বাংলা নিউজ > ময়দান > অ্যাম্বুলেন্সে ওয়ার্নের দেহের সঙ্গে দেড় মিনিট ছিলেন অজ্ঞাত পরিচয়ের জার্মান মহিলা!

অ্যাম্বুলেন্সে ওয়ার্নের দেহের সঙ্গে দেড় মিনিট ছিলেন অজ্ঞাত পরিচয়ের জার্মান মহিলা!

অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটার

অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম জানিয়েছে, থাইল্যান্ডে শেন ওয়ার্নের মৃত্যুর পর কিংবদন্তি ক্রিকেটারের দেহ নিয়ে অ্যাম্বুলেন্সে দেড় মিনিট কাটিয়েছেন এক মহিলা।

শেন ওয়ার্নের আকস্মিক মৃত্যু পুরো ক্রিকেট বিশ্বকে নাড়িয়ে দিয়েছে। মাত্র ৫২ বছর বয়সে চলে গেলেন এই কিংবদন্তি লেগ স্পিনার। প্রাথমিক ভাবে বলা হয়েছে শেন ওয়ার্ন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। এদিকে, ওয়ার্নের মৃত্যুর ঘটনায় একটি বিশাল আপডেট বেরিয়ে এসেছে। অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম জানিয়েছে, থাইল্যান্ডে শেন ওয়ার্নের মৃত্যুর পর কিংবদন্তি ক্রিকেটারের দেহ নিয়ে অ্যাম্বুলেন্সে দেড় মিনিট কাটিয়েছেন এক মহিলা। এখন কর্মকর্তারা বিষয়টি খতিয়ে দেখছেন, কীভাবে ওই মহিলা অ্যাম্বুলেন্সে পৌঁছালেন?  ওয়ার্ন ছুটি কাটাতে থাইল্যান্ডে গিয়েছিলেন এবং যখন তিনি মারা যান তখন তার সাথে তার তিন বন্ধু ছিলেন।

এবিসির প্রতিবেদনে বলা হয়েছে, ওয়ার্নের মৃতদেহ যেই অ্যাম্বুলেন্সে ছিল, তাতে একজন জার্মান মহিলা প্রবেশ করেছিলেন। ওই অ্যাম্বুলেন্সে দেড় মিনিট সময় কাটিয়েছিলেন ওই মহিলা। থাইল্যান্ডের কর্মকর্তারা বলেছেন যে জার্মান মহিলা ওয়ার্নকে ব্যক্তিগতভাবে চিনতেন এবং তাকে শ্রদ্ধা জানাতেই ওই অ্যাম্বুলেন্সে গিয়েছিলেন।

শেন ওয়ার্নের গাড়ির সামনে দাঁড়িয়ে জার্মান মহিলা 
শেন ওয়ার্নের গাড়ির সামনে দাঁড়িয়ে জার্মান মহিলা 

এবিসির প্রতিবেদনে বলা হয়েছে, ওই মহিলার ভিডিয়ো সামনে এসেছে। ভিডিয়োতে দেখা যায়, ওই মহিলা ফুল হাতে অ্যাম্বুলেন্সের দিকে যাচ্ছেন। একজন থাই মহিলাও তার সঙ্গে ছিলেন। মহিলার বিষয়ে অফিসাররা বলেন, ‘হ্যাঁ, তিনি ওয়ার্নকে চেনেন। ভাগ্য ভালো যে তারা বন্ধু ছিলেন।’ এর পর ওই দুই মহিলা অ্যাম্বুলেন্সে প্রবেশ করেন। অ্যাম্বুলেন্সের চালক নেমে মহিলার জন্য দরজাও খুলে দেন। দেড় মিনিট অ্যাম্বুলেন্সে ওয়ার্নের মৃতদেহের সঙ্গে ছিলেন ওই মহিলা। এই ভিডিয়োটি খুবই উদ্বেগজনক কারণ ওই মহিলা নাকি পোস্টমর্টেমের আগে ওয়ার্নের দেহের সঙ্গে দেড় মিনিট সময় কাটিয়েছিলেন।

অস্ট্রেলিয়ার প্রাক্তনরা শেন ওয়ার্নের মৃত্যুতে ভেঙে পড়েছেন। প্রকাশ্য মঞ্চে কাঁদতে দেখা গেছে রিকি পন্টিংকে। পন্টিংয়ের অধিনায়কত্বে ওয়ার্ন দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন এবং অস্ট্রেলিয়ানদের হয়ে অনেক টেস্ট ম্যাচ এবং ওডিআই জিতেছিলেন। বর্তমানে ওয়ার্নের মৃতদেহ থাইল্যান্ডে রয়েছে। অস্ট্রেলিয়ার রাষ্ট্রদূত হাসপাতালের সঙ্গে যোগাযোগ করছেন এবং ওয়ার্নের মৃতদেহ শীঘ্রই অস্ট্রেলিয়ায় পাঠানো হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র দইয়ের হাঁড়ি মাথায় সুকান্তর প্রচারে মিঠুন, বিপ্লবের খাসতালুকে বিজেপির তুমুল নাচ IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড আগামিকাল কেমন কাটবে? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? রইল ২১ এপ্রিলের রাশিফল আগামী ২ বছরে ইস্ট - ওয়েস্ট মেট্রোকে আরও ১১টি অত্যাধুনিক রেক দেবে BEML ৬১,৭৭৭-তে অভিভূত FSDL!মোহনবাগান উঠলে ISL ফাইনাল কলকাতায়,নাহলে পুঁচকে মুম্বইয়ে স্তন্যপানের আবদার থেকে বিকিনি পরার প্রস্তাব, শামির চ্যাটের স্ক্রিনশট দিল হাসিন? সন্ধ্যা নামতেই লোডশেডিং কলকাতায়, বড় নির্দেশ মন্ত্রীর, এসি থাকলে জানান! প্রথম দফায় ‘ফার্স্ট’ জলপাইগুড়ি! তবে ৩ আসনেই কমল ভোটদানের হার, কোথায় কত পড়ল? মৃত্যুর হুমকিকে বুড়ো আঙুল! পুলিশের জালে বন্দুকবাজরা, দুবাইতে খোশমেজাজে সলমন

Latest IPL News

৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.