বাংলা নিউজ > ময়দান > পাল্টি খেলেন মহম্মদ আমির, বলে দিলেন T20 বিশ্বকাপ খেলতে তাঁর আপত্তি নেই: রিপোর্ট
মহম্মদ আমির।
মহম্মদ আমির।

পাল্টি খেলেন মহম্মদ আমির, বলে দিলেন T20 বিশ্বকাপ খেলতে তাঁর আপত্তি নেই: রিপোর্ট

  • পাকিস্তানের হেড কোচ মিসবা উল হক এবং বোলিং কোচ ওয়াকার ইউনিস সরে যাওয়ার পর আমিরের অবসর ভাঙা নিয়ে জল্পনা আরও বেড়েছে। তার মধ্যে আমির নিজেও ইচ্ছে প্রকাশ করেছেন। সব মিলিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে আমিরের দলে ফেরা নিয়েও তাই জোর আলোচনা চলছে।

অবসর ভেঙে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে কোনও সমস্যা নেই মহম্মদ আমিরের। তাঁর দাবি, ‘আমি দলের জন্য ফাঁকাই আছি’। পাকিস্তানের এক সংবাদমাধ্যমের কাছে এমনটাই দাবি করেছেন মহম্মদ আমির। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে ঝামেলার জেরেই অবসর ঘোষণা করেছিলেন আমির।

পাকিস্তানের হেড কোচ মিসবা উল হক এবং বোলিং কোচ ওয়াকার ইউনিস সরে যাওয়ার পর আমিরের অবসর ভাঙা নিয়ে জল্পনা আরও বেড়েছে। তার মধ্যে আমির নিজেও ইচ্ছে প্রকাশ করেছেন। সব মিলিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে আমিরের দলে ফেরা নিয়েও তাই জোর আলোচনা চলছে।

আমির আগে টুইট করে বলেছিলেন, ‘পাকিস্তান দলের এই ম্যানেজমেন্ট (কোচ এবং সহকারীরা) না থাকলে, আমার পাকিস্তানের হয়ে খেলতে সমস্যা নেই।’ এ বার তিনি একটি পাকিস্তানের সাংবাদমাধ্যমকেও নিজের দলে ফেরার ইচ্ছের কথাও জানিয়েছেন।

পিসিবি-র তরফে আবার জানানো হয়েছে, ‘আমির পিসিবি-র চিফ এক্সকিউটিভকে নিশ্চিত করে জানিয়েছে, আন্তর্জাতিক ক্রিকেট খেলার ওর আর কোনও ইচ্ছে নেই। ভবিষ্যতে আন্তর্জাতিক ম্য়াচের জন্য ওকে ভাবাও হচ্ছে না।’ এর সঙ্গেই যোগ করা হয়েছে, ‘মহম্মদ আমিরের এটা ব্যক্তিগত সিদ্ধান্ত। যেটা পিসিবি সম্মান করে। এবং এই বিষয়ে আরও কোনও কথা বলতে আমরা চাই না।’

পাকিস্তানের তারকা পেসার ৩৬টি টেস্ট, ৬১টি একদিনের ম্যাচ এবং ৫০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ফেলেছে। মোট ২৫৯টি উইকেটও  নিয়ে ফেলেছেন।

বন্ধ করুন