরা। এরই মধ্যে ছড়িয়ে পড়েছে তাঁদের বিচ্ছেদ নিয়ে ব্যাখ্যাও। তৃতীয় একজনকে এ জন্য দায়ী করা হচ্ছে। কে তিনি?

তিনি পাকিস্তানের মডেল ও অভিনেত্রী আয়েশা ওমর। শোয়েব মালিক গত বছর আয়েশার সঙ্গে একটি ফটোশুট করেছিলেন। এক সাক্ষাৎকারে তিনি আয়েশার প্রশংসা করে বলেছিলেন, সাহসী ফটোশ্যুটের সময়ে তিনি তাঁকে অনেক সাহায্য করেন। এর পরেই আয়েশার সঙ্গে জুড়তে থাকে শোয়েবের নাম। তাঁদের মধ্যে বিবাহ বহিভূর্ত সম্পর্ক চলছে বলে আলোচনা শুরু হয়ে যায়।

শোয়েব এ বিষয়ে কখনও কিছু বলেননি। তার পরেও অনেকেরই ধারণা, এই সম্পর্কের কারণেই তাঁধের বিয়ে ভাঙতে চান সানিয়া। এমনকী বিচ্ছেদ প্রক্রিয়া শেষ হওয়ার আগেই তাঁরা একে অপরের থেকে আলাদা থাকছেন বলেও শোনা গিয়েছে।

কে এই আয়েশা ওমর?

আয়েশা ওমর একজন পাকিস্তানি অভিনেত্রী এবং ইউটিউবার। তিনি একজন মডেলও। তিনি পাকিস্তানে একজন স্টাইল আইকন হিসেবে পরিচিত। তার একটি বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে এবং তিনি সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী। ২০১২ সালে, তাঁর দু’টি গানের অ্যালবাম ‘চলতে চলতে’ এবং ‘খামোশি’ প্রকাশিত হয়। এগুলি বিশাল বাণিজ্যিক সাফল্য পেয়েছিল।

এর পরে ২০১৫ সালে আয়েশা রোমান্টিক-কমেডি চলচ্চিত্র ‘করাচি সে লাহোর’-এ তাঁর অভিনয় শুরু করেন। এর পরে ধীরে ধীরে তাঁর জনপ্রিয়তা বাড়তে থাকে।

বন্ধ করুন