বাংলা নিউজ > ময়দান > পুশ আপ দিয়েই বিশ্বরেকর্ডের চেষ্টা ভারতের ইঞ্জিনিয়ারিং ছাত্রের, ভাইরাল হল ভিডিয়ো
থুলাসিনাথন অজন্থা।
থুলাসিনাথন অজন্থা।

পুশ আপ দিয়েই বিশ্বরেকর্ডের চেষ্টা ভারতের ইঞ্জিনিয়ারিং ছাত্রের, ভাইরাল হল ভিডিয়ো

  • গিনেস বুকে ঘণ্টায় ২,১৭৫টি পুশ আপের রেকর্ড রয়েছে। সেই রেকর্ড ছাপিয়ে যাওয়ার লক্ষ্য তুলাসিনাথন অজন্তার।

শরীরচর্চা করতে ভালবাসতেন তিনি। আর সেই ভালবাসাই কখন একটি নির্দিষ্ট লক্ষ্যে পরিণত হয়ে গিয়েছে, সেটাই নিজেই বোঝেননি চেন্নাইয়ের ইঞ্জিনিয়ারিং-এর ছাত্র তুলাসিনাথন অজন্তা। তিনি পুশ আপ দিয়ে এখন গিনেস বুকে নাম তোলার স্বপ্ন দেখছেন। ইতিমধ্যেই সেই রেকর্ড গড়ার জন্য সরকারি ভাবে চেষ্টাও করে ফেলেছেন।

গিনেস বুকে নাম তোলার জন্য সরকারি ভাবে প্রথম চেষ্টায় তুলাসিনাথন অজন্তা এক ঘণ্টায় ১,৬৩৮টি নাকেল পুশ আপ দিয়েছেন। তাঁর প্রথম চেষ্টার ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

গিনেস বুকে অবশ্য ঘণ্টায় ২,১৭৫টি পুশ আপের রেকর্ড রয়েছে। তুলাসিনাথন অজন্তা বলছিলেন, ‘সরকারি ভাবে গিনেস বিশ্ব রেকর্ডের লক্ষ্যে আমি যে প্রথম চেষ্টা করেছি তাতে ১,৬৩৮টি পুশ আপ দিয়েছি। নাকেল ব্যবহার করে। গিনেস বিশ্ব রেকর্ড রয়েছে ২,১৭৫টি পুশ আপের। কিন্তু আমার লক্ষ্য ২,৪০০ পুশ আপের রেকর্ড করা। এটা আমি প্রথম বার অফিসিয়ালি চেষ্টা করলাম। আশা করছি পরের বার এই রেকর্ড আমি করে ফেলতে পারব।’

প্রথম চেষ্টার পরেই তুলাসিনাথন অজন্তাকে নিয়ে হইহই পড়ে গিয়েছে। আরও কঠিন পরিশ্রম করে খুব শীঘ্রই গিনেস বুকে নাম তুলে ফেলতে চান ইঞ্জিনিয়ারিং-এর ছাত্র। এ ভাবেই তুলসিনাথন অজন্তা ভারতকে গর্বিত করতে চান।

বন্ধ করুন