বাংলা নিউজ > ময়দান > কলকাতা লিগ চ্যাম্পিয়ন মহমেডান স্পোর্টিং ক্লাবের নতুন সভাপতি আমিরুদ্দিন ববি
মহমেডান স্পোর্টিং ক্লাবের নতুন সভাপতি আমিরুদ্দিন ববি (ছবি:ফেসবুক)
মহমেডান স্পোর্টিং ক্লাবের নতুন সভাপতি আমিরুদ্দিন ববি (ছবি:ফেসবুক)

কলকাতা লিগ চ্যাম্পিয়ন মহমেডান স্পোর্টিং ক্লাবের নতুন সভাপতি আমিরুদ্দিন ববি

  • মহমেডান স্পোর্টিং এর কাছে এখন কলকাতা লিগ অতীত, বর্তমানে সাদা-কালো ব্রিগেডের লক্ষ্য আইলিগ। তার আগে ক্লাবের নতুন সভাপতির নাম ঘোষণা করা হল।

মহমেডান স্পোর্টিং এর কাছে এখন কলকাতা লিগ অতীত, বর্তমানে সাদা-কালো ব্রিগেডের লক্ষ্য আইলিগ। কলকাতা লিগ ভুলে মহমেডান দল এখন সল্টলেকে আইলিগের প্রস্তুতি শুরু করে দিয়েছে। দলে একজন নতুন বিদেশি নেওয়ার কথা ভাবছেন কর্তারা। তাদের আশা, কোচ চার্নিশভের হাত ধরে তারা আইলিগে ভালো ফল করবে দল। তবে তার আগে ঘোষণা করা হল মহমেডান ক্লাবের নতুন সভাপতির নাম। 

বাংলার অন্যতম সেরা ক্লাব মহমেডান স্পোর্টিং ক্লাবের সভাপতি পদে আনা হল আমিরুদ্দিন ববিকে। একটা সময় এই পদে দীর্ঘ দিন ধরে কাজ করেছিলেন সুলতান আহমেদ। ক্লাবের প্রাক্তন সভাপতি গুলাম আসরফ এই পদ থেকে পদত্যাগ করার পরে বহু দিল এই পদ শূন্য হয়ে যায়। কলকাতা লিগ জয়ের পরে মঙ্গলবার রাতে ক্লাব এক্সিকিউটিভ কমিটি ও ট্রাস্টি বোর্ডের সদস্যরা মিলে নতুন সভাপতির নাম ঠিক করেন। এক সাংবাদিক সম্মেলনে এই কথা ঘোষণা করেন মহমেডান কর্তা মহম্মদ কামরুদ্দিন। উপস্থিত ছিলেন ক্লাব সেক্রেটারি দানিশ ইকবাল এবং গ্রাউন্ড সচিব বেলাল আহমেদও।

আগামী ১ ডিসেম্বর দুপুর ১টা থেকে ৪টে অবধি ক্লাব তাঁবুতে সবাইকে নিয়ে পালন করা হবে কলকাতা লিগ জয়ের সেলিব্রেশন। সেই দিন ক্লাব তাঁবুতে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানানো হবে রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রীকেও। এছাড়াও ক্লাবের সমস্ত প্রাক্তন খেলোয়াড়দের ওই অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ করা হবে। সেই তালিকায় থাকবেন, ১৯৮১-র লিগ জয়ের অধিনায়ক মঈদুল ইসলাম থেকে শুরু করে মহম্মদ আকবর, সাবির আলি, মহম্মদ ফরিদ, ভিক্টর অমলরাজরা।

বন্ধ করুন