বাংলা নিউজ > ময়দান > চতুর্থ টেস্টের প্রথম দিনের খেলায় ৪৩২১-এর অদ্ভূত মিল খুঁজে পেলেন বিগ বি
অমিতাভ বচ্চন।
অমিতাভ বচ্চন।

চতুর্থ টেস্টের প্রথম দিনের খেলায় ৪৩২১-এর অদ্ভূত মিল খুঁজে পেলেন বিগ বি

  • অমিতাভ বচ্চন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন কাকতলীয় পরিসংখ্যান।

কাকতলীয় সন্দেহ নেই। তবে ভারত ইংল্যান্ড চতুর্থ টেস্টের প্রথম দিনের একটি পরিসংখ্যান নজর এড়াল না অমিতাভ বচ্চনের। বিগ বি যে ভারতীয় ক্রিকেট দলের নিয়মিত খবরাখবর রাখেন, সেটা এতদিনে সকলেরই জানা। তিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভারতীয় দলের পারফর্ম্যান্স নিয়ে মন্তব্য করেন। বৃহস্পতিবার মোতেরার কাকতলীয় সেই মিল সোশ্যাল মিডিয়ায় চোখে পড়া মাত্রই বচ্চন তা শেয়ার করেন নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে।

আসলে বৃহস্পতিবার মোতেরা টেস্টের প্রথম দিনের তারিখ ছিল ৪ মার্চ ২০২১ বা ৪.৩.২১। এই ৪৩২১-এর সঙ্গে হবহু মিলে যায় প্রথম ইনিংসে ভারতীয় বোলারদের নেওয়া উইকেট সংখ্যা। ভারতের হয়ে প্রথম ইনিংসে অক্ষর প্যাটেল ৪টি, অশ্বিন ৩টি, সিরাজ ২টি ও সুন্দর ১টি উইকেট দখল করেন। জনৈক অনুরাগী এমন টুইট করার পর বিগ বি সেটাই তুলে ধরেন নিজের অ্যাকাউন্টে।

বচ্চন টুইটে লেখেন, ‘আজকের তারিখ ৪.৩.২১ অর্থাৎ, ৪৩২১। এবং কাকতলীয়ভাবে আজ ভারত-ইংল্যান্ড ম্যাচে অক্ষর ৪টি, অশ্বিন ৩টি, সিরাজ ২টি, সুন্দর ১টি উইকেট নিয়েছেন। সুতরাং সেই ৪৩২১।’

উল্লেখ্য, চতুর্থ টেস্টের প্রথম ইনিংসে ইংল্যান্ডকে ২০৫ রানে অল-আউট করে দেয় ভারত। ইংল্যান্ডের হয়ে সর্বোচ্চ ৫৫ রান করেন বেন স্টোকস। ৪৬ রানের কার্যকরী ইনিংস খেলেন ড্যান লরেন্স।

বন্ধ করুন