বাংলা নিউজ > ময়দান > একজনের চোট, অন্য জন অফ ফর্মে! দলে না থাকলেও মিউজিক ভিডিয়োতে রয়েছেন রাহুল-কোহলি
বিরাট কোহলি ও মিতালি রাজ ও কেএল রাহুল 

একজনের চোট, অন্য জন অফ ফর্মে! দলে না থাকলেও মিউজিক ভিডিয়োতে রয়েছেন রাহুল-কোহলি

চোটের কারণে দুই মাসের জন্য মাঠের বাইরে রয়েছেন কেএল রাহুল। বিরাট কোহলি খারাপ ফর্মের কারণে ছুটিতে রয়েছেন। এখন দুজনেই শীঘ্রই এশিয়া কাপের জন্য দলে যোগ দেবেন এবং যদিও দুজনেই এই মুহূর্তে টিম ইন্ডিয়ার সঙ্গে নেই,তবে এখন থেকে তারা একটি বিশেষ ভিডিয়োর মাধ্যমে ভারতীয় ভক্তদের উৎসাহিত করার কাজ করেছেন।

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এবং ভারতীয় দলের তারকা ব্যাটার কেএল রাহুল বর্তমানে ক্রিকেট মাঠ থেকে দূরে রয়েছেন। খারাপ ফর্মে থাকা বিরাট কোহলি ওয়েস্ট ইন্ডিজ সফরে যাননি,অন্যদিকে রাহুল ইনজুরির কারণে দুই মাসের জন্য মাঠের বাইরে রয়েছেন। এখন দুজনেই শীঘ্রই এশিয়া কাপের জন্য দলে যোগ দেবেন এবং যদিও দুজনেই এই মুহূর্তে টিম ইন্ডিয়ার সঙ্গে নেই,তবে এখন থেকে তারা একটি বিশেষ ভিডিয়োর মাধ্যমে ভারতীয় ভক্তদের উৎসাহিত করার কাজ করেছেন।

বুধবার ভারত সরকারের সংস্কৃতি মন্ত্রক তাদের টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিয়ো পোস্ট করেছে। এটি এমন একটি ভিডিয়ো যা আগামী দিনের জন্য দেশবাসীর মধ্যে দেশপ্রেমের চেতনাকে পূর্ণ করার কাজ করছে। দেশের স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষ্যে কেন্দ্রীয় সরকারের ‘আজাদি কা অমৃত মহোৎসব’কর্মসূচির অধীনে এই ভিডিয়োটি প্রকাশ করা হয়েছে। ভিডিয়োতে মিতালি রাজকেও দেখা গিয়েছে। বহু অলিম্পিয়ানকেও এই ভিডিয়োতে দেখা গিয়ে

আরও পড়ুন… ওয়েস্ট ইন্ডিজে নিজের প্রিয় ‘কিং’-এর সঙ্গে সাক্ষাৎ করলেন হার্দিক! শেয়ার করলেন ছবি

এই কর্মসূচির অধীনে,কেন্দ্রীয় সরকার‘হর ঘর তেরঙা অভিযান’ -এরঘোষণা করেছে। এর জন্য এই বিশেষ ভিডিয়োটি তৈরি করা হয়েছে। এই ভিডিয়োটিতে দেশের অনেক বিশিষ্ট ব্যক্তিত্ব তাদের কণ্ঠে তাদের নিজস্ব স্টাইলে তেরঙার গান গেয়েছেন বা গানের সঙ্গে নিজের মুখ মিলিয়েছেন। কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন সহ ফিল্ম ইন্ডাস্ট্রির কিছু প্রবীণ ব্যক্তি এতে রয়েছেন, টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি এবং কেএল রাহুলকেও এই ভিডিয়োতে বিশেষভাবে দেখা গিয়েছে।

আরও পড়ুন… CWG 2022: ৪৬ রানে অলআউট হয়ে বাইশ গজে লজ্জার নজির গড়ল শ্রীলঙ্কার মহিলা দল

যদিও এই ভিডিয়োটি ১৫ অগস্ট উপলক্ষে দেশের স্বাধীনতার ৭৫বছর উদযাপনের জন্য তৈরি করা হয়েছে।তবে এটি ইতিমধ্যেই আগামী দিনে অনুষ্ঠিত হওয়ার জন্য অনেক বিশেষ ক্রিকেট ম্যাচের পরিবেশ তৈরি করেছে। এটা কাকতালীয় ব্যাপার যে স্বাধীনতা দিবসের ১২দিন পর ২৮অগস্ট এশিয়া কাপ ক্রিকেটে ভারত ও পাকিস্তানের দল একে অপরের মুখোমুখি হবে। সেই ম্যাচে কোহলি ও রাহুল দুজনেই খেলবেন বলে আশা করা হচ্ছে। এর সঙ্গে ভারতীয় ভক্তরাও আশা করবেন যে টিম ইন্ডিয়া গত বছর বিশ্বকাপে হারের বদলা এই ম্যাচে নিয়ে নেবে।

বন্ধ করুন