বাংলা নিউজ > ময়দান > আগামী মরশুমে মুম্বই রঞ্জি দলের কোচ থাকছেন অমল মজুমদার
অমল মজুমদার। ছবি টুইটার

আগামী মরশুমে মুম্বই রঞ্জি দলের কোচ থাকছেন অমল মজুমদার

  • মুম্বইয়ের অনুর্ধ্ব-২৫ দল সিকে নাইডু ট্রফি জিতেছিল। যদিও সেই দলের কোচ ছিলেন রাজেশ পাওয়ার। অনুর্ধ্ব-১৯ পর্যায়ে কোচবিহার ট্রফিতেও তারা ফাইনালে গিয়েছিল অমিত ভেলাকরের প্রশিক্ষণে।

শুভব্রত মুখার্জি: গুঞ্জন ছিলই। অবশেষে তা সত্যিও হল। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল আসন্ন রঞ্জি মরশুমে মুম্বই দলের কোচ থাকবেন ঘরোয়া ক্রিকেটের কিংবদন্তি অমল মজুমদার। সেই কথাকে সত্যি করেই রঞ্জি ট্রফিতে গত মরশুমে রানার্স মুম্বই দলের আসন্ন মরশুমেও কোচ হিসেবে থাকছেন অমল মজুমদার। গত মরশুম মুম্বইয়ের কোচ হিসেবে প্রথম মরশুম ছিল অমল মজুমদারের। সেই মরশুমে তার প্রশিক্ষণে মুম্বই দল রানার্স হয়েছিল। ফাইনালে তাদের হারতে হয়েছিল মধ্যপ্রদেশের কাছে।

আরও পড়ুন: রোনাল্ডো কি ছেড়ে দিচ্ছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড? নিজেই জানালেন সিআরসেভেন

তবে রঞ্জিতে ফাইনালে গেলেও টি-২০ ফর্ম্যাটের সৈয়দ মুস্তাক আলি এবং ৫০ ওভারের ফর্ম্যাটে খেলা বিজয় হাজারে ট্রফি থেকে মুম্বই গ্রুপ পর্যায়তেই ছিটকে গিয়েছিল। আর রঞ্জি ফাইনালে ব্যাঙ্গালোরের চিন্নাস্বামী স্টেডিয়ামে মুম্বই ছয় উইকেটে হেরেছিল মধ্যপ্রদেশের কাছে। অন্যদিকে মুম্বইয়ের অনুর্ধ্ব-২৫ দল সিকে নাইডু ট্রফি জিতেছিল। যদিও সেই দলের কোচ ছিলেন রাজেশ পাওয়ার। অনুর্ধ্ব-১৯ পর্যায়ে কোচবিহার ট্রফিতেও তারা ফাইনালে গিয়েছিল অমিত ভেলাকরের প্রশিক্ষণে। সেই অমিত এবং রাজেশকেও রেখে দেওয়া হয়েছে আগামী মরশুমের জন্য।

প্রাক্তন পেসার সন্দীপ দাহাদকে অনুর্ধ্ব-১৬ দলের কোচ নিয়োগ করার হয়েছে। রোহিত শর্মা এবং শার্দুল ঠাকুরদের ছেলেবেলার কোচ দীনেশ ল্যাডকে দায়িত্ব দেওয়া হয়েছে অনুর্ধ্ব-১৪ দলের। যতীন পরাজ্ঞপের নেতৃত্বাধীন ক্রিকেট উন্নয়ন কমিটি আসন্ন মরশুমে বেছে নিয়েছে বিভিন্ন ক্যাটেগরিতে মুম্বই দলের কোচদের।

বন্ধ করুন